scorecardresearch
 

Godhuli Alap: 'গোধূলি আলাপ'-এ টানটান পর্ব! কোন দিকে মোড় নেবে নোলক -অরিন্দমের সম্পর্ক? 

Godhuli Alap Bangla Serial: প্রাথমিকভাবে রোহিণী নিজের দোষ অন্যের ওপর চাপালেও, অরিন্দম পার্টিতে সকলের সামনে তার মুখোশ খুলে দেয়। 'গোধূলি আলাপ'-র গল্পে এবার আসতে চলেছে নয়া মোড়। 

Advertisement
'গোধূলি আলাপ'-এ আসছে টানটান পর্ব 'গোধূলি আলাপ'-এ আসছে টানটান পর্ব

রোহিণীর ফাঁদে পড়ে কারাগারে রাত কাটালে হয়েছে নোলককে। অরিন্দম জানতে পেরেছে নোলক যে নির্দোষ। প্রাথমিকভাবে রোহিণী নিজের দোষ অন্যের ওপর চাপালেও, অরিন্দম পার্টিতে সকলের সামনে তার মুখোশ খুলে দেয়। 'গোধূলি আলাপ' (Godhuli Alap)-র গল্পে এবার আসতে চলেছে নয়া মোড়। 

সম্প্রতি প্রকাশ্যে আসা প্রোমোতে দেখা যাচ্ছে, অরিন্দম যে নোলককে বাধ্য হয়ে বিয়ে করেছে, নিজের ইচ্ছায় নয়, একথা জানতে পারে নোলক। একটি শিব মন্দিরে ঈশ্বরের কাছে প্রার্থনা করার সময় এই কথাগুলি বলতে থাকে সে, যা কানে আসে অরিন্দমের।     

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

 

অরিন্দমকে নোলক বলে, "আমি ভেবেছিলাম তুমি আমায় নিজে থেকে বিয়ে করেছ...আমি তোমার থেকে বয়সে অনেক ছোট...কিছু পারি না, ভুল করি তাই তুমি আমআয় বকো। আমি তোমার গলার কাঁটা। পায়ের সেঁকল আমি তমার।।এভাবে আমি আমার স্বামীকে কষ্ট দিতে পারব না। আজ আমি তোমায় বিয়ের এই লাঞ্ছনা থেকে মুক্তি দিলাম..." 

আরও পড়ুন: কৌশানীর আবদারে 'সামি সামি' গানে তুমুল নাচ শ্রাবন্তী -নুসরতের!

নোলক ও অরিন্দমের সম্পর্কে নতুন টানাপড়েন। কোন দিকে মোড় নেবে তাদের সম্পর্ক ? নোলকের সঙ্গে বিয়ে বাঁচাবে অরিন্দম? নাকি স্ত্রীয়ের কথাই মেনে নেবে? এই সমস্ত প্রশ্নের উত্তর মিলবে ১৯ মে, বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টায় স্টার জলসায়।

Advertisement
Godhuli Alap Bangla Serial

আরও পড়ুন: 'টাপা টিনি'-র তালে বিমানবন্দরেই মনামীর সঙ্গে চুটিয়ে নাচলেন বিমান সেবিকারা!

প্রসঙ্গত, পরিস্থিতির চাপে পরে, গ্রামের হাঁটুর বয়সী মেয়েকে বিয়ে করেছে সেলিব্রেটি অ্যাডভোকেট অরিন্দম রায়। এদিকে নোলকও বিয়েতে অমত থাকা সত্ত্বেও, কার্যত বাধ্য হয়েই বিয়ের পিঁড়িতে বসেছিল। শহরে 'উকিলবাবু'-র বাড়ির বেশীভাগ সদস্যরা তাকে মেনে নেয়নি। উল্টে কটাক্ষের শিকার হতে হচ্ছে তাকে। কীভাবে আরও কাছাকাছি আসবে অরিন্দম -নোলক? সমাজে কীভাবে মেনে নেবে, তাদের এই অসমবয়সী প্রেম- দাম্পত্য? ধীরে ধীরে জানা যাবে 'গোধূলি আলাপ'-র গল্পে।        

Advertisement