scorecardresearch
 

Bhuban Badyakar: স্বপ্নপূরণ 'বাদাম কাকু' ভুবনের! স্ত্রী, নাতনিকে নিয়ে করলেন কলকাতা ভ্রমণ

Bhuban Badyakar : সকলের প্রিয় 'বাদাম কাকু' জিতের নন-ফিকশন শো 'ইসমার্ট জোড়ি'-র প্রতিযোগী, একথা এখন আর নতুন না। তবে এখানে এসেই এবার স্বপ্নপূরণ হল সুপার ভাইরাল 'কাঁচা বাদাম'-র গায়কের।

স্ত্রী ও নাতনির সঙ্গে ভুবন বাদ্যকার স্ত্রী ও নাতনির সঙ্গে ভুবন বাদ্যকার

ভুবন বাদ্যকরকে (Bhuban Badyakar) চেনেন না এরকম মানুষ বর্তমানে বোধ হয় খুঁজে পাওয়া মুশকিল। পশ্চিমবাংলা তো বটেই, এমনকী দেশ ছাড়িয়ে বিদেশেও তাঁর খ্যাতি। সকলের প্রিয় 'বাদাম কাকু' (Badam Kaku) জিতের নন-ফিকশন শো (Jeet's Non -Fiction Show) 'ইসমার্ট জোড়ি' (Ismart Jodi) -র প্রতিযোগী, একথা এখন আর নতুন না। তবে এখানে এসেই এবার স্বপ্নপূরণ হল সুপার ভাইরাল 'কাঁচা বাদাম' (Kacha Badam) -র গায়কের।

স্ত্রী আদুরী ও নাতনিকে সঙ্গে নিয়ে কলকাতা (Kolkata) ঘুরলেন ভুবন বাদ্যকর। তিলোত্তমার রকমাকি স্বাদ নিয়ে স্বপ্নপূরণ হল শিল্পীর। ভুবনের কথায়, "আমার বৌ আদুরী, আমার নাতনি আর আমার কলকাতা দেখার খুব ইচ্ছে ছিল..."। আর সেই ইচ্ছেপূরণের সৌজন্যে রয়েছে স্টার জলসা।

 

kacha Badam singer Bhuban Badyakar

আরও পড়ুন: ফের অমিতাভের সঙ্গে এক ফ্রেমে অম্বরীশ! বলিউডে কাজ করছেন 'পটকা'?  

ভিক্টোরিয়া মেমোরিয়াল, হলুদ ট্যাক্সি, কুমোরটুলি, হাতে টানা রিকশার মতো কলকাতার নানা অভিজ্ঞতা তাঁদের যেমন হল, সেই সঙ্গে বাদ গেল না পপকর্ণ, ফুচকা বা আইসক্রিমও। চুটিয়ে মজা করলেন তাঁরা তিনজনে। যা অনায়াসেই বোঝা যায় তাঁদের মুখের হাসি দেখে।

 

kacha Badam singer Bhuban Badyakar

আরও পড়ুন: দৃষ্টিহীন জমিদার ঋত্বিক, নারীর বেশে জয়! 'পরিচয় গুপ্ত'-র নজরকাড়া লুক সামনে      

এর আগে 'ইসমার্ট জোড়ি' মঞ্চেই ফের একবার বর -কনে সেজে সম্পন্ন হয়েছে তাঁদের বিয়ে। এমনকী সকলের সামনে স্ত্রীয়ের গালে চুমুও খেয়েছেন 'বাদাম কাকু'। বিয়ের স্মৃতিচারণ করে ভুবন বলেছিলেন, "গরুর গাড়ি চেপে বিয়ে করতে গিয়েছিলাম...।" টোপর- মুকুট পরে একেবারে বর -কনের সাজেই দেখা গিয়েছিল দম্পতিকে। মালাবদল, খই ফেলা, সিঁদুরদান সব রীতিনীতি মেনে ফের সাত পাকে বাঁধা পড়েছিলেন ভুবন -আদুরী।  

 

kacha Badam singer Bhuban Badyakar

আরও পড়ুন: TRP: এবারও শীর্ষে নেই 'মিঠাই! ছক্কা মারল 'গাঁটছড়া' না 'ধুলোকণা'? 

'ভালবাসা ভালবাসে শুধুই তাকে, ভালবেসে ভালবাসায় বেঁধে যে রাখে...' এই মন্ত্র নিয়েই চলছে  'ইসমার্ট জোড়ি'। যার প্রথম সিজনে রয়েছেন এমন তারকা দম্পতিরা যাদের, স্বামী বা স্ত্রী দু'জনের একজন কোনও ক্ষেত্রের তারকা। যদিও পরের সিজনে সাধারণ মানুষরও অংশগ্রহণ করার সুযোগ থাকতে পারে এই গেম শো-তে। 

আরও পড়ুন: মাত্র ৩০ টাকা টিকিটে সিনেমা আজ থেকেই, টালিগঞ্জে নয়া 'নন্দন' 

প্রসঙ্গত, ভুবন বাদ্যকর ও তাঁর স্ত্রী আদুরী ছাড়াও 'ইসমার্ট জোড়ি' -র মঞ্চে দেখা যাচ্ছে রাজা গোস্বামী -মধুবনী গোস্বামী, রূপঙ্কর বাগচী -চৈতালি লাহিড়ী, সম্রাট মুখোপাধ্যায় - ময়না মুখোপাধ্যায়, ভরত কল - জয়শ্রী মুখোপাধ্যায়, সুদীপ মুখোপাধ্যায় - পৃথা মুখোপাধ্যায় সহ অন্যান্যদের। থাকার কথা ছিল অভিষেক চট্টোপাধ্যায় ও তাঁর স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায়ও। দু'দিন শ্যুটিং করার পরই ঘটে যায় দুর্ঘটনা। প্রয়াত অভিষেক চট্টোপাধ্যায়। তাই তাঁর করে যাওয়া শেষ শ্যুটিংটুকুই স্মৃতি হয়ে থাকবে 'ইসমার্ট জোড়ি'-তে।