scorecardresearch
 

Arpita Chatterjee: বর্তমানে নায়িকাদের 'স্টারডম' কি ফুরিয়ে এসেছে? যা বললেন অর্পিতা

Arpita Chatterjee On Actress's Stardom: বর্তমান সময় নায়িকাদের 'স্টারডম' কি প্রায় ফুরিয়ে এসেছে না কতটা বদলেছে?  এই প্রশ্নের উত্তরে কী বললেন অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়? 

Advertisement
অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায় অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়

India Today Conclave East-এর পঞ্চম এডিশন চলল ৪ ও ৫ জুলাই। দেশের বিভিন্ন ক্ষেত্রে সফল তাবড় ব্যক্তিত্বরা নিজেদের মত বিনিময় করলেন এই মঞ্চে। কনক্লেভের দ্বিতীয় ছিলেন আজতক বাংলায় হাজির ছিলেন অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়ও (Arpita Chatterjee)। 

প্রায় দু' দশকের বেশি সময় ধরে টলিউড ইন্ডাস্ট্রিতে (Tollywood Industry) কাজ করছেন তিনি। মাঝে কিছুদিনের বিরতি নিলেও, ফের ফিরেছেন এক ঝুলি ছবি নিয়ে। চলতি বছরে ইতিমধ্যে মুক্তি পেয়েছে অভিনেত্রীর ৪ ছবি। পাইপলাইনে রয়েছে আরও বেশ কয়েকটি ছবি। তবে বর্তমান সময় নায়িকাদের 'স্টারডম' (Stardom) কি প্রায় ফুরিয়ে এসেছে না কতটা বদলেছে? এই প্রশ্নের উত্তরে কী বললেন অর্পিতা

আরও পড়ুন:  নতুন শুরুর খবর দিলেন দেব! কোন চমক আনছেন সাংসদ- অভিনেতা?

অর্পিতা চট্টোপাধ্যায় বললেন, "পরিবর্তন আসবেই। সমস্ত জায়গায়, সমস্ত ক্ষেত্রে। সমস্ত পরিবর্তনের একটা ভাল দিক আছে, একটা খারাপ দিক আছে। মেনে নেওয়া ছাড়া এগিয়ে যাওয়ার আর কোনও রাস্তা নেই। সত্যি কথা বলতে আমি আগের স্কুলিংয়ের বেশি পক্ষপাতী। সিনেমা মানেই সিনেমা হল, সিনেমা হল মানেই ওই সময়টা চারিদিক অন্ধকার, একটা অন্য জগতে চলে যাওয়া। যেটা বাস্তব থেকে আলাদা।" 

আরও পড়ুন: ছক ভাঙাই আমার পছন্দ, পরিচিতি তৈরি করতে আলাদা কিছু করতেই হয়: রাজকুমার

তিনি আরও যোগ করেন,  "মূলত নিজের স্ট্রাগল ভুলতেই আমরা ২-২.৩০ ঘণ্টার জন্য বিনিয়োগ করছি সময় এবং টাকা। আমরা অন্য দুনিয়ায় চলে যাই। এবার সেই দুনিয়াটা যদি সকলের খুব চেনা হয়, হয় তাহলে সেই ম্যাজিকটা হবে না। আমি ব্যক্তিগতভাবে সেই ম্যাজিকটা পছন্দ করি।"    

আরও পড়ুন:  ওটিটি-তে সেন্সরশিপ হওয়া উচিত? যা বললেন পাওলি, রাইমা, অরিন্দমরা

Advertisement

প্রসঙ্গত, এদিন আরও নানা বিষয় নিয়ে নিজের মতামত শেয়ার করেন অর্পিতা চট্টোপাধ্যায়। পশ্চিমবঙ্গ সহ উত্তর-পূর্ব ভারতের একাধিক রাজ্যের মুখ্যমন্ত্রী অংশ নিয়েছেন  India Today Conclave East-এর পঞ্চম এডিশনে। এছাড়াও হাজির ছিলেন শিল্প, বিনোদন, রাজনীতি, অর্থনীতি সহ আরও একাধিক ক্ষেত্রের বিশিষ্টজনেরা।  

 

Advertisement