scorecardresearch
 

'কৃষ্ণকলি'-তে দ্বিতীয়বার বিয়ে নিখিল - শ্যামার! তাঁর আগেই নিখোঁজ বর

নতুন বছরে জনপ্রিয় সিরিয়াল 'কৃষ্ণকলি' (Krishnokoli)-তে এসেছে নয়া মোড়। চৌধুরী পরিবারের সকলে জানতে পেরেছেন শ্যামার আসল রহস্য। পরিবারের সকলে ফের আয়োজন করেছেন নিখিল ও শ্যামার বিয়ে। এবার ধারাবাহিকের গল্প ঘুরছে একেবারে অন্য দিকে। 

Advertisement
আবার বিয়ে করবেন নিখিল - শ্যামা আবার বিয়ে করবেন নিখিল - শ্যামা
হাইলাইটস
  • নতুন বছরে 'কৃষ্ণকলি'-সিরিয়ালে এসেছে নয়া মোড়।
  • পরিবারের সকলে ফের আয়োজন করেছেন নিখিল ও শ্যামার বিয়ের।
  • এদিকে বিয়ের ঠিক আগেই হঠাৎ নিখোঁজ নিখিল।

নতুন বছরে জনপ্রিয় সিরিয়াল 'কৃষ্ণকলি' (Krishnokoli)-তে এসেছে নয়া মোড়। চৌধুরী পরিবারের সকলে জানতে পেরেছেন শ্যামার আসল রহস্য। পরিবারের সকলে ফের আয়োজন করেছেন নিখিল ও শ্যামার বিয়ের। এবার ধারাবাহিকের গল্প ঘুরছে একেবারে অন্য দিকে।  

শ্যামার প্রয়াণের পর 'কৃষ্ণকলি'তে অনেক পরিবর্তন এসেছিল।  দীর্ঘ একটা টাইম ল্যাপস... এবং এরপর দেখা গেছে সকলের বয়স অনেকটাই বেড়েছে, বদলেছে সমস্ত পরিস্থিতি। ১৮ বছরের এই ব্যবধানে বদল হয়েছে প্রতিটি চরিত্র মানসিকভাবেও। অন্যান্য কিছুর মধ্যে স্মৃতিশক্তি হারিয়েছে শ্যামা। কিন্তু ফের ভাগ্যচক্রে মেয়ে কৃষ্ণাকে নিয়ে আবার সে পৌঁছেছে চৌধুরী পরিবারে। বারবারই অবচেতন মনে স্মৃতিচারণ হচ্ছে আগের ছোটখাটো অনেক কিছু ঘটনার।

আরও পড়ুন: নববধূ তৃণার ভাত কাপড়ের দায়িত্ব নিলেন নীল, রীতি মেনে মিটলো বৌভাতের পর্বও

নিখিল ও পরিবারের সকলে জানতে পেরেছে তাঁদের প্রিয় শ্যামাই ফিরে এসেছে। এত বছর পর নিরুদ্দেশ স্ত্রীকে পেয়ে আবেগপ্রবণ নিখিল। সকলেই চেষ্টা করছে তাঁর স্মৃতি ফেরানোর। শ্যামার গ্রামের বাড়িতে নিয় যাওয়া হয়েছে তাঁকে। ঠিক করা হয়েছে ফের নিখিলের সঙ্গে তাঁর বিয়ের অনুষ্ঠান হবে, যাতে পুরানো সবকিছু তাঁর মনে পড়ে যায়। 

গায়ে হলুদ, বরণ, সব চলছে রীতি মেনে। এদিকে নিখিলের সম্পূর্ণ বিশ্বাস বিয়ের দিন সন্ধ্যাবেলাই শ্যামার সব মনে পড়ে যাবে সব কথা। এদিকে বিয়ের ঠিক আগেই হঠাৎ নিখোঁজ নিখিল। সকলে চিন্তিত হয়ে পড়েন। অন্যদিকে কারণ না জেনেই তাঁর জন্যে উদ্বিগ্ন হয়ে পড়ে শ্যামা। কেন তাঁর বারবার এরকম মনে হচ্ছে, এই প্রশ্ন ওঠে তাঁর নিজের মনেই।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

Advertisement

আরও পড়ুন: কেমন জমবে গঙ্গারাম আর টায়রার ফুলশয্যা? উত্তর মিলবে সিরিয়ালের মহাসোমবারের পর্বে

তাহলে কি এই ভাবেই ফিরে আসবে তাঁর ১৮ বছর আগের সব স্মৃতি? এই পরিস্থিতি কি নিখিল ইচ্ছাকৃত ভাবে তৈরি করলেন? এই প্রশ্নের উত্তর দর্শকেরা পাবেন ৮ থেকে ১৪ ফেব্রুয়ারির পর্বে, রোজ সন্ধ্যা ৭ টায় জি বাংলায়। 

Advertisement