scorecardresearch
 

Desher Mati: শেষ হচ্ছে 'দেশের মাটি'! লাইভে এসে আবেগপ্রবণ 'রাম্পি' জুটি

Desher Mati: সম্প্রচার শুরু হওয়ার কয়েক সপ্তাহের মধ্যেই দর্শক মনে জায়গা করে নেয় 'দেশের মাটি'। নোয়া, কিয়ান, রাজা, মাম্পি সহ মুখার্জি পরিবারের সকলে একেবারে কাছে পৌঁছে যায় সকলের।

'দেশের মাটি'-র মাম্পি, রাজা, নোয়া ও কিয়ান 'দেশের মাটি'-র মাম্পি, রাজা, নোয়া ও কিয়ান
হাইলাইটস
  • শেষ হয়ে যাচ্ছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক 'দেশের মাটি'।

Desher Mati: শেষমেশ জল্পনার অবসান ঘটতে চলেছে। শেষ হয়ে যাচ্ছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক 'দেশের মাটি' (Desher Mati)। গত ৪ জানুয়ারি থেকে স্টার জলসায় শুরু হয়েছিল এই ধারাবাহিক। পরিবারের সঙ্গে একত্রিত হয়ে থাকার শক্তি ও গুরুত্ব বাঙালি মননে গেঁথে দেওয়াই ছিল এই সিরিয়ালের মূল উদ্দেশ্য। 

সম্প্রচার শুরু হওয়ার কয়েক সপ্তাহের মধ্যেই দর্শক মনে জায়গা করে নেয় 'দেশের মাটি'। নোয়া, কিয়ান, রাজা, মাম্পি সহ মুখার্জি পরিবারের সকলে একেবারে কাছে পৌঁছে যায় সকলের। একান্নবর্তী পরিবারগুলি ভেঙে বর্তমানে প্রায় একেবারেই ছোট। আর সেই হারিয়ে যাওয়া মূল্যবোধ ও গুরুত্ব আরও একবার মনে করিয়ে দিতে পেরেছে এই মেগা। 

desher mati bengali serial -দেশের মাটি

ম্যাজিক মোমেন্টস মোশন পিকচারস প্রাইভেট লিমিটেডের প্রযোজনায়, 'দেশের মাটি'-র চিত্রনাট্যে লিখেছেন ও প্রযোজনায় রয়েছেন লীনা গঙ্গোপাধ্যায় (Leena Gangopadhyay)। অন্যদিকে পরিচালনা ও প্রযোজনা দুটোর দায়িত্বভার সামলেছেন শৈবাল ব্যানার্জি। টিআরপি তালিকাতেও (TRP List) দীর্ঘদিন প্রথম দশের মধ্যেই ভাল স্কোর করত এই সিরিয়াল। তবে গত প্রায় মাস দুয়েক আগে থেকে সেই ফল খারাপ হতে শুরু করে। 

আরও পড়ুন: একসঙ্গে কাশ্মীরে পাড়ি দিলেন যশ -নুসরত! বড় পর্দায় ফের জুটি বাঁধবেন 'যশরত'

desher mati bengali serial -দেশের মাটি

ট্রোল,মিম ইত্যাদির পাশাপাশি, সিরিয়ালের মুখ্য চরিত্র নোয়া অর্থাৎ অভিনেত্রী শ্রুতি দাসকে যেমন বর্ণ বিদ্বেষের স্বীকারও হতে হয়েছে বারবার, তেমনই আবার চরিত্রগুলিকে ভালোবাসায় ভরিয়েছেন ফ্যানরা। যেমন, দর্শকদের খুবই কাছের ওঠে উঠেছেন 'রাজা- মাম্প' জুটি। যেই চরিত্রে অভিনয় করছেন রাহুল বন্দ্যোপাধ্যায় এবং রুকমা রায়। 

'রাম্পি' জুটি ছোট পর্দায় একেবারে হিট। দু'জনে প্রায়ই লাইভে এসে অনুরাগীদের সঙ্গে গল্প করেন। শুক্রবার একসঙ্গে লাইভে এসে ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার কথা শিকার করলেন রাহুল ও রুকমা। এমনকী একে অপরকে কতটা মিস করবেন, সেই কথাও জানান দিলেন তাঁরা। রাহুল বললেন, "অনেক দাবী আসছে আমি আর রুকমা আবার জুটিতে কাজ করবো কিনা? এটা হলে আমাদের থেকে খুশী কেউ হবে না।"

desher mati bengali serial -দেশের মাটি

আরও পড়ুন: একাধিক মেগা সিরিয়ালে চলছে দুর্গাপুজো উদযাপন! TRP-তে বদল আসবে?

তিনি আরও বলেন, "বিশ্বাস করুন আমি এই পাগলীটাকে যে কতটা ভালোবাসি...আর ওকে রোজ দেখতে পাবো না, শ্যুটিংয়ে এসে, এটা ভাবলেই আপনাদের যেমন মন খারাপ হচ্ছে, আমিও ওকে খুব মিস করবো..."  অন্যদিকে নেটাজেনরাও জানান দিলেন তাঁরা কতটা মিস করবেন 'রাম্পি'কে, তথা 'দেশের মাটি' মেগাকে। 

 

আরও পড়ুন: নাবালিকার গণধর্ষণ ও ন্যায় বিচার! 'নির্ভয়া'র পোস্টার প্রকাশ্যে

রাহুল ও রুকমার অভিনয় দেখে, কিছু মুহূর্তের জন্যে যেন রিল না রিয়েল তা গুলিয়ে যায়। অনেকেই আলোচনা করতে শুরু করেন, তাহলে কি রিয়েল লাইফেও কিছুটা অন্তরঙ্গ হচ্ছেন দু'জনে? তবে সামাজিক মাধ্যমে দু'জনেই বারবার সাফ জানিয়েছেন, তাঁরা 'শুধু ভাল বন্ধু'। 

আরও পড়ুন: সোহিনীর খোলা পিঠে সিঁদুর দিয়ে স্বস্তিক আঁকছেন রণজয়!

আগামী ৩১ অক্টোবর সম্প্রচারিত হবে 'দেশের মাটি' -র শেষ পর্ব। উল্টো দিকে ১ নভেম্বর থেকে আসছে নতুন ধারাবাহিক 'খুকুমণি হোম ডেলিভারি' (Khukumoni Home Delivery)। মুখ্য চরিত্রে অভিনয় করবেন রাহুল মজুমদার ও দীপান্বিতা রক্ষিত। সম্প্রচারিত প্রোমো দেখে বোঝা যাচ্ছে এই মেগা একেবারে ভিন্ন স্বাদের। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

 

আরও পড়ুন: এটা প্রযোজনা সংস্থা নয়! NCB অফিসে দেরিতে পৌঁছনোয় অনন্যার উপর চটলেন সমীর

প্রসঙ্গত, এর আগে, 'ভাগ্যলক্ষ্মী', 'দেবী চৌধুরানী'-র মতো ধারাবাহিকে অভিনয় করেছেন রাহুল মজুমদার। অন্যদিকে 'সাঁঝের বাতি' সিরিয়ালে চুমকি চরিত্রে অভিনয় করেছেন দীপান্বিতা। এতদিন জল্পনা ছিল কোন ধারাবাহিক শেষ হবে বা স্লট পরিবর্তন হয়ে আসবে এই মেগা। তবে এবার সামনে এসেছে সেই তথ্য। আগামী ১ নভেম্বর থেকে সন্ধ্যা ৬.৩০ টায় 'দেশের মাটি'-র জায়গায় দেখা যাবে 'খুকুমণি হোম ডেলিভারি'।