scorecardresearch
 

TRP: শীর্ষেই 'মিঠাই'! চমক দিয়ে এগিয়ে দিদি নম্বর ১

রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসার মধ্যে। পুনরায় ফ্লোরে ফেরার পর টিআরপি চার্টেও প্রতি সপ্তাহে বদল আসছে। বলা চলে একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি।  

Advertisement
প্রথম স্থানে 'মিঠাই' তবে চমক দিয়ে এগিয়ে 'দিদি নম্বর ১' প্রথম স্থানে 'মিঠাই' তবে চমক দিয়ে এগিয়ে 'দিদি নম্বর ১'
হাইলাইটস
  • এই সপ্তাহেও সেরার শিরোপা 'মিঠাই'-র মাথায়।
  • পুনরায় ফ্লোরে ফেরার পর টিআরপি চার্টেও প্রতি সপ্তাহে বদল আসছে।
  • বলা চলে একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি।  

সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। লকডাউনের জেরে দীর্ঘদিন চলেছে 'শ্যুট ফ্রম হোম'। সেই সঙ্গে ছিল আর্টিস্ট ফোরাম, ফেডারেশনের তরজা। শ্যুটিংয়ে অনুমতি মিললেও পুরদস্তুর শ্যুটিংয়ে বাধা মিলছিল বলেই দাবী করা হয়েছিল প্রথমে। শেষমেশ জট কিছুটা কাটিয়ে ফের শুরু হয়েছে শ্যুটিং।   

রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসার মধ্যে। পুনরায় ফ্লোরে ফেরার পর টিআরপি চার্টেও প্রতি সপ্তাহে বদল আসছে। বলা চলে একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি।  

কিন্তু দীর্ঘ সতেরো সপ্তাহ ধরে পরিবর্তন হয়নি জি বাংলার 'মিঠাই'(Mithai)-র স্থান। এই সপ্তাহেও রেটিং চার্টে একেবারে শীর্ষে 'মিঠাই'। জনপ্রিয় এই মেগার প্রাপ্তি ১০.৮। এই সপ্তাহেও দ্বিতীয় স্থানে 'অপরাজিতা অপু' (Aparajita Apu) পেয়েছে ৯.০ নম্বর। তৃতীয় স্থানে উঠে এসেছে 'যমুনা ঢাকি' (Jamuna Dhaki),পেয়েছে ৭.৮। চতুর্থ স্থানেই রয়েছে 'কৃষ্ণকলি' (Krishnokoli),পেয়েছে ৭.৫ নম্বর। প্রথম চার ধারাবাহিকগুলি অপরিবর্তিত রয়েছে গত সপ্তাহের মতোই। 

আরও পড়ুন: প্রথমবার রাহুল- সৃজিত দ্বৈরথ! সামনে এল 'REKKA"-র টিজার 

এছাড়া এই সপ্তাহেও পঞ্চম স্থানে রয়েছে 'খড়কুটো' (Khorkuto), পেয়েছে ৭.৪। ষষ্ঠ স্থানেই রয়েছে 'করুণাময়ী রাণী রাসমণি (Korunamoyee Rani Rasmoni), পেয়েছে ৭.২। এদিকে সপ্তম স্থানে 'মহাপীঠ তারাপীঠ' (Mahapeeth Tarapith)-র প্রাপ্ত নম্বর ৭.১। যুগ্ম অষ্টম 'গঙ্গারাম' (Gangaram) ও 'শ্রীময়ী' (Sreemoyee)- পেয়েছে ৬.৯, নবম  'জীবন সাথী' (Jibon Sathi) পেয়েছে ৬.৫ এবং দশম 'বরণ' (Boron), পেয়েছে ৬.৩। 

আরও পড়ুন: "বডি শেমিং বন্ধ হোক!" বারবার ট্রোলিংয়ে নেটমাধ্যমে সরব এনা 

এদিকে রিয়্যালিটি শো-গুলির নম্বর বেড়েছে অনেকটাই। চমক দিয়ে সবচেয়ে এগিয়ে ৯.৪ পেয়েছে 'দিদি নম্বর ১' (Didi No 1)। 'ডান্স বাংলা ডান্স' (Dance Bangla Dance) -র নম্বরও বেড়েছে, রেটিং পয়েন্টে প্রাপ্ত নম্বর ৭.১। তবে অনেকটাই নম্বর কম 'ডন্স ডান্স জুনিয়র' সিজন ২-র, পেয়েছে ৪.৮।   

Advertisement

আরও পড়ুন: করণ জোহারের ছবিতে টোটা! কীভাবে এগোল কথা, জানালেন অভিনেতা 

'করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব'-তে রানিমার জীবন শেষ হলেও গদাধরের গল্প ভাল লাগছে দর্শকদের। অন্যদিকে খারাপ স্কোর বহাল 'দেশের মাটি','শ্রীময়ী','জীবন সাথী', ' গ্রামের রানী  বীণাপাণির'-র। কোনও ধারাবাহিকে চলছে বিয়ের পর্ব তো কোথাও দেখানো হচ্ছে বিবাহ বিচ্ছেদ। তবে বলাই বাহুল্য বেড়েছে বেশীর ভাগ মেগার নম্বর।  

 

Advertisement