scorecardresearch
 
 

Bengali Serial: শেষমেশ কি ছাতনাতলায় পৌঁছবে ঊর্মি- সাত্যকি? আসছে 'এই পথ যদি না শেষ হয়'-র মহাসপ্তাহ

'শ্যুট ফ্রম হোম' থেকে ফ্লোরে ফেরার পর সব ক'টি ধারাবাহিকের মাধ্যমেই নির্মাতারা চেষ্টা করছেন দর্শকদের মনোরঞ্জন করার। ঠিক সেরকমই 'এই পথ যদি না শেষ হয়' (Ei Poth Jodi Na Sesh Hoy) ধারাবাহিকেও আসতে চলেছে মহাসপ্তাহ।

'এই পথ যদি না শেষ হয়' ধারাবাহিকে ঊর্মি- সাত্যকির বিয়ের ছবি 'এই পথ যদি না শেষ হয়' ধারাবাহিকে ঊর্মি- সাত্যকির বিয়ের ছবি
হাইলাইটস
  • শুরু হওয়ার কয়েকদিনের মধ্যমেই ঊর্মি ও সাত্যকিকে আপন করে নিয়েছেন দর্শকেরা।
  • গত এপ্রিল মাস থেকে শুরু হয়েছিল 'এই পথ যদি না শেষ হয়'।
  • আসছে ঊর্মি -সাত্যকির মিয়ের জমজমাট মহাপর্ব।

গত এপ্রিল মাস থেকে শুরু হয়েছিল 'এই পথ যদি না শেষ হয়' (Ei Poth Jodi Na Sesh Hoy) ধারাবাহিকটি। শুরু হওয়ার কয়েকদিনের মধ্যমেই ঊর্মি ও সাত্যকিকে আপন করে নিয়েছেন বাঙালি দর্শকেরা। 'শ্যুট ফ্রম হোম' থেকে ফ্লোরে ফেরার পর সব ক'টি ধারাবাহিকের মাধ্যমেই নির্মাতারা চেষ্টা করছেন দর্শকদের মনোরঞ্জন করার। ঠিক সেরকমই এই ধারাবাহিকেও আসতে চলেছে মহাসপ্তাহ।

সাত্যকির সঙ্গে বিয়ে করতে এখনও সম্পূর্ণ রাজি না ঊর্মি। কিন্তু দাদুর কথা ফেলতেও পারছে না সে। এদিকের সাত্যকির ছাত্রী, যে কিনা ভালোবাসে তাঁকে, মনে প্রাণে চাইছে এই বিয়ে যাতে না হয়। দুই বাড়িতেই চলছে বিয়ের তোড়জোড়। বধূ বেশে সাজানোর সময়ই মনে মনে ঊর্মি ভাবতে থাকে বিয়ে ছেড়ে পালিয়ে যাবে সে। কিন্তু একেবারে সামনা সামনি এসে হাজির হয় শ্বশুর মাশাই। এবার উপায়? 

 

সাত্যকিকে  ঊর্মির বাড়িতে অনেকেই পছন্দ করেন না। কিন্তু দাদুর জোড়াজুড়িতেই ছাতনাতলা বসার কথা ভাবেন একেবারে বিপরীত ধর্মী এক জুটি। ঊর্মি একটি উচ্চবিত্ত পরিবারে মেয়ে। ছোটবেলা থেকে সে প্রাচুর্য দেখেই বড় হয়েছে। পরিবারের সকলের মন রাখতে খেলাধুলা,গান, নাচ বা ফটোগ্রাফি সব কিছুই শেখে সে। তবে সকলকে খুশি করতে সব শিখলেও ফোকাসের অভাবে কোনও কিছুতেই পটু নয় ঊর্মি। একটাই জিনিস ভাল পারে সে- ট্যাক্সি চালানো। অন্যদিকে সাত্যকি একটি মধ্যবিত্ত হাসি- খুশী পরিবারের ছেলে। একদিকে তাঁর যেমন রয়েছে দৃঢ় ইচ্ছে ও মনোনিবেশ করার ক্ষমতা, সেরকম সে তাঁর জীবনের সঠিক লক্ষে এগিয়ে যায়।

আরও পড়ুন: TRP: শীর্ষেই 'মিঠাই'! চমক দিয়ে এগিয়ে দিদি নম্বর ১ 

আরও পড়ুন: COVID সংকটে বাংলার সঙ্গীতশিল্পীরা! এক হওয়ার ডাক রূপঙ্করের 

শেষমেশ কি গাঁটছড়া বাঁধতে পারবেন ঊর্মি -সাত্যকি? বিয়ে হলেও কোন নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হবে তাঁরা? টক-ঝাল -মিষ্টি সম্পর্ক কীভাবে পূর্ণতা পাবে তাঁদের? জানা যাবে ১৬ জুলাই, শুক্রবারের তাঁদের অভিনব বিয়ের এক ঘণ্টার বিশেষ পর্বে, রাত ১০ টায় জি বাংলা চ্যানেলে। শুধু তাই নয়, আগামী ২৩ জুলাই পর্যন্ত চলবে ধারাবাহিকের বিশেষ পর্ব।