scorecardresearch
 

Golemaale Gol: রান্নার সঙ্গে নিছক মজার ফ্লেভার! আসছে নতুন শো, 'গোলেমালে গোল'

Golemaale Gol: ফেস্টিভ সিজন চলে এসেছে। আর  বাঙালির উৎসব মানেই পেট পুজো, সঙ্গে নিছক আড্ডা - মজা। এই সবটা এবার টেলিভিশনের পর্দায়। স্টার জলসায় আসছে 'গোলেমালে গোল' (Golemaale Gol)। নতুন এই শো -কে ঘিরে রয়েছে বেশ কয়েকটি চমক। 

Advertisement
আসছে নতুন টেলিভিশন শো 'গোলেমালে গোল', সঞ্চালনায় সৌরভ দাস আসছে নতুন টেলিভিশন শো 'গোলেমালে গোল', সঞ্চালনায় সৌরভ দাস
হাইলাইটস
  • আসছে নতুন এন্টারটেইনমেন্ট শো 'গোলেমালে গোল'।
  • নতুন এই শো -কে ঘিরে রয়েছে বেশ কয়েকটি চমক। 
  • নতুন ফ্লেভারের এই শো-তে থাকবেন একগুচ্ছ তারকা।

Bengali Television Show: চিকেন তাল পাতুরী, ডিম মুরগী, চিকেন কদমফুল, ভেটকির গঙ্গা যমুনা, পমফ্রেট অন হাওয়া, পাতে পড়লে হাওয়া... এই পদের নামগুলি শুনে জিভে জল আসছে? কিছুটা অবাক হচ্ছেন? নাকি ভাবছেন নতুন কোনও রেস্তোরাঁ আসছে শহরে? ফেস্টিভ সিজন চলে এসেছে। আর  বাঙালির উৎসব মানেই পেট পুজো, সঙ্গে নিছক আড্ডা - মজা। এই সবটা এবার টেলিভিশনের পর্দায়।  

করোনা অতিমারীর অন্ধকারময় পরিস্থিতিতে সকলেই প্রায় ক্লান্ত। বিনোদন জগতেও মানব জীবনের এই মুহূর্তের সবচেয়ে বড় অসুর - করোনাসুর থাবা বসিয়েছে। ধীরে ধীরে ছন্দে ফিরেছে ইন্ডাস্ট্রি। শুরু হচ্ছে একাধিক নতুন ধারাবাহিক (Bengali Serials)। সেই তালিকায় যুক্ত হল আরও এক গেম শো। স্টার জলসায় আসছে 'গোলেমালে গোল' (Golemaale Gol)। নতুন এই এন্টারটেইনমেন্ট শো -কে ঘিরে রয়েছে বেশ কয়েকটি চমক। 

অনিলাভ চট্টোপাধ্যায়ের (Anilava Chatterjee) প্রযোজনায়, সঙ্গীত তিয়ারীর (Sangit Tiwari) পরিচালনায় আসছে রান্না ও কমেডির মিশেলে একেবারে নতুন স্বাদের শো 'গোলেমালে গোল'। যার সঞ্চালনার গুরু দায়িত্ব রয়েছে অভিনেতা সৌরভ দাসের (Saurav Das) উপর। সেই সঙ্গে থাকছেন আরও একগুচ্ছ তারকা। যাঁদের উপস্থিতি এই শো -কে নিঃসন্দেহে এক অন্য মাত্রা দেবে। যেমন থাকছেন ছয়জন তারকা যারা একেবারে পাক্কা রাঁধুনি। অপরদিকে তাঁদের সেই রান্নায় ব্যাঘাত ঘটাতে থাকছেন অন্য ছয়জন পরিচিত কমেডিয়ান। তবে সেই সবটাই হবে একেবারে মজার ছলে। 

 

Golemaale Gol new bengali televison entertainment show

'গোলেমালে গোল'-এ থাকছে দুটি টিম - 'রাপচিক রাঁধুনি' (Rapchik Radhuni) এবং ' গুবলেট গ্যাং' Gublet Gang)। প্রথম টিমের সদস্য হিসাবে দেখা যাবে জয়জিৎ বন্দোপাধ্যায়, সমিধ মুখোপাধ্যায়, দর্শনা বণিক, মোনালিসা পাল, জিতু কমল এবং অনন্যা বিশ্বাসকে। দ্বিতীয় টিমে রয়েছেন সায়ন ঘোষ, ভিকি নন্দী, তানিয়া রায়, রাজু মজুমদার, তরঙ্গ সরকার এবং সঙ্ঘশ্রী সিনহা। সেই সঙ্গে বিচারক হিসাবে থাকছেন মাস্টারশেফ খ্যাত সেলিব্রিটি শেফ দোয়েল সারাঙ্গি (Doyel Sarangi)। রাপচিক রাঁধুনিদের রান্না গুবলেট করবে অপর দলের সদস্যরা। তবে প্রতি পর্বেই রান্নার নিত্য নতুন টাস্কে টিমের কম্বিনেশন বদল হবে এবং পর্বের শেষেই জানা যাবে কে সেদিনের বিজয়ী। 

Advertisement

আরও পড়ুন:  মিমি- অয়নার প্রথম লুক সামনে এনেই 'মিনি'-র শ্যুটিংয়ে মৈনাক!

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

শোয়ের প্রযোজক অনিলাভ চট্টোপাধ্যায় জানালেন, "এই শো -তে রান্নারকে মেলান হয়েছে মজার আবহে। সঙ্গে রয়েছেন এতজন তারকা। এক সময় যেমন বনেদি বাড়ির হেঁশেলে খুব মজা হত, এখানেও সেই স্বাদ পাওয়া যাবে। পিকনিকের মতো একসঙ্গে রান্না, পিছনে লাগা, এক নিছক আনন্দ।" তিনি আরও যোগ করলেন, "চ্যানেলের সঙ্গে দীর্ঘদিন ধরে আলোচনা চলছিল। একটা নতুন ধরণের রান্নার শো আনতে চাইছিলাম আমরা। আশা করি সকলের ভাল লাগবে।" 

আরও পড়ুন:  কীভাবে চারপাশ দুর্নীতিমুক্ত করবেন অঙ্কুশ? জানালেন অভিনেতা...

পরিচালক সঙ্গীত তিয়ারীর কথায়, "এই শো -তে যেই বারো জন তারকা রয়েছেন, তারা সকলেই নিজ নিজ ক্ষেত্রে সফল। (হেসে) প্রথম দিন যখন সকলে এক জায়গায় হলেন, বুঝলাম সবাইকে পরিচালনা করা, সামলানো সত্যিই কঠিন। রান্না ও হাসির মিশেলে একটা শো। আশা করি দুর্দান্ত হবে।" 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

স্টার জলসার মুখপাত্র বলেন, “উৎসবের এই মরসুম উদযাপনের জন্য স্টার জলসা 'গোলেমালে গোল'- এই বিশেষ ধরনের শো-টি আনছে। এটি এমন একটি অনুষ্ঠান যা, দর্শকদের আনন্দ দেওয়ার পাশাপাশি চাপমুক্ত করবে।" 

আরও পড়ুন:  'ডান্স বাংলা ডান্স'-র জায়গায় 'দাদাগিরি'! কখন সম্প্রচার হবে নাচের রিয়্যালিটি শো?

অতিমারী পরবর্তী সময় এই শো দর্শকদের নিছক হাসির রসদ জোগাবে বলেই আশাবাদী  'গোলেমালে গোল'-র গোটা টিম। আগামী ২৫ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে নতুন ফ্লেভারের এই শো। যেটি প্রতি শনি ও রবিবার দুপুর ৩ টের সময় সম্প্রচারিত হবে স্টার জলসা চ্যানেলে। 

 

Advertisement