scorecardresearch
 

Dadagiri: 'দাদাগিরি'-তে সৌরভের প্রশ্নের জবাব বাংলায় দিলেন জাহ্নবী! বাড়ি নিয়ে গেলেন কলকাতার রসগোল্লা

Sourav Ganguly- Janhvi kapoor in Dadagiri: শ্রীদেবী কন্যার সঙ্গে জমিয়ে নাচলেন সঞ্চালক সৌরভ গঙ্গোপাধ্যায়। উপরি পাওনা হিসাবে এই বিশেষ পর্বে থাকছেন জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটরদের জমাট আড্ডা। 

সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে জাহ্নবী কাপুর সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে জাহ্নবী কাপুর

'দাদাগিরি আনলিমিটেড' (Dadagiri) সিজন ৯ -র প্রায় প্রতি পর্বেই থাকছে নানা চমক। 'দাদাগিরি'-তে এবার হাজির হলেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। শ্রীদেবী কন্যার সঙ্গে জমিয়ে নাচলেন সঞ্চালক সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। উপরি পাওনা হিসাবে এই বিশেষ পর্বে থাকছে বাংলার জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটরদের (Content Creators Of Bengal) জমাট আড্ডা। 
 
 আগামী ১৫ মে -তে 'দাদাগিরি'-তে সম্প্রচারিত হবে এক বিশেষ পর্ব। যেখানে প্রতিযোগী হয়ে উপস্থিত থাকবেন 'দ্য বং গাই' -কিরণ দত্ত, ঝিলম গুপ্ত, দূর্বা দে, 'তালপাতার সেপাই'-র প্রীতম দাস ও সুমন ঘোষ, 'প্রেতকথা'-র গৌরব তপাদার, 'জিরো ওয়াট ফিল্ম' -র সৌম্যজিৎ ঘোষ ও মালা ঘোষের মতো বিভিন্ন কনটেন্ট ক্রিয়েটররা। এই পর্বে একটি রাউন্ডে খেলবেন জাহ্নবী কাপুরও। 

 

Dadagiri Janhvi kapoor gives answer of Sourav Ganguly

আরও পড়ুন:  শহরের অলিগলিতে চুটিয়ে প্রেম করছেন বনি- আয়ুষী! প্রকাশ্যে ছবি...

এর আগে 'মম' ছবির প্রচারে 'দাদাগিরি'-র মঞ্চে এসেছিলেন শ্রীদেবী ও বনি কাপুর। এবার সেই বৃত্ত সম্পূর্ণ করলেন তাঁদের মেয়ে জাহ্নবী। এমনটাই শোনা গেল খোদ মহারাজের গলায়। শ্রীদেবীর মতো তিনিও হয়ে এসেছিলেন শিফন সুন্দরী। সবুজ রঙা শিফন শাড়িতে সকলের নজর কাড়লেন নায়িকা।  

 

Dadagiri Janhvi kapoor gives answer of Sourav Ganguly

আরও পড়ুন:  ফের শহরে আসছেন গোয়েন্দা শবর দাশগুপ্ত! প্রকাশ্যে রহস্যে মোড়া ট্রেলার

চ্যানেলের তরফ থেকে সম্প্রচারিত প্রোমোতে দেখা যাচ্ছে, সৌরভ জাহ্নবীকে জিজ্ঞেস করছেন, "আপনি একটু বাংলা বোঝেন?" উত্তরে শ্রীদেবী তনয়া বললেন, "আমি একটা লাইন বুঝি, তাড়াতাড়ি করো..."। একথা শুনে হেসে সৌরভের রসিকতা, "এই কথাটা সবাই পারে...।" জাহ্নবী কাপুরের সঙ্গে তাঁর ছবি 'ধড়ক'-র জনপ্রিয় গান 'জিং জিং জিঙ্গত' -র সিগনেচার স্টেপে পা মেলালেন সৌরভ। 

 

আরও পড়ুন: TRP: শীর্ষ স্থানে নেই 'ধুলোকণা'! শুরুতেই বাজিমাত 'লালকুঠি'-র, সেরা 'মিঠাই না 'গাঁটছড়া'?

এখনও মায়ের মৃত্যুশোক কাটিয়ে উঠতে পারেননি জাহ্নবী কাপুর। শোনা যাচ্ছে, এজন্যে মাকে নিয়ে বিশেষ কোনও স্মৃতিচারণ করতেও চাননি তিনি। তবে নায়িকার ছবির গানের পাশাপাশি, তাঁকে বাংলা গানও শুনিয়েছেন প্রতিযোগীরা। উপহার স্বরূপ তাঁর হাত তুলে দেওয়া হয়েছে রসগোল্লার হাঁড়ি। যা দেখে বেজায় খুশি বলিউড নায়িকা।