scorecardresearch
 

Helen on Dance Dance Junior: মিঠুনের সঙ্গে মঞ্চে 'পিয়া তু' -তে নাচলেন হেলেন! আসছে জমজমাট গ্র্যান্ড ফিনালে

জনপ্রিয় নাচের রিয়্যালিটি শো 'ডান্স ডান্স জুনিয়র সিজন ২' (Dance Dance Junior Season 2) এবার গ্র্যান্ড ফিনালের (Grand Finale) দিকে এগোচ্ছে। তার মাঝেই বিশেষ চমক পেতে চলেছেন দর্শকেরা, বিশেষ পর্বে হাজির থাকবেন ডান্সিং সেনসেশন, বলিউড অভিনেত্রী হেলেন (Helen)। 

ডান্স ডান্স জুনিয়র সিজন ২ -র মঞ্চ মাতাবেন হেলেন ও মিঠুন চক্রবর্তী ডান্স ডান্স জুনিয়র সিজন ২ -র মঞ্চ মাতাবেন হেলেন ও মিঠুন চক্রবর্তী
হাইলাইটস
  • এবার 'ডান্স ডান্স জুনিয়র সিজন ২'-এ হাজির থাকবেন হেলেন।
  • চলতি বছরের জানুয়ারি মাস থেকে শুরু হয়েছে জনপ্রিয় নাচের রিয়্যালিটি শো।
  • বিচারক আসনে বসছেন মিঠুন চক্রবর্তী, দেব ও মনামী ঘোষ।

চলতি বছরের শুরু থেকে জনপ্রিয় নাচের রিয়্যালিটি শো 'ডান্স ডান্স জুনিয়র সিজন ২' (Dance Dance Junior Season 2) - এ প্রতি সপ্তাহান্তেই সারা বাংলার দর্শকদের কাছে নতুনত্ব কিছু নাচ পরিবেশন করে প্রতিভাবান ক্ষুদে নৃত্যশিল্পীরা। সেই সঙ্গে বিচারক হিসাবে মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty), দেব (Dev) এবং মনামি ঘোষের (Monami Ghosh) উপস্থিতি এই শো-কে এক অন্য স্তরে নিয়ে গিয়েছেন। বিভিন্ন পর্ব স্মরণীয় করতে মহাগুরু মিঠুন চক্রবর্তী এবং সুপারস্টার দেব কখনও সকলকে চমক দিয়েছেন 'গুরু-দেব পারফরম্যান্সের' মাধ্যমে। তো কখনও ডান্সিং ডিভা মনামী মঞ্চ মাতিয়েছেন। তবে এবার গ্র্যান্ড ফিনালের (Grand Finale) দিকে এগোচ্ছে এই শো। তার মাঝেই বিশেষ চমক পেতে চলেছেন দর্শকেরা, বিশেষ পর্বে হাজির থাকবেন ডান্সিং সেনসেশন, বলিউড অভিনেত্রী হেলেন (Helen)। 

Helen on dance dance junior season 2 grand finale

সবচেয়ে বড় চমক হিসাবে থাকছে, হেলেনের সঙ্গে মঞ্চে মিঠুনের জমজমাট নাচ। জনপ্রিয় 'পিয়া তু অব তু আজা' (Piya Tu Ab Tu Aja) গানে 'মণিকা ও মাই ডালিং' (Monika Oh My Darling) -এ মিঠুনের ডাকে, মঞ্চে নাচতে নাচলেই হাসিতে লুটিয়ে পড়লেন অভিনেত্রী। 'ক্যাবারে ক্যুইন' হেলেনের পোষাকও রয়েছে নজর কাড়া। বাংলার মঞ্চে শাড়িতে সেজেছেন তিনি। গাঢ় সবুজ ও লাল পার শাড়ি পরে রীতিমতো মঞ্চ মাতালেন তিনি।  

Helen on dance dance junior season 2 grand finale

আরও পড়ুন: 'পর্দার কাসভ' মুর্শিদাবাদের শোয়েব কবীর, এবার একতা কাপুরের ওয়েব সিরিজে 

নাচের এই রিয়্যালিটি শোয়ে (Dance Reality Show) এর আগেও একাধিক অতিথি এসে মঞ্চ মাতিয়েছেন। তার মধ্যে রয়েছে বলি থেকে টলি, একাধিক তারকাদের নাম। তালিকায় রয়েছেন গোবিন্দা, রবিনা টন্ডন, উর্মিলা মাতন্ডকর অঙ্কুশ হাজরা, দেবশ্রী রায়, ঋতুপর্ণা সেনগুপ্ত সহ আরও অনেকে। এমনকি প্রথমবার বাংলা টেলিভিশনের মঞ্চে হাজির হয়েছিলেন মিস্টার ইন্ডিয়া- অনিল কাপুরও। এত জমজমাট পর্বের পর শোয়ের অন্তিম স্তরে বিশেষ কিছু হবে না তা কখনও হয়? কিছুদিন আগেই শ্যুট করে গিয়েছেন সানি লিওনে (Sunny Leone) ও বলিউড কোরিওগ্রাফার রেমো ডি'সুজা (Remo D'Souza)। 

Helen on dance dance junior season 2 grand finale হেলেন

আরও পড়ুন: রবীন্দ্র প্রয়াণের আশিতম বার্ষিকী! ডিজিটাল কনসার্ট শ্রীকান্ত-জয়তীর! 

অতিথি বিচারকেরা একাধারে যেমন অংশগ্রহণকারীদের উৎসাহিত করেন, তার পাশাপাশি দর্শকেরা দেখতে পান তাঁদের অসাধারণ পারফরম্যান্সও। প্রতিযোগীদের ভুল-ত্রুতি ধরিয়ে দিয়ে তাঁদের সঙ্গে পা মেলান অনেকেই। যা এই সমস্ত ক্ষুদে শিল্পীদের কাছে একটা বড় প্রাপ্তি। 

Helen on dance dance junior season 2 grand finale হেলেন

আরও পড়ুন: যশের সঙ্গেই সম্পর্ক! এবার সরাসরি প্রকাশ্যে আনলেন নুসরত?

রিয়্যালিটি শো শুরু হওয়ার আগে কয়েক মাস ধরে প্রতিযোগীদের গুরুকুলের ন্যায় গ্রুমিং করানো হয়েছে। কোভিড পরিস্থিতির জন্যে মেনে চলা হচ্ছে বাড়তি সচেতনতা। মাঝে লকডাউনের জন্য স্থগিত ছিল শ্যুটিং। তবে বিধি নিষেধ শিথিল হতেই ফের পুরো দমে পুনরায় শুরু হয় শ্যুটিং। 

helen piya tu ab tu aja

আরও পড়ুন:  'রাজা -মাম্পি' জুটির প্রশংসা করে বাকিদের কটাক্ষ নয়! নেটমাধ্যমে সোচ্চার রাহুল 

খুব শীঘ্রই শুরু 'ডান্স ডান্স জুনিয়র' -র জায়গায় শুরু হবে 'সুপার সিঙ্গার' সিজন ২। এবারে বিচারক আসনে বসবেন কুমার শানু (Kumar Sanu), সোনু নিগম (Sonu Nigam) ও কৌশিকী চক্রবর্তী (Koushiki Chakraborty)। গত সিজনের ন্যায় এবারও সঞ্চালকের ভূমিকা পালন করবেন যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। তবে 'ডান্স ডান্স জুনিয়র সিজন ২'- এ কবে সম্প্রচারিত হবে সানি লিওনের পর্ব, তা এখনও জানা যায়নি।