scorecardresearch
 

Ramprasad Serial: এখনই পর্দায় দেখা যাবে না সব্যসাচীর 'রামপ্রসাদ'কে, কী সমস্যা হল?

নতুন সিরিয়াল (New Serial) কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ-এর (Kamala O Sriman Prithiviraj) টাইম স্লট ইতিমধ্যেই ঘোষণা হয়ে গিয়েছে। আগামী ১৩ মার্চ থেকে শুরু হচ্ছে এই সিরিয়াল। তবে এই সিরিয়ালের টাইম স্লট ঘোষণা করা হলেও এখনও রামপ্রসাদ (Ramprasad) সিরিয়ালের কোনও টাইম বা কবে থেকে এই সিরিয়াল শুরু হবে তা নিয়ে কোনও ঘোষণাই করা হয়নি।

Advertisement
রামপ্রসাদ সিরিয়াল রামপ্রসাদ সিরিয়াল
হাইলাইটস
  • নতুন সিরিয়াল (New Serial) কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ-এর (Kamala O Sriman Prithiviraj) টাইম স্লট ইতিমধ্যেই ঘোষণা হয়ে গিয়েছে।
  • আগামী ১৩ মার্চ থেকে শুরু হচ্ছে এই সিরিয়াল।
  • তবে এই সিরিয়ালের টাইম স্লট ঘোষণা করা হলেও এখনও রামপ্রসাদ (Ramprasad) সিরিয়ালের কোনও টাইম বা কবে থেকে এই সিরিয়াল শুরু হবে তা নিয়ে কোনও ঘোষণাই করা হয়নি

নতুন সিরিয়াল (New Serial) কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ-এর (Kamala O Sriman Prithiviraj) টাইম স্লট ইতিমধ্যেই ঘোষণা হয়ে গিয়েছে। আগামী ১৩ মার্চ থেকে শুরু হচ্ছে এই সিরিয়াল। তবে এই সিরিয়ালের টাইম স্লট ঘোষণা করা হলেও এখনও রামপ্রসাদ (Ramprasad) সিরিয়ালের কোনও টাইম বা কবে থেকে এই সিরিয়াল শুরু হবে তা নিয়ে কোনও ঘোষণাই করা হয়নি। প্রসঙ্গত, গত বছর থেকেই সাধক রামপ্রসাদ সিরিয়াল শুরু হবে বলে ঘোষণা করা হয়েছিল। এমনকী এই সিরিয়ালের প্রোমো সামনে আসার পরও এখনও এই সিরিয়ালের ভবিষ্যৎ বিশ বাঁও জলে।   

স্লট পেল না রামপ্রসাদ
আগামী ১৩ মার্চ থেকে সন্ধ্যা সাড়ে ছটা থেকে দেখা যাবে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ। এই স্লটে আগে দেখানো হত আলতা ফড়িং। এখন এই সময়ে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ দেখানো হলে আলতা ফড়িং কোন সময়ে সম্প্রচারিত হবে অথবা আদৌও এই সিরিয়াল আর সম্প্রচার হবে কিনা সে নিয়ে দর্শকদের মনে কৌতুহল দেখা দিয়েছে। কিন্তু এই সিরিয়ালের টাইম স্লট ঘোষণা করা হলেও সব্যসাচী চৌধুরী, পায়েল দে এবং সুস্মিলি আচার্য অভিনীত রামপ্রসাদ সিরিয়ালের সম্প্রচারের দিনক্ষণ জানানো হয়নি।  

রামপ্রসাদ সিরিয়াল

 

আরও পড়ুন: 'কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ' আসতেই কোপ পড়বে এই মেগাতে, কোন স্লটে স্থান পেল?

প্রোমো এলেও এখনও টাইম স্লট ঘোষণা হয়নি
আসলে দর্শকরা অনুমান করেছিল যে সন্ধ্যা সাড়ে ছটাতেই রামপ্রসাদ সিরিয়ালটি সম্প্রচার হবে। কিন্তু তেমনটা কিন্তু হয়নি। আগামী ১৩ মার্চ থেকে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ শুরু হওয়ার ঘোষণা অনেক পরে হলেও দেখা যায় যে রামপ্রসাদ সিরিয়াল টাইম স্লট পাওয়ার আগেই এই সিরিয়ালের টাইম স্লট ঘোষণা হয়ে যায়। এরই মাঝে এই চ্যানেলটির এখন আর কোনও প্রাইম টাইম ফাঁকা হওয়ার সম্ভাবনাও খুব কম। যদিও এই সিরিয়ালের শ্যুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। 

Advertisement

আরও পড়ুন: মুক্তি পেল দিতিপ্রিয়া-সুহোত্রর ডাকঘর, বকেয়া টাকার দাবিতে সরব সিরিজের ডিওপি

এই সিরিয়াল দিয়েই ফিরছেন সব্যসাচী
এই রামপ্রসাদ সিরিয়ালের মাধ্যমেই ছোটপর্দায় বহুদিন পর ফিরতে চলেছেন অভিনেতা সব্যসাচী চৌধুরী। ঐন্দ্রিলার মৃত্যুর পর অভিনেতা নিজেকে অনেকটাই গুটিয়ে নিয়েছিলেন। তবে রামপ্রসাদ সিরিয়ালের হাত ধরে টেলিভিশন জগতে ফিরছেন সব্যসাচী। তাই স্বাভাবিকভাবেই সব্যসাচীকে নিয়ে অন্য মাত্রার কৌতুহল রয়েছে দর্শকদের মধ্যে। তাই কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ স্লট পেলেও সব্যসাচীর এই সিরিয়াল স্লট না পাওয়ায় বেজায় চটেছেন দর্শকেরা।

রামপ্রসাদ সিরিয়ালে সব্যসাচী চৌধুরী

       

আরও পড়ুন: Sadhak Ramprasad: শুরুর আগেই কি বন্ধ হবে 'সাধক রামপ্রসাদ?' কারণ জানালেন সব্যসাচী নিজেই

দর্শকরা বিরক্ত চ্যানেলের প্রতি
সম্প্রতি চ্যানেলের তরফ থেকে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের প্রোমো শেয়ার করে নতুন টাইম স্লট জানিয়ে দেওয়া হয়েছে। এদিকে সোশ্যাল মিডিয়াতে দাবি করা হচ্ছে এবার অন্ততপক্ষে রামপ্রসাদের স্লটটাও জানিয়ে দেওয়া হোক। কারণ বহুদিন হয়ে গেল আসন্ন এই সিরিয়ালের একটি ছাড়া আর কোনও প্রোমোও দেওয়া হয়নি। তাই বেশ বিরক্ত বোধ করছেন দর্শকরা।
 

Advertisement