scorecardresearch
 

Anurager Chhowa: 'অনুরাগের ছোঁয়া'-র বর্ষপূর্তি, অসুস্থতার জেরে সেলিব্রেশন মিস করে মন খারাপ 'সূর্য'র

Bangla Serial: অভিনেতা দিব্যজ্যোতি দত্ত ও স্বস্তিকা ঘোষের জুটিও দারুণ পছন্দ করছেন সকলে। টেলিভিশনের ট্রেন্ড অনুযায়ী, অনুরাগীরা জুটির নাম দিয়েছে 'সুদীপা'। বর্ষপূরণে উদযাপন হল শ্যুটিং ফ্লোরেই। 

Advertisement
'অনুরাগের ছোঁয়া'-র বর্ষপূর্তি উদযাপন 'অনুরাগের ছোঁয়া'-র বর্ষপূর্তি উদযাপন

গুটি গুটি পায়ে এক বছর পার করল স্টার জলসার বাংলা সিরিয়াল 'অনুরাগের ছোঁয়া' (Anurager Chhowa)। শুরু থেকেই দর্শকদের ভালোবাসা কুড়িয়েছে সূর্য- দীপার এই মেগা। অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta) ও স্বস্তিকা ঘোষের (Swastika Ghosh) জুটিও দারুণ পছন্দ করছেন সকলে। টেলিভিশনের ট্রেন্ড অনুযায়ী, অনুরাগীরা জুটির নাম দিয়েছে 'সুদীপা'। বর্ষপূরণের উদযাপন হল শ্যুটিং ফ্লোরেই (Shooting Floor)। 

বর্তমানে বাংলা টেলিভিশনে (Bengali Television) কোনও ধারবাহিকের নিশ্চয়তা নেই। এমনকী যার জেরে অনিশ্চয়তায় ভুগছেন টেলি তারকারাও। শুরুর তিন মাসের মধ্যেই বন্ধ হয়েছে বহু মেগা। সেখানে সফলভাবে এক বছর পার মানেই, যেন একটা নতুন মাইলফলক স্পর্শ। আর বিশেষ দিনে উদযাপন হবে না তা কখনও হয়? শ্যুটিংয়ের ফাঁকেই কেক কেটে সেলিব্রেশনে মাতল টিম 'অনুরাগের ছোঁয়া'।

 

Anurager Chhowa bangla serial team celebrates 1 year completion

 

আরও পড়ুন: সুপার ভাইরাল 'টাম টাম'! শ্যুটিংয়ের ফাঁকে কালনাগিনীর সঙ্গে জমিয়ে নাচ পঞ্চমীর

তবে আনন্দ- উদযাপনে সামিল হতে পারেননি ধারাবাহিকের সূর্য। আসলে শারীরিক অসুস্থতার জেরেই শ্যুটিংয়ে যেতে পারেননি তিনি। অসুস্থ দীপা- স্বস্তিকাও। তবু তিনি কেক কাটলেন সকলের সঙ্গে। bangla.aajtak.in -কে দিব্যজ্যোতি বললেন, "পরশু দিন থেকেই খুব শরীর খারাপ। ওইদিন শ্যুট থেকে তাড়াতাড়ি ফিরে এসেছিলাম, রাত থেকে খুব জ্বর। ডাক্তার দেখিয়েছি। দু'দিন কাজে যেতে পারিনি। আজ একটু ভাল লাগলে যাব। এই জন্যে সেলিব্রেশনেও থাকতে পারিনি। খুব ভাল লাগছে এক বছর কেটে গেল তাই। তবে পার্টিতে থাকতে পারিনি বলে আবার খুব খারাপও লাগছে। আসলে আমার ওঠারও ক্ষমতা ছিল না।" 

 

Anurager Chhowa bangla serial team celebrates 1 year completion

 

Advertisement

আরও পড়ুন: নতুন ধারাবাহিকে জুটিতে কাঞ্চন - শ্রীময়ী? টেলিপাড়ায় জোর জল্পনা

পর্দায় হিট সূর্য- দীপার জুটি। তবে টেলিপাড়ার অন্দরে কানাঘুষো শোনা যায়, বাস্তবেও সম্পর্কে রয়েছেন তাঁরা। এপ্রসঙ্গে দিব্যজ্যোতি বললেন, "এই জল্পনা আমার সব ধারাবাহিকে শোনা যায়। আগে শুনেছি দেবাদৃতা, অন্বেষার সঙ্গেও নাকি আমি প্রেম করি। একমাত্র শ্রুতির সঙ্গে যেহেতু স্বর্ণদার সম্পর্ক রয়েছে, ওকে নিয়ে কোনও কথা শুনিনি। এগুলো চলতেই থাকে। ইউটিউবে এসব বলতেই থাকে অনেকে।" 

 

Anurager Chhowa bangla serial team celebrates 1 year completion

আরও পড়ুন:  এবার মৃত্যু রহস্যের গল্পে দেবলীনা- আরিয়ান, আসছে নতুন সিরিজ

প্রসঙ্গত, বেশ কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকায় (TRP) প্রথম তিনে থাকছে 'অনুরাগের ছোঁয়া'। মাঝে কিছুটা রেটিং ওঠানামা করলেও, গত কয়েক সপ্তাহ ধরে বেঙ্গল টপার এই মেগা। এমনকী শেষ প্রকাশ্যে আসা রেটিং চার্টেও ৮.৮ নম্বর পেয়ে সেরার সেরা সূর্য- দীপারা।               

 

Advertisement