scorecardresearch
 

Khukumoni Home Delivery: নতুন 'খুকুমণি' উল্কা! রিমেক না নায়িকা পরিবর্তন ধারাবাহিকের?

Khukumoni Home Delivery Remake: প্রথম সারির বাংলা ধারাবাহিকগুলির মধ্যে 'খুকুমণি হোম ডেলিভারি'-র নাম একেবারে প্রথমের দিকেই আসে। এক সময়ের রেটিং চার্টে প্রথম দুই নম্বরে থাকা এই ধারাবাহিকের রেটিং ওঠা নামা করলেও, প্রথম দশেই রয়েছে এখন অবধি। 

Advertisement
অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত ও উল্কা গুপ্তা (ছবি: ইন্সটাগ্রাম) অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত ও উল্কা গুপ্তা (ছবি: ইন্সটাগ্রাম)
হাইলাইটস
  • নতুন রূপে আসছে 'খুকুমণি হোম ডেলিভারি'।
  • 'খুকুমণি' চরিত্রে দেখা যাবে উল্কা গুপ্তাকে।
  • এই মেগার মুকুটে যোগ হতে চলেছে এক নতুন পালক।

বর্তমানে সম্প্রচারিত বাংলা টেলিভিশনের (Bengali Television) প্রথম সারির ধারাবাহিকগুলির (Bengali Serial) মধ্যে 'খুকুমণি হোম ডেলিভারি' (Khukumoni Home Delivery)-র নাম একেবারে প্রথমের দিকেই আসে। এক সময়ের রেটিং চার্টে (Rating Chart) প্রথম দুই নম্বরে থাকা এই ধারাবাহিকের রেটিং ওঠা নামা করলেও, প্রথম দশেই রয়েছে এখন অবধি। 

শুরুর পর থেকেই চর্চায় 'খুকুমণি হোম ডেলিভারি'। যে আলোচনায় নেটিজেনরাও দু'ভাগ হয়ে গিয়েছেন। এক দল এই ধারাবাহিকের ফ্যান। অন্যদল বিরোধী, তারা ট্রোলিং থেকে শুরু করে মিম সবই করেন 'খুকুমণি হোম ডেলিভারি' -কে নিয়ে। এই মেগার মুখ্য চরিত্র 'খুকুমণি'-র ভূমিকায় এতদিন ধরে সকলের মন জয় করছেন অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত (Dipanwita Rakshit)। এবার সেই চরিত্রে অভিনয় করবেন জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী উল্কা গুপ্তা (Ulka Gupta)। 

আর পড়ুন:  পরাজিত বড় মা, শিবরাত্রিতে আরও কাছাকাছি আসবে রুদ্র -গৌরী?

তবে ভয়ের কিছু নেই। বাংলা ভাষায় সম্প্রচারিত 'খুকুমণি হোম ডেলিভারি'-এ কোনও পরিবর্তন হচ্ছে না। এবার এই মেগার মাথায় উঠতে চলেছে নতুন পালক। বাংলার পরে, হিন্দিভাষী দর্শকদের মনোরঞ্জন করবে 'খুকুমণি হোম ডেলিভারি'।  
 
হিন্দিতেও ধারাবাহিকের নাম থাকছে 'বন্নি চাও হোম ডেলিভারি' (Banni Chow Home Delivery)। আর সেখানেই দীপান্বিতার জায়গায় অভিনয় করবেন উল্কা। অন্যদিকে ধারাবাহিকের আরেক মুখ্য চরিত্র রাহুল মজুমদারের (Rahul Mazumder) জায়গায় 'বিতান' চরিত্রে, অভিনেতা প্রবিষ্ঠ মিশ্রাকে (Pravisht Mishra) দেখা যাবে বলে শোনা যাচ্ছে। চ্যানেলের তরফ থেকে সম্প্রচারিত প্রোমো দেখে বোঝা যাচ্ছে, খুকুমণির মতই স্কুটি চালিয়ে সবজি বাজার করছে 'বন্নি'। আয় করার জন্য বাড়ি থেকে দূরে থাকে বন্নি। ব্যবসা শুরু করেছে সে, পরিবারের স্বার্থেই। সবজি বিক্রেতাকে সে বলছে, "অর্ডার পঞ্চাশ টাকার হোক কিংবা পাঁচ হাজার টাকার, সবজি আমি ভালই নেব..." 

Advertisement

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ulka (@ulkagupta)

বোঝা যাচ্ছে খুকুমণির মতো বন্নিও হোম ডেলিভারির ব্যবসা করে। বাংলার মতো হিন্দিতেও অভিনেত্রীকে দেওয়া হয়েছে একেবারে সাধারণ নো-মেকআপ লুক। শোনা যাচ্ছে মার্চ আমস থেকেই শুরু হতে পারে এই মেগা। স্টার প্লাসে সম্প্রচারিত হবে 'বন্নি চাও হোম ডেলিভারি'। 

আর পড়ুন:  নতুন 'মিঠাই' দেবত্তমা! সৌমিতৃষা সরছেন ধারাবাহিক থেকে?

প্রসেনজিৎ রায়ের পরিচালনায় এবং ব্লুজের ব্যানারে আসছে 'খুকুমণি হোম ডেলিভারি'। সামনে আসা শেষ টিআরপি তালিকায় নবম স্থানে থেকে 'খুকুমণি হোম ডেলিভারি' পেয়েছিল ৭.৪ রেটিং পয়েন্ট। 

আর পড়ুন:  থ্রিলার থেকে রোম্যান্স, এবছরই পরপর মুক্তি ৮ বড় ছবির!

প্রসঙ্গত, এর আগেও 'শ্রীময়ী', 'ইষ্টিকুটুম', 'কুসুম দোলা', 'ওগো বধূ সুন্দরী', 'বউ কথা কও', 'পটল কুমার গানওয়ালা', 'ভজ গোবিন্দ', 'সংসার সুখের হয় রমণীর গুণে', 'মা', 'ভুতু', 'খড়কুটো', 'মিঠাই' -র মতো একাধিক জনপ্রিয় বাংলা মেগা সিরিয়ালের রিমেক হয়েছে অন্যান্য ভাষায়। তাই আশা করাই যায় 'খুকুমণি ও তার 'রাজকুমার'-র এই গল্প বাঙালি দর্শকদের মতো অবাঙালি বা প্রবাসিদেরও মন ছুঁয়ে যাবে। 

Advertisement