scorecardresearch
 

Adrit Roy: জন্মদিনে ফ্যানেদের সঙ্গে দেখা করবেন আদৃত! শ্যুটিং ফ্লোরে আসার আহ্বান 'সিড'-র

Adrit Roy Birthday: 'সিদ্ধার্থ মোদক ওরফে অভিনেতা আদৃত রায়ের জনপ্রিয়তার মাত্রা একেবারে অন্য পর্যায়। সেই প্রমাণ মেলে অভিনেতার একাধিক ফ্যান ক্লাবের দিকে চোখ রাখলেই।

Advertisement
অভিনেতা আদৃত রায় অভিনেতা আদৃত রায়

বাংলা টেলিভিশনের (Bengali Television) দর্শকদের মনে দীর্ঘদিন ধরে রাজত্ব করছেন 'মিঠাই' (Mithai) ধারাবাহিকের চরিত্ররা। যার মধ্যে 'সিদ্ধার্থ মোদক ওরফে 'রিকি দ্য রকস্টার' অর্থাৎ অভিনেতা আদৃত রায়ের (Adrit Roy) জনপ্রিয়তার মাত্রা একেবারে অন্য পর্যায়। সেই প্রমাণ মেলে অভিনেতার একাধিক ফ্যান ক্লাবের (Adrit Roy Fan Clubs) দিকে চোখ রাখলেই। ২৫ মে আদৃতর জন্মদিন (Adrit Roy's Birthday)। আর বিশেষ দিন উপলক্ষে ফ্যানেদের জন্য এক বার্তা দিলেন, অভিনেতা। যা দেখা মাত্রই আনন্দে আত্মহারা আদৃতপ্রেমীরা। 

দিন দিন আদৃত রায়ের জনপ্রিয়তা বেড়েই চলেছে। মিঠাইয়ের 'উচ্ছেবাবুর' জন্মদিন উপলক্ষে, গত কয়েকদিন ধরেই ভারতলক্ষ্মী স্টুডিওতে ( Bharat Laxmi Studio) হাজির হচ্ছেন অনুগামীরা। কেক, ফুল, উপহার ইত্যাদি তুলে দিচ্ছেন প্রিয় অভিনেতার হাতে। সেলফি, ফটো সেশনে সময় কাটছে 'মোদক বাবুর'। এবার রিটার্ন গিফট হিসাবে আদৃত একটি বিশেষ ঘোষণা করলেন, নিজের ফেসবুক পেজ থেকে। 

আরও পড়ুন: মালদ্বীপ ভ্যাকেশনে বনি- কৌশানী! দেখুন জুটির বিশেষ মুহূর্তের PHOTOS

আদৃত পোস্টে লিখেছেন, "যারা আমাকে দেখতে আসতে চান বা শুভেচ্ছা জানাতে চান এবং তাদের উপস্থিতি দিয়ে আমায় সম্মানিত করতে চান তাদের জন্য .. ২৫ শে মে, ২০২২ ভারতলক্ষ্মী স্টুডিওর গেট খোলা থাকবে..।" এই মুহূর্তে বহু বঙ্গ তনয়ার ক্রাশ আদৃত। আর তাঁর তরফ থেকে এরকম পোস্ট দেখে, আপ্লুত, উৎসাহিত ফ্যানেরা। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে উপচে পড়েছে শুভেচ্ছা ও ভালোবাসার মেসেজে। 

 

আরও পড়ুন: মাওবাদীদের রাজনীতি ও প্রেমের গল্প! সামনে এলো 'ইস্কাবন' মুক্তির তারিখ 

জন্মদিনেও কাজ থেকে বিরতি নেননি পর্দার 'সিড'। শ্যুটিংয়ের ফাঁকেই তিনি দেখা করবেন ফ্যানেদের সঙ্গে। যা শুনে রীতিমতো আহ্লাদে আটখানা তারা। অনেকেই ইতিমধ্যে প্ল্যানিং করে ফেলেছেন। যদিও নেটিজেনদের একাংশ আবার এই পোস্টকে ব্যাকা চোখে দেখছেন। 

Advertisement

Advertisement