scorecardresearch
 

Sangeeter Maha Juddho: 90's-র সুপারহিট গান নিয়ে 'সঙ্গীতের মহাযুদ্ধ'-র মঞ্চে উদিত নারায়ণ! আসছে জমজমাট পর্ব

Sangeeter Maha Juddho: ইতিমধ্যেই যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছে রিয়্যালিটি শো 'সঙ্গীতের মহাযুদ্ধ' (Sangeeter Mahajuddho)। আসন্ন পর্বে নয়ের দশকের জেনারেশন হতে চলেছে বিশেষ। কারণ অতিথি বিচারক হিসাবে উপস্থিত থাকবেন বলিউড সঙ্গীতশিল্পী উদিত নারায়ণ (Udit Narayan)। 

'সঙ্গীতের মহাযুদ্ধ'-র মহাযুদ্ধের মঞ্চে উদিত নারায়ণ ও অভিজিৎ ভট্টাচার্য 'সঙ্গীতের মহাযুদ্ধ'-র মহাযুদ্ধের মঞ্চে উদিত নারায়ণ ও অভিজিৎ ভট্টাচার্য
হাইলাইটস
  • যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছে রিয়্যালিটি শো 'সঙ্গীতের মহাযুদ্ধ'।
  • আগামী পর্বে অতিথি বিচারক হিসাবে উপস্থিত থাকবেন উদিত নারায়ণ।
  • জমজমাট পারফরম্যান্সের সাক্ষী থাকবেন দর্শকরা।

Sangeeter Mohajuddho: গত ৪ সেপ্টেম্বর থেকে কালার্স বাংলা চ্যানেলে শুরু হয়েছে গানের রিয়্যালিটি শো 'সঙ্গীতের মহাযুদ্ধ' (Sangeeter Mahajuddho)। ইতিমধ্যেই যথেষ্ট জনপ্রিয় এই শো। প্রতিযোগী ও বিচারকদের মিউজিক্যাল পারফরম্যান্সে মুগ্ধ দর্শকেরা। আসন্ন পর্বে নয়ের দশকের জেনারেশন হতে চলেছে বিশেষ। কারণ অতিথি বিচারক হিসাবে উপস্থিত থাকবেন বলিউড সঙ্গীতশিল্পী উদিত নারায়ণ (Udit Narayan)। 

আগামী পর্বে 'ক্যায়ামত সে ক্যায়ামত তক' (Qayamat Se Qayamat Tak) ছবির জনপ্রিয় গান 'পাপা ক্যাহতে হ্যায়, 'প্যাহেলা নাশা' (Papa Kehte Hain, Pehla Nasha) ইত্যাদি গানগুলিতে মঞ্চ মাতাবেন উদিত নারায়ণ। শুরু তাই নয়, তাঁর সঙ্গে সুর মেলাবেন অভিজিৎ ভট্টাচার্য। একই সঙ্গে তাঁরা গাইবেন 'ম্যায় খিলাড়ি তু আনাড়ি' -র ছবির টাইটেল ট্র্যাক ( Mein Khiladi Tu Anari), এছাড়া 'ইয়েস বস' (Yes Boss) ছবির 'ম্যায় কই অ্যায়সা গীত গাউ' (Mein Koi Aisa Geet)-এর মতো নয়ের দশকের সুপারহিট গানগুলি। 

 

Sangeeter Mohajuddho next episode highlights Udit Narayan

 

শুধু বিচারক না, প্রতিযোগীরাও এই পর্বে বেছে নেবেন নয়ের দশকের হিট গানগুলি। যা তৈরী করবে এক নস্টালজিক আবহের। 'অ্যায় আজনাবি তু ভি কহি' গানটি শুনেই এর নেপথ্য কাহিনি সকলের সঙ্গে শেয়ার করবেন উদিত নারায়ণ। 

আরও পড়ুন: ধুতি-পাঞ্জাবিতে বাঙালিবাবু সেজে কলকাতায় দুর্গাপুজো দেখা! 'গোলন্দাজ'-এ নজর কাড়ছেন অ্যালেক্স ও'নেল

 

Sangeeter Mohajuddho next episode highlights Udit Narayan

১৯৮৮ সালে আমির খান এবং জুহি চাওলা অভিনীত 'ক্যায়ামত সে ক্যায়ামত তক' ছবিতে 'পাপা ক্যাহতে হ্যায়' গানটির জন্য তিনি প্রথম ফিল্মফেয়ার পুরস্কার পেয়েছিলেন। এরপর থেকেই বলিউড প্লেব্যাক গানে নিজেকে প্রতিষ্ঠিত করতে পেরেছিলেন তিনি। ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস ইতিহাসে তিনিই একমাত্র পুরুষ গায়ক যিনি তিন দশকেরও বেশি সময় ধরে পুরস্কার পেয়েছেন। 

আরও পড়ুন: একাধিক মেগা সিরিয়ালে চলছে দুর্গাপুজো উদযাপন! TRP-তে বদল আসবে?

Sangeeter Mohajuddho next episode highlights Udit Narayan

নতুন ফ্লেবারের এই রিয়্যালিটি শো -তে বিচারকের আসনে রয়েছেন জিৎ গাঙ্গুলী, অভিজিৎ ভট্টাচার্য , লোপামুদ্রা মিত্র ও উস্তাদ রশিদ খান। একেবারে হাড্ডাহাড্ডি লড়াইয়ে যে শিল্পী সকলের মন জয় করবেন, তাঁর মাথাতেই উঠবে বিজয়ীর মুকুট। উদিত নারায়ণের এই বিশেষ পর্ব দর্শকরা দেখতে পাবেন আগামী শনি ও রবিবার (৩০ ও ৩১ অক্টোবর) রাত ৮.৩০ টায়।    
 
আরও পড়ুন: শেষ হচ্ছে 'দেশের মাটি'! লাইভে এসে আবেগপ্রবণ 'রাম্পি' জুটি