scorecardresearch
 

Lokkhi Kakima Superstar: খিচুড়ি রাঁধতে দেরি হচ্ছে! প্রেসার কুকার জিততে 'দিদি নম্বর ১'-এ চললেন লক্ষ্মী কাকিমা

Lokkhi Kakima Superstar -Didi No 1: ইতিমধ্যে ছোট পর্দার দর্শকদের মনের কাছে পৌঁছেছে 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'। আর সেই প্রমাণ মিলছে টিআরপি তালিকাতেই। শেষ প্রকাশ্যে আসা রেটিং চার্টে ষষ্ঠ স্থানে রয়েছে এই ধারাবাহিক। 

Advertisement
অপরাজিতা আঢ্য ও রচনা বন্দ্যোপাধ্যায়  অপরাজিতা আঢ্য ও রচনা বন্দ্যোপাধ্যায়

শুরুর কয়েকদিনের মধ্যেই দর্শকদের মন জয় করেছে 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার' (Lokkhi Kakima Superstar)। ইতিমধ্যে ছোট পর্দার দর্শকদের মনের কাছে পৌঁছেছেন লক্ষ্মী অর্থাৎ অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। আর সেই প্রমাণ মিলছে টিআরপি তালিকাতেই (TRP)। শেষ প্রকাশ্যে আসা রেটিং চার্টে (Rating Chart) ৬.২ পয়েন্ট পেয়ে ষষ্ঠ স্থানে রয়েছে 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'। 

সংসারের সুখের জন্যে বিভিন্ন সময় নানা কীর্তি করে থাকেন লক্ষ্মী কাকিমা। তবে এবার তিনি খেলতে যাবেন 'দিদি নম্বর ১' (Didi No 1)। তবে শুধু যাবেন তা না, এই গেম শো-তে তার যাওয়ার উদ্দেশ্যে হল, প্রেসার কুকার জেতা। চ্যানেলের তরফ থেকে প্রোমো (Promo) প্রকাশ্যে আসতেই, মিশ্র প্রতিক্রিয়া নেটিজেনদের। কেউ বলছেন দারুণ হবে বা কেউ শুরু করেছেন নিন্দা। 

আরও পড়ুন: বক্স অফিসে বিপুল সফল 'ভুল ভুলাইয়া ২'! কার্তিকের ছবির লক্ষ্মীলাভ ১৭৫ কোটি

কী রয়েছে প্রোমোতে? কষ্ট করে স্টোভে খিচুড়ি রাঁধছেন লক্ষ্মী। এদিকে সকলে খেতে বসে হাঁকডাক দিচ্ছে 'রান্না হল'? বিরক্ত হয়ে তার উত্তর, "আরে সেদ্ধই হচ্ছে না। ভাড়া বাড়িতে একটা কুকারও নেই যে, তাড়াতাড়ি রান্না করব...।" ঠিক সেই সময় পাশের বাড়ির টিভিতে শোনা গেল, রচনা বন্দ্যোপাধ্যায়ের (Rachana Banerjee) গলা। এক প্রতিযোগী 'প্রেসার কুকার জিতেছেন 'দিদি নম্বর ১'-এ, সেই ঘোষণাই করছেন শো-এর সঞ্চালিকা। 

আরও পড়ুন: কেকে-র গান গেয়ে রিহার্সাল করছেন আদৃত! ভালোবাসায় ভরালেন ফ্যানেরা

এই ঘোষণা শোনা মাত্রই লক্ষ্মীও ঠিক করে ফেলে, সে 'দিদি নম্বর ১'-এ খেলতে যাবে, প্রেসার কুকার জিততে। একথা শুনে তো অবাক পরিবারের সকলে। লক্ষ্মীর বর দেবব্রত বলে ওঠে, 'ক্ষেপলে নাকি?' কিন্তু সে তো শোনার পাত্রী নয়। একবার যা ঠিক করে, সেটাই করে দেখায় সংসারের মঙ্গলে।

Advertisement

 

আরও পড়ুন: প্রেম করছেন আহির- রঞ্জা? এবার প্রতিক্রিয়া জানালেন গৌরব -ইধিকা

বিভিন্ন সময়ই একই চ্যানেলের একাধিক ধারাবাহিক বা শো-কে দেখা যায় ক্রস প্রোমোশন করতে। বিশেষ দিনগুলিতেও অনেক সময় মিলে যায়, একাধিক ধারাবাহিক। তবে সত্যিই লক্ষ্মী এই নন-ফিকশন শো-তে যাবে কিনা, কিংবা গেলেও তার উদ্দেশ্য সাফল হবে কিনা, সেটাই এখন দেখার।     

Advertisement