scorecardresearch
 

KBC 13: ফের কোটি টাকা জেতার সুযোগ! আসছে 'কৌন বনেগা ক্রোড়পতি'-র সিজন ১৩

শীঘ্রই আসতে চলেছে অমিতাভ বচ্চনের (Amitabh Bachhan) গেম শো 'কৌন বনেগা ক্রোড়পতি' (Kaun Banega Crorepati)-র পরবর্তী সিজন। শোয়ের রেজিস্ট্রেশনের তারিখ ঘোষনা হয়েছে ইতিমধ্যেই। প্রোমো দেখে মনে হচ্ছে 'কেবিসি ১৩'-এ দর্শকদের জন্য থাকবে দ্বিগুণ বিনোদন। 

Advertisement
আসছে 'কৌন বনেগা ক্রোড়পতি' সিজন ১৩ আসছে 'কৌন বনেগা ক্রোড়পতি' সিজন ১৩
হাইলাইটস
  • শীঘ্রই আসতে চলেছে জনপ্রিয় গেম শো 'কৌন বনেগা ক্রোড়পতি'-র পরবর্তী সিজন।
  • প্রতি সিজনের মতো এবারও সঞ্চালনা করবেন অমিতাভ বচ্চন।
  • ইতিমধ্যে শুরু হয়েছে রেজিস্ট্রেশন পক্রিয়া।

করোনা অতিমারীর এই কঠিন সময়ে বড় ও ছোট পর্দার জন্য শ্যুটিং করা একদমই না। তা সত্ত্বেও দর্শকদের জন্য রয়েছে একটি দুর্দান্ত খবর। শীঘ্রই আসতে চলেছে অমিতাভ বচ্চনের (Amitabh Bachhan) গেম শো 'কৌন বনেগা ক্রোড়পতি' (Kaun Banega Crorepati)-র পরবর্তী সিজন। শোয়ের রেজিস্ট্রেশনের তারিখ ঘোষনা হয়েছে ইতিমধ্যেই। প্রোমো দেখে মনে হচ্ছে 'কেবিসি ১৩'-এ দর্শকদের জন্য থাকবে দ্বিগুণ বিনোদন। 

সোনি টিভি তাঁদের ইনস্টাগ্রামে একটি প্রোমো শেয়ার করেছে, যেখানে 'কেবিসি' (KBC)-র ১৩ তম সিজনের কথা বলা হয়েছে। ক্যাপশনে লেখা রয়েছে, "মিস্টার অমিতাভ বচ্চন আরও একবার কেবিসি-র প্রশ্নগুলি নিয়ে আসছেন। তাই ফোন হাতে নিয়ে তৈরি থাকুন কারণ কেবিসি ১৩-র রেজিস্ট্রেশন শুরু হচ্ছে আগানী ১০ মে থেকে।" অতিমারীর এই অন্ধকারময় পরিস্থিতিতে, কেবিসি আবারও দর্শকদের উৎসাহিত করতে আসছে। 

 

 

আরও পড়ুন: নিয়ম লঙ্ঘনের অভিযোগ, সাসপেন্ড কঙ্গনার ট্যুইটার অ্যাকাউন্ট 

কেবিসি ১২-র কিছু পরিবর্তন

গত বছর, কেবিসি ১২ প্রচারিত শুরু হয়েছিল ২৮ সেপ্টেম্বর থেকে। শোয়ের প্রথম প্রতিযোগী ছিলেন ভোপালের আরতি জগতাপ। সেই সময়ে করোনার কারণে কিছু আকর্ষণীয় পরিবর্তন দেখা গিয়েছিল শোয়ে। অডিয়েন্স পোল লাইফলাইনের বদলে এসেছিল ভিডিয়ো-অ্যা-ফ্রেন্ড লাইফলাইন। নাজিয়া নাজিম কেবিসি ১২-র প্রথম প্রতিযোগী ছিলেন যিনি ১ কোটি টাকা পান। এই সিজনের শেষ পর্ব ২২ জানুয়ারি সম্প্রচারিত হয়েছিল।

Advertisement

করোনা সত্ত্বেও, মানুষের আত্মার হ্রাস হয়নি

'কৌন বনেগা ক্রোড়পতি' দর্শকদের পছন্দের গেম শো। লক্ষ লক্ষ মানুষ প্রতি বছর এই শোয়ের জন্য অপেক্ষা করেন এবং তাঁদের ভাগ্য পরিবর্তন করতে সুযোগের অপেক্ষা করেন। গত বছরও, কেবিসি-র শ্যুটিংয়ে করোনা পরিস্থতিতে অত্যন্ত সচেতন ভাবে করা হয়েছিল। সকলে মেনেছিলেন সমস্ত কোভিড গাইডলাইন। এই কঠিন সময়ও মানুষ তাঁদের প্রফুল্লতা ধরে রেখেছে এবং কেবিসিতে আসার সাহস দেখিয়েছিল।

আরও পড়ুন: "সুর বাড়াতে পারে ইমিউনিটি"! বিশ্বজোড়া মন খারাপের মাঝে জানালেন দেবজ্যোতি মিশ্র 

এবারও 'কৌন বনেগা ক্রোড়পতি' শোয়ের ১৩ তম সিজন করোনা পরিস্থিতির মধ্যেই শুরু হতে চলেছে। তবে এইবারে শোয়ের নিয়মে নতুন কোনও পরিবর্তন আসবে কি না, এখনও জানা যায়নি।
 

Advertisement