scorecardresearch
 

Mithai: অনুরাধাকে শাশুড়ি হওয়ার প্রস্তাব দিল মিঠাই! মনোহরাতে ফের বাজল সানাই

Mithai Bangla Serial: গল্পে কিছুদিন আগেই এসেছে নতুন মোড়। ধারাবাহিকে পরপর আগমন হয়েছে একাধিক নতুন চরিত্রের। আরও জমজমাট হয়ে উঠেছে মনোহরা বাড়ি। এরই মধ্যে সামনে আসতে চলেছে আরও এক বড় ট্যুইস্ট।

Advertisement
অভিনেত্রী বিদীপ্তা চক্রবর্তী ও সৌমিতৃষা কুণ্ডু (ছবি: ইন্সটাগ্রাম) অভিনেত্রী বিদীপ্তা চক্রবর্তী ও সৌমিতৃষা কুণ্ডু (ছবি: ইন্সটাগ্রাম)

বেশ কয়েক সপ্তাহ টিআরপি তালিকায় (TRP) স্থান ওঠানামা করার পর, চলতি সপ্তাহে অনেকটা নম্বর কমে পঞ্চম স্থানে 'মিঠাই'। দর্শক মনে নিজের জায়গা ধরে রাখতে চেষ্টা চালিয়ে যাচ্ছে টিম 'মিঠাই' (Mithai)। যদিও গল্পে কিছুদিন আগেই এসেছে নতুন মোড়। ধারাবাহিকে পরপর আগমন হয়েছে একাধিক নতুন চরিত্রের। আরও জমজমাট হয়ে উঠেছে মনোহরা বাড়ি। এরই মধ্যে সামনে আসতে চলেছে আরও এক বড় ট্যুইস্ট (Big Twist)। বাড়তে চলেছে মনোহরার সদস্য সংখ্যা। 

সিদ্ধেশ্বর মোদকের পুরনো বান্ধবী ললিতা ও তার মেয়ে অনুরাধার এন্ট্রির পর,'মিঠাই'-র গল্পে নানা রকম মজার কাহিনি দেখা যাচ্ছে। এদিকে অনুরাধার সঙ্গে বন্ধুত্ব বেশ জমে উঠেছে সমরেশের। একে অপরের সঙ্গে বেশ স্বাচ্ছন্দ্য বোধ করেন তারা। সমরেশের বুকে হঠাৎ ব্যথা হওয়ায়, অসুস্থ অবস্থায় তাকে চিকিৎসকের কাছে নিয়ে যায় অনুরাধা।

আরও পড়ুন: বর্তমানে নায়িকাদের 'স্টারডম' কি ফুরিয়ে এসেছে? যা বললেন অর্পিতা

মনোহরাতে ফিরে ওষুধ, ডায়েট চার্ট সবটা বুঝিয়ে দেয় সকলকে। এদিকে ডায়েট চার্ট মেনে ব্রেকফার্স্টে চিয়া সিডস ও টক দই খেতে নারাজ সিদ্ধার্থর বাবা। বিশ্রাম না নিয়ে সে মিষ্টির হাবে যেতে চাইছে। কেউ বোঝাতে পারছে না তাকে। এমন সময় সেখানে হাজির হয়ে সহজেই সমস্যা সমাধান করে দেয় অনুরাধা। 

 

Mithai ajker porbo

মিঠাইয়ের মাথায় আসে, সমরেশ- অনুরাধার বিয়ের কথা। উচ্ছেবাবুকে এই কথা বলায় সে বেজায় চোটে যায়। নিজের মায়ের স্থানে কাউকে বসাতে নারাজ সিড। কিন্তু এরপরই রাতে সিদ্ধার্থ স্বপ্ন দেখে বাড়ির ঠাকুরঘরে পুজো করছে অনুরাধা। সে বিশ্বাস করে, এটাই তার মায়ের ইশারা এবং নিজের মত পাল্টায়। এরপর হল্লা পার্টি মাঠে নেমে পড়ে। প্রথমে দাদাইকে বলায়, তিনি দারুণ খুশি হয়ে প্রস্তাব দেন ললিতাকে। 'স্বপ্ন সুন্দরীকে' না পেলেও এবার তার মেয়ে হবে সিদ্ধেশ্বর মোদকের পুত্রবধূ। ললিতার সম্মতিতে এক মজার খেলার আয়োজন করে রাজীব, নন্দা, শ্রী, রাতুল, মিঠাই ও সিদ্ধার্থ। আর সেখানেই অনুরাধাকে শাশুড়ি হওয়ার প্রস্তাব দেয় মিঠাইরাণী। 

Advertisement

 

 

আরও পড়ুন: ছক ভাঙাই আমার পছন্দ, পরিচিতি তৈরি করতে আলাদা কিছু করতেই হয়: রাজকুমার

সম্প্রতি প্রকাশ্যে এসেছে এরকম এক প্রোমো, যেখানে দেখা যাচ্ছে মিঠাই বলছে, "আমার জীবনে সেই মুহূর্তে শুধু একটাই 'ক্রাইসিস' আছে। তা হচ্ছে, একজন শাশুড়ি মায়ের।" এরপর পরিবারের উপস্থিতিতে আইনী বিয়ে ও মালাবদল করে সমরেশ- অনুরাধা। নব- দম্পতিকে নিয়ে দারুণ খুশি মনোহরার সকলে। গোপাল আরও একবার তাদের 'হেলেপ' করেছে। তবে শেষ পর্যন্ত কোন দিকে এগোয় গল্প এবং তা দর্শকেরা কতটা মেনে নেন, তা সময়ই বলবে।      
 

 

Advertisement