scorecardresearch
 

Gantchhora- Anushka Goswami: 'ডাকাবুকো' বনি একেবারে লাজে রাঙা নববধূ! চিনতে পারছেন?

Gantchhora- Anushka Goswami: ধারাবাহিকে আসতে চলেছে নতুন মোড়। দু' বাড়ির ছোট ছেলে -মেয়ে কুণাল ও বনির বন্ধুত্ব ভালই। একে অপরের সঙ্গে সব সময় মজা করলেও, দু'জন- দু'জনকে চোখে হারায়। আর এবার নিয়তির জোড়ে হঠাৎ গাঁটছড়া বাঁধতে চলেছে তারা।

অভিনেত্রী অনুষ্কা গোস্বামী অভিনেত্রী অনুষ্কা গোস্বামী

ছোট চুল, ক্যাপ, জিন্স, শার্ট কিংবা টি-শার্টেই ছোট পর্দার দর্শকদের মন জয় করেছেন 'গাঁটছড়া' (Gantchhora)-র ডাকাবুকো বনি অর্থাৎ টেলি অভিনেত্রী অনুষ্কা গোস্বামী (Anushka Goswami)। সদা 'কুল' অবতারেই তাঁকে এতদিন সকলে দেখেছেন। সেই বনি এখন কিনা 'শান্তিগোপালের' প্রেমে পড়েছে? আয়নার সামনে ঘোমটা দিয়ে, কানের দুল পরে দিদিদের মতো সাজবে কিনা ভাবছে? এমনটাই বলছে 'গাঁটছড়া'-র বর্তমান ট্র্যাক। 

শুধু তাই না,এই ধারাবাহিকে আসতে চলেছে নতুন মোড়। খড়ি- দ্যুতির পর এবার সিংহরায় পরিবারের সদস্য হতে চলেছে তাদের আরেক ছোট বোন বনি। খড়ি- ঋদ্ধি, দ্যুতি -রাহুল এই দুই জুটির বিয়েই হয়েছে হঠকারিতায়, পরিস্থিতির চাপে পড়ে। কারও সম্পর্কই স্বাভাবিক না। তবে দু'বাড়ির ছোট ছেলে -মেয়ে কুণাল ও বনির বন্ধুত্ব ভালই। একে অপরের সঙ্গে সব সময় মজা করলেও, দু'জন- দু'জনকে চোখে হারায়। আর এবার নিয়তির জোড়ে হঠাৎ গাঁটছড়া বাঁধতে চলেছে তারা

আরও পড়ুন: ইউরোপ থেকে ফিরলেন আলিয়া! বিমানবন্দরে রণবীরকে দেখেই 'বেবি' বলে জড়িয়ে...

সম্প্রতি নিজের সোশ্যাল পেজে একটি ছবি শেয়ার করেছেন অনুষ্কা। যেখানে লাল টুকটুকে শাড়ির সঙ্গে তাঁর চুলে নিচু করে বাঁধা খোঁপা। কপালের লাল টিপের উপর আঁকা চন্দ্রনের কলকা এবং সিঁথিতে সিঁদুর। নববধূর মতই সে যেন একেবারে লাজে রাঙা। ছবিটি লেন্সবন্দি করেছেন তাঁর পর্দার মেজদি- শ্রীমা ভট্টাচার্য। মজা করে সেখানে রাহুল অর্থাৎ অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায় লিখেছেন, 'ব্যাস হয়ে গেল! আর কী এবার তুইও আয়, তোকেও জ্বালাই...।' 

 

Gantchhora ajker porbo bony aka tele actress Anushka Goswami shares photo Indian wear

আরও পড়ুন: 'প্রিয়ম' এবার 'ক্যানিং-এর মিনু'! আসছে অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর গল্প

অনুষ্কার এই ছবিটি ইন্সটাতে শেয়ার করা মাত্রই সেখানে তাঁর প্রশংসায় ভরিয়েছেন নেটিজেনরা। কেউ লিখেছেন, 'কী মিষ্টি লাগছে', তো কেউ আবার লিখেছেন, 'কী সুন্দর লাগছে তোমার...।' এক নেটিজেন জানিয়েছেন, তিনি এবং তাঁর মা দু'জনেই অভিনেত্রীর খুব বড় ফ্যান। 

 

 

চ্যানেলের তরফে প্রকাশ্যে কিছুদিন আগে আসা প্রোমোতে দেখা যায়, কুণালের সঙ্গে আশীর্বাদ ঠিক হয়েছে অয়নার। এদিকে সেদিনই পরিবারের বাকিদের অজান্তে মন্দিরে বনিকে সিঁদুর পরিয়ে বিয়ে করেছে কুণাল। আর সেই বিয়ে নিজে দাঁড়িয়ে থেকে দিয়েছে খড়ি। নব দম্পতিকে বাড়িতে এনে সকলের সামনে সে বলে, "কুণাল -বনির প্রাণ বাঁচাতে বিয়েটা দিতে বাধ্য হলাম...।" 

আরও পড়ুন: 'রাতের শহর'-র কথা বলবেন বনি -কৌশানী! ফের পর্দায় জুটিতে 'লাভ বার্ডস'

এই কথা শুনে এবং হঠাৎ তাদের এভাবে দেখে তো হতবাক সিংহরায় বাড়ির সদস্যরা। এদিকে দ্যুতি বলে ওঠে, "জিও খড়ি, তোর জন্যই আমরা তিনবোন বড়লোক সিংহরায় বাড়ির বউ...।" ঋদ্ধিমান সেসময় বাড়িতে ছিল না। ফোনে এই খবর পেয়েই হতবম্ব হয়ে পড়ে সে। নিঃসন্দেহে টানটান পর্ব আসছে এই ধারাবাহিকে।    

 

 

আরও পড়ুন: নতুন 'গৌরী' জ্যাসমিন! রিমেক না নায়িকা পরিবর্তন ধারাবাহিকের?

প্রসূনের ফাঁদে পা দিয়ে বিপদে পড়েছে বনি। আর প্রিয় বন্ধুর বিপদ শুনে বিয়ের মণ্ডপ ছেড়ে তাকে বাঁচাতে দৌড়ায় কুণাল। একথা শুনে বেজায় চটে যায় কাকিমা। শেষ পর্যন্ত কীভাবে বনিকে রক্ষা করে কুণাল এবং কীভাবে দু'জনের বাঁধা পড়েন গাঁটছড়ায় সেটাই এখন দেখার।   

 

 

আরও পড়ুন: সমাজের কোন স্টেরিওটাইপ ধারণা ভাঙতে চান মধুমিতা -বিক্রম?

প্রসঙ্গত, শুরুর পর থেকে দর্শক মনে জায়গা করে নিয়েছে 'গাঁটছড়া'। যে প্রমাণ মিলছে টিআরপি তালিকায়। বেশ কয়েক সপ্তাহ শীর্ষে ছিল এই মেগা। প্রকাশ্যে আসা শেষ রেটিং চার্টে ৭.৯ নম্বর পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছে এই ধারাবাহিক।