scorecardresearch
 

Khukumoni Home Delivery: ফুড হোম ডেলিভারি নিয়ে নতুন মেগা! খুকুমণি কি অন্য স্বাদ আনতে পারবে বিহানের জীবনে?

Khukumoni Home Delivery: খাওয়া -দাওয়ার সঙ্গে বাঙালির নাড়ির টান। গত প্রায় দেড় বছর সময়কালে অতিমারীর জন্যে বাড়িতে থেকে খাবারের প্রতি ভালোবাসার এক নতুন মাত্রা দেখা গিয়েছে। বহু উদ্যোক্তা এগিয়ে এসে, একাধিক পরিবারের কাছে খাবার পৌঁছে দিয়েছেন।

Advertisement
আসছে নতুন মেগা সিরিয়াল 'খুকুমণি হোম ডেলিভারি' আসছে নতুন মেগা সিরিয়াল 'খুকুমণি হোম ডেলিভারি'
হাইলাইটস
  • আসছে নতুন মেগা 'খুকুমণি হোম ডেলিভারি'।
  • মুখ্য চরিত্রে অভিনয় করছেন দীপান্বিতা ও রাহুল।
  • 'দেশের মাটি' সম্প্রচার বন্ধ হয়ে দেখা যাবে এই সিরিয়াল।

Khukumoni Home Delivery: কথাতেই বলে 'ভোজনপ্রিয় বাঙালি'। অর্থাৎ খাওয়া -দাওয়ার সঙ্গে বাঙালির নাড়ির টান। বাঙালিদের সংস্কৃতি, আচার-অনুষ্ঠান এমনকী ইতিহাসের সঙ্গে খাবারের গভীর সম্পর্ক। গত প্রায় দেড় বছর সময়কালে অতিমারীর জন্যে বাড়িতে থেকে খাবারের প্রতি ভালোবাসার এক নতুন মাত্রা দেখা গিয়েছে। অন্যদিকে বহু উদ্যোক্তা এগিয়ে এসে, একাধিক পরিবারের কাছে খাবার পৌঁছে দিয়েছেন।

স্টার জলসা, শীতের শুরুতে, বাংলার এই খাদ্যের সঙ্গে সংযোগকে উদযাপন করতে নিয়ে আসছে এক নতুন ধারাবাহিক (Bengali Serial) 'খুকুমণি হোম ডেলিভারি' (Khukumoni Home Delivery)। একটি অত্যন্ত সাধারণ, শক্তিশালী, স্বাধীন, নির্ভীক অনাথ মেয়ে খুকুমণি, যে তাঁর মামা -মামিদের সঙ্গে থাকে। পরিবারের সংসার চলে অনেকটাই তাঁর সাহায্যে। তাঁর রান্না এবং হোম ডেলিভারি পরিষেবার নাম 'খুকুমণি হোম ডেলিভারি'। খুকুমণির রান্নার দক্ষতা ব্যতিক্রমীভাবে ভাল এবং খুব সামান্য উপকরণেও সহজে নিত্য- নতুন সুস্বাদু রেসিপি তৈরি করতে পারে সে।

 

Khukumoni Home Delivery- খুকুমণি হোম ডেলিভারি

আরও পড়ুন: ধুতি-পাঞ্জাবিতে বাঙালিবাবু সেজে কলকাতায় দুর্গাপুজো দর্শন অ্যালেক্সের!

এইভাবেই চলতে গিয়ে হঠাৎ খুকুমণির জীবনে আসে এক নতুন খদ্দের। যার জন্যে তাঁর জীবন আসে নয়া চ্যালেঞ্জ ও মোড়। মানসিকভাবে অস্থিতিশীল বিহানকে রোজ খাওয়ানোর দায়িত্ব পালন করতে শুরু করে সে। এদিকে মা মরা ছেলে বিহান, তাঁর সৎ মা ও ভাইয়ের অত্যাচারে অতিষ্ঠ। ভালোবাসা না পেয়ে অবহেলায় আরও বদমেজাজি হয়ে উঠছে সে। রেগে গিয়ে জিনিসপত্র ছুঁড়ে ফেলে সে। একমাত্র তাঁকে শান্ত করতে পারে সেতার। খুকুমণি কি অন্য স্বাদ আনতে পারবে বিহানের জীবনে? বদলে যাবে বিহানের জীবন? তা জানা যাবে আগামী ১ নভেম্বর, সোমবার থেকে শুক্রবার সন্ধ্যা ৬:৩০ মিনিটে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

Advertisement

আরও পড়ুন: 90's-র সুপারহিট গান নিয়ে 'সঙ্গীতের মহাযুদ্ধ'-র মঞ্চে উদিত নারায়ণ!

'খুকুমণি হোম ডেলিভারি' -তে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রাহুল মজুমদার (Rahul Majumdar) ও দীপান্বিতা রক্ষিত (Dipanwita Rakshit)। এছাড়াও রয়েছেন দীপঙ্কর দে, কাঞ্চনা মৈত্র, সোমা দে সহ আরও একগুচ্ছ পরিচিত মুখ। 

 

khukumoni home delivery

অভিনেত্রী দীপান্বিতা জানালেন, "আমিও খেতে খুব ভালোবাসি, তাই এই ধারাবাহিকের সঙ্গে আমি খুব রিলেট করতে পারছি। তবে একটা অসুবিধার হচ্ছে সেটা হল, আমি খুব শান্ত ভাবে কথা বলি রিয়েল লাইফে। আর এখানে খুব উচ্চ স্বরে কথা বলতে হয়। তাই গলার অবস্থা খুব খারাপ।" তাঁর কথায়, "খুকুমণি চরিত্রটিতে সব রকম রঙ দিয়ে তৈরি। সে যেমন জানে কীভাবে কারও যত্ন করতে হয়, কীভাবে সব সামলাতে হয়। আবার কোনও অন্যায় হলে তাঁর প্রতিবাদও করতে জানে সে।" 

আরও পড়ুন: পরতে পরতে যৌনতা, স্নানঘরে রিয়ার উষ্ণতায় কাবু নেটপাড়া

অভিনেতা রাহুল বললেন, "এই ধারাবাহিকে আমি নিজের জঁনরের বাইরে কাজ করছি। চরিত্রটাই অনেকটা চ্যালেঞ্জিং। একটু বেশি করলে বাড়াবাড়ি লাগবে, আমার কম করলে মনে হবে পারছি না। তাই সব সময় ভাবতে হয় চরিত্রটা নিয়ে।" ধারাবাহিকে বিহান সেতার বাজায়। যদিও বাস্তবে একেবারে অপটু রাহুল। তাই বেশ কিছু হোম ওয়ার্কও করতে হচ্ছে তাঁকে।

 

khukumoni home delivery

আরও পড়ুন: শেষ হচ্ছে 'দেশের মাটি'! লাইভে এসে আবেগপ্রবণ 'রাম্পি' জুটি

প্রসেনজিৎ রায়ের পরিচালনায় এবং ব্লুজের ব্যানারে আসছে 'খুকুমণি হোম ডেলিভারি'। প্রযোজক স্নেহাশীষ চক্রবর্তীর কথায়, "খুকুমণি একজন স্বাধীন মেয়ে যার রান্নার প্রতি অসীম ভালোবাসা রয়েছে। নিজের হাতে খাবার তৈরি করে, তাঁর হোম ডেলিভারি পরিষেবা চালায় সে। রান্না কেবল তাঁর শখ বা কাজ নয়, এটি তাঁকে সম্পূর্ণ করে তোলে। আমি নিশ্চিত যে দর্শকরা এই চরিত্রটি পছন্দ করবেন।"     


 

Advertisement