scorecardresearch
 

Prosenjit-Ditipriya: প্রসেনজিতের মেয়ে দিতিপ্রিয়া! জিতের প্রযোজনায় আসছে 'আয় খুকু আয়'

Prosenjit-Ditipriya: 'সুইজারল্যান্ড' -র সাফল্যের পর জিৎ (Jeet) -এর প্রযোজনা সংস্থা ও শৌভিক কুন্ডু (Sauvik Kundu) আবার একসঙ্গে নিয়ে আসছে তাঁদের পরবর্তী ছবি, 'আয় খুকু আয়' (Ay Khuku Ay)। 

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দিতিপ্রিয়া রায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দিতিপ্রিয়া রায়
হাইলাইটস
  • ঘোষণা হল জিৎস ফিল্মওয়ার্কসের পরবর্তী ছবির নাম।
  • শৌভিক কুন্ডুর পরিচালনায় আসছে পরবর্তী ছবি, 'আয় খুকু আয়'। 
  • মুখ্য চরিত্রে প্রসেনজিৎ -দিতিপ্রিয়া।

করোনা অতিমারীর জন্য বিনোদন জগতে বিপুল প্রভাব পড়েছে। বর্তমানে করোনার প্রকোপ কিছুটা কমেছে। পরিস্থিতি একেবারে স্বাভাবিক না হলেও ধীরে ধীরে হলমুখী হচ্ছেন দর্শকেরা। বিপদ এখনও কাটেনি। তবু ঝুঁকি নিয়েই ফ্লোরে ফিরেছেন টলিপাড়ার শিল্পী ও কলাকুশলীরা। জগদ্ধাত্রী পুজোয় দর্শকদের জন্য রয়েছে এক চমক। ঘোষণা হল জিৎস ফিল্মওয়ার্কসের (Jeetz Filmworks) পরবর্তী ছবির নাম। 'সুইজারল্যান্ড' -র সাফল্যের পর জিৎ (Jeet) -এর প্রযোজনা সংস্থা ও শৌভিক কুন্ডু (Sauvik Kundu) আবার একসঙ্গে নিয়ে আসছে তাঁদের পরবর্তী ছবি, 'আয় খুকু আয়' (Ay Khuku Ay)। 

শুক্রবার ছবির শুভ মহরত হওয়ার পর, সামনে এল প্রথম লোগো। গাছকৌটো, চন্দনের কলকা, টিপ, কারুকার্য রয়েছে ছবির নজরকাড়া এই লোগো জুড়ে। আন্দাজ করা যাচ্ছে 'আয় খুকু আয়' -র সঙ্গে কোনও বিয়ের সম্পর্ক থাকবে। মুখ্য চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) ও দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। মূলত মফস্বলের এক বাবা -মেয়ের গল্প বলবে এই ছবি, যার মূল গল্প পরিচালক শৌভিক কুণ্ডুর লেখা। চিত্রনাট্যে তাঁকে সাহায্য করেছেন, সুগত সিনহা। সঙ্গীত পরিচালনা করছেন রণজয় ভট্টাচার্য (Ranajoy Bhattacharya)। ছবির লুকে থাকবে একেবারে চমক। আর এই গুরু দায়িত্ব সামলাবেন সোমনাথ কুণ্ডু (Somnath Kundu)। শোনা যাচ্ছে প্রসেনজিতের লুকের জন্য প্রস্থেটিক মেকআপের সাহায্য নেওয়া হবে।  প্রকাশ্যে আসা প্রথম পোস্টারটি ডিজাইন করেছেন অনিকেত মিত্র (Aniket mitra)। 

 

Ay Khuku Ay- আয় খুকু আয়

আজতক বাংলাকে পরিচালক জানালেন, "ছবিটা একটি মফস্বলের বাবা ও মেয়ের গল্প। বাবার চরিত্রে রয়েছেন বুম্বা দা এবং তাঁর মেয়ের চরিত্রে দিতিপ্রিয়া। এই মুহূর্তে গল্প নিয়ে এটুকুই জানাতে পারবো। বাকিটা ধীরে ধীরে প্রকাশ্যে আসবে। তবে এটুকু বলতে পারি, এটি আবেগপ্রবণ একটা গল্প। ছবিটা বুম্বা দা-কে ছাড়া একেবারেই হত না। তার জন্য একটা বিশেষ কারণ আছে। আমি আর জিৎ দা সিদ্ধান্ত নিয়েছিলাম, বুম্বা দা রাজি না হলে, ছবিটাই করব না। এছাড়া দিতিপ্রিয়ার কাজ আমি প্রথম 'রাজকাহিনী' -তে দেখি। যে বয়সের মেয়ে আমরা দেখাব, যে রকম লুক চাইছিলাম ওঁর সঙ্গে একেবারে ম্যাচ করে গেছে।"

আরও পড়ুন: বছর ঘুরলো! সৌমিত্রর স্মৃতিচারণায় 'টাইপিস্ট', আবেগে ভাসলেন পৌলমী

শৌভিক আরও বলেন, "বুম্বা দা -র লুক যখন আমরা সামনে আনবো, তখন সকলে চমকে যাবেন এটুকু নিশ্চিত। এই লুকটার জন্য আমাদের ইন্ডাস্ট্রির মেকআপ আর্টিস্ট সোমনাথ কুণ্ডু সহ আমরা বেশ খাটা-খাটনি করেছি।"    

 

Ay Khuku Ay- আয় খুকু আয়

প্রসেনজিৎ, দিতিপ্রিয়া ছাড়াও 'আয় খুকু আয়' ছবিতে অভিনয় করবেন, সোহিনী সেনগুপ্ত, বুদ্ধদেব ভট্টাচার্য, শঙ্কর দেবনাথ, সত্যম ভট্টাচার্য, রাহুল দেব বোস সহ আরও অনেকে। তবে টলিপাড়ায় রয়েছে আরও এক গুঞ্জন। ছবিতে নাকি স্বল্প পরিসরের জন্য দেখা যাবে সৃজিত মুখোপাধ্যায় ঘরনি, অভিনেত্রী রাফিয়াত রসিদ মিথিলা। যদিও পরিচালক এই নিয়ে কোনও বিশেষ কথা বলেননি। তাঁর কথায়, "এখনও ফাইনাল কোনও কথা হয়নি। তবে কথাবার্তা চলছে এই নিয়ে আমাদের।" 

আরও পড়ুন: বিলাসবহুল ফোর্টে বসবে ভিকি-ক্যাটরিয়ার বিয়ের আসর! খরচ জানেন?

আগামী সোমবার থেকেই শুরু হবে 'আয় খুকু আয়' ছবির শ্যুটিং। কলকাতার বিভিন্ন অঞ্চল সহ, বোলপুর ও তার সংলগ্ন বিভিন্ন প্রান্তিক এলাকাকে বেছে নেওয়া হয়েছে লোকেশন হিসাবে। সব ঠিক থাকলে আগামী বছর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে 'আয় খুকু আয়'। 

 

 
; ; ;