scorecardresearch
 

Kamala O Sriman Prithviraj: 'কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ' আসতেই কোপ পড়বে এই মেগাতে, কোন স্লটে স্থান পেল?

Bangla Serial: জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে। সে তালিকায় যোগ হচ্ছে 'কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ'-র নাম। স্টার জলসায় আসছে এই নতুন মেগা।

Advertisement
আসছে 'কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ' আসছে 'কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ'

২০২৩ সালের প্রথম থেকেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক (New Serial)। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট, পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে (Bangla Television)। সে তালিকায় যোগ হচ্ছে 'কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ' (Kamala O Sriman Prithviraj)-র নাম। স্টার জলসায় আসছে এই নতুন মেগা।

কোনও নতুন ধারাবাহিক আসা মানেই প্রশ্ন ওঠে, কোপ পড়বে কোন পুরানো মেগাতে। 'কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ' আসার খবর সামনে আসতেই নানা জল্পনা শোনা যাচ্ছিল টেলি পাড়ায়। এবার প্রকাশ্যে এল সময়। আগামী ১৩ মার্চ থেকে সোম-রবি সন্ধ্যা ৬:৩০ মিনিটে দেখা যাবে এই মেগা। এই স্লটে এখন সম্প্রচার হয় 'আলতা ফড়িং'। এবার প্রশ্ন উঠছে, তাহলে কি শেষ হয়ে যাচ্ছে নাকি স্লট পরিবর্তন হচ্ছে 'আলতা ফড়িং'-র?

আরও পড়ুন:  বড় চমক! রুক্মিণী একা নন, এবার বাংলা ছবিতে নটি বিনোদিনী প্রিয়াঙ্কাও

মানিক ও  কমলা, তাদের দস্যিপনা ও ভালোবাসায় ভরা গল্প নিয়ে আসছে 'কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ'। স্বদেশী আন্দোলনের সময়ের প্রেক্ষাপট ধরেই এগোবে ধারাবাহিকের গল্প। অ্যাক্রোপলিসের প্রযোজনায় তৈরি হচ্ছে এই সিরিয়াল। কমলার চরিত্রে অভিনয় করছেন আয়না চট্টোপাধ্যায়। অন্যদিকে পৃথ্বীরাজের ভূমিকায় রয়েছেন সুকৃত সাহা। এছাড়াও রয়েছেন কুশল চক্রবর্তী, অভিজিৎ গুহ, গীতশ্রী রায়, সুভদ্রা চক্রবর্তীর মতো শিল্পীরা।

আরও পড়ুন:  প্রকাশ্য রাস্তায় চূড়ান্ত 'ইভ টিজিং'-এর শিকার ইমন, FIR দায়ের, কী ঘটেছে?

এর আগে সারদামণির চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করেছে শিশু শিল্পী অয়না। করিশ্মা কাপুরের ডেবিউ ওয়েব সিরিজ 'ব্রাউন' ও মিমি চক্রবর্তীর ‘মিনি’ ছবিতেও অভিনয় করেছে সে। অন্যদিকে সুকৃতের এটা প্রথম ছোট পর্দার কাজ। হইচই-র ওয়েব সিরিজ ‘শ্রীকান্ত’-তে নিজের অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছে সে।

Advertisement

 

 

আরও পড়ুন:  প্রথমবার জুটিতে আবির- মিমি, পুজোয় আসছে নন্দিতা- শিবপ্রসাদের ছবি

প্রসঙ্গত, সন্ধ্যা ৬:৩০-টার স্লটে জি বাংলায় চলে 'খেলনা বাড়ি'-র। এই ধারাবাহিকের জনপ্রিয়তা অনেকটাই। সে প্রমাণ মেলে টিআরপি তালিকা থেকে। এদিকে বহু ছোট পর্দার দর্শক অপেক্ষা করছিলেন সব্যসাচী চৌধুরীর নতুন ধারবাহিক 'রামপ্রসাদ'-র। শাশুড়ি- বৌমার রোজকার গল্প থেকে একেবারে ভিন্ন স্বাদের গল্প ফুটে উঠবে 'কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ'-র পর্দায়। এখন দেখার, দর্শকেরা কতটা আপন করে নেন এই মেগাকে। 
 

Advertisement