scorecardresearch
 

TRP: শীর্ষস্থান বহাল 'মিঠাই'-র! সেরা দশে নেই 'খড়কুটো'-'শ্রীময়ী'

Bengali Serial BARC 49th Week TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

Advertisement
এই সপ্তাহের রেটিং চার্ট এই সপ্তাহের রেটিং চার্ট
হাইলাইটস
  • এই সপ্তাহেও সেরার শিরোপা 'মিঠাই'-র মাথায়।
  • রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসার মধ্যে।
  • এবারও জোরদার টক্কর দুই চ্যানেলেও।

Bengali Serial BARC TRP List: বৃহস্পতিবার মানেই ছোটপর্দার, আগের সপ্তাহের মার্কশিট বেরানোর দিন। সামনে এল ৪৯ তম সপ্তাহের টিআরপি তালিকা (TRP List)। গত কয়েক সপ্তাহ ধরে একে অপরকে জোরদার টেক্কা দিচ্ছে, প্রতিটা ধারাবাহিক। যার জেরে রেটিং চার্টে বিপুল পরিবর্তন দেখা যাচ্ছে। দেখে নিন এই সপ্তাহে কোন মেগা (Bengali Serials) রয়েছে কোন স্থানে।  

গত ঊনচল্লিশ সপ্তাহ ধরে রেটিং চার্টে শীর্ষ স্থানে থেকে জি বাংলার 'মিঠাই' (Mithai) কার্যত রেকর্ড গড়ছে। এই সপ্তাহে এই মেগার প্রাপ্তি ১১.১। যৌথ দ্বিতীয় স্থানে রয়েছে 'উমা' (Uma) ও 'যমুনা ঢাকি' (Jamuna Dhaki), পেয়েছে ৯.৫ রেটিং। একধাপ নেমে তৃতীয় 'খুকুমণি হোম ডেলিভারি' (Khukumoni Home Delivery-র প্রাপ্ত নম্বর ৯.১ নম্বর। যৌথ চতুর্থ  'সর্বজয়া' (Sharbojoya)ও অপরাজিতা অপু' (Aparajita Apu),পেয়েছে ৮.০ নম্বর।     

আরও পড়ুন:  'ভিক্যাট'-র গ্র্যান্ড রিসেপশনে অতিথিদের আনতে হবে RT-PCR রিপোর্ট!

পঞ্চম স্থানেই রয়েছে 'মন ফাগুন' (Mon Phagun) পেয়েছে ৭.৯ নম্বর। একধাপ উঠে, যৌথ ষষ্ঠ স্থানে 'ধুলোকণা' (Dhulokona) ও  'আয় তবে সহচরী' (Aay Tobe Sohochori) -র প্রাপ্ত নম্বর ৭.৬। এবার সপ্তমে স্থান পেয়েছে, 'খেলাঘর' (Khelaghor)। এই মেগার রেটিং পয়েন্ট ৭.৫। অষ্টম স্থানে রয়েছে  'করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব' (Korunamoyee Rani Rasmoni Uttor Porbo),পেয়েছে ৭.২।  নবম গঙ্গারাম (Gangaram), পেয়েছে ৭.২১ নম্বর এবং দশম 'কৃষ্ণকলি' (Krishnokoli-র প্রাপ্ত ৬.৮ নম্বর।

আরও পড়ুন:  "ঘুড়ি উড়লেও, লাটাই আমার হাতে" বললেন মদন পত্নী! 'দিদি নম্বর ১' -র মঞ্চ মাতালেন বাবুল-মদনরা


প্রথম দশে কোন মেগা : 

*  প্রথম - মিঠাই (১১.১)  

* দ্বিতীয় - যমুনা ঢাকি (৯.৫)

* দ্বিতীয় - উমা (৯.৫) 

Advertisement

* তৃতীয় - খুকুমণি হোম ডেলিভারি (৯.১) 

* চতুর্থ  - সর্বজয়া (৮.০)    

* চতুর্থ  -  অপরাজিতা অপু (৮.০) 

*  পঞ্চম - মন ফাগুন  (৭.৯)

* ষষ্ঠ -  ধুলোকণা (৭.৬) 

* ষষ্ঠ - আয় তবে সহচরী (৭.৬) 

* সপ্তম - খেলাঘর (৭.৫) 

* অষ্টম - করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব (৭.২) 

* নবম -  গঙ্গারাম (৭.১)  

*দশম -  কৃষ্ণকলি (৬.৮)  

আরও পড়ুন:  

এই সপ্তাহে খারাপ স্কোর 'বরণ', 'কড়ি খেলা', 'এই পথ যদি না শেষ হয়' (Ei Poth Jodi Na Sesh Hoy), 'শ্রীময়ী' (Sreemoyee) 'খড়কুটো', 'মহাপীঠ তারাপীঠ' (Mahapeeth Tarapeeth)-র । এদিকে ভাল ফল বহাল 'আয় তবে সহচরী', 'যমুনা ঢাকি', 'মন ফাগুন' এবং 'খুকুমণি হোম ডেলিভারি' -র। 
 

 

Advertisement