scorecardresearch
 

Mithai: আগামী মাস থেকে প্রাইম টাইম স্লট হারাচ্ছে 'মিঠাই'? টেলিপাড়ায় জল্পনা তুঙ্গে

Bangla Serial: 'মিঠাই' ধারাবাহিকে পরপর আগমন হয়েছে একাধিক নতুন চরিত্রের। এরই মধ্যে ফের শোনা যায় দুঃসংবাদ! শেষ হতে চলেছে এই মেগা? এবার স্টুডিওপাড়ায় শোনা যাচ্ছে নতুন খবর।

Advertisement
অভিনেতা আদৃত রায় ও সৌমিতৃষা কুন্ডু অভিনেতা আদৃত রায় ও সৌমিতৃষা কুন্ডু

বেশ কয়েক সপ্তাহ টিআরপি তালিকায় (TRP) খারাপ স্কোর 'মিঠাই' (Mithai) -র। তবুও দর্শক মনে নিজের জায়গা ধরে রাখতে চেষ্টা চালিয়ে যাচ্ছে টিম 'মিঠাই'। গল্পে বারবার আসছে নতুন মোড়। ধারাবাহিকে পরপর আগমন হয়েছে একাধিক নতুন চরিত্রের। এরই মধ্যে ফের শোনা যায় দুঃসংবাদ! শেষ হতে চলেছে এই ধারাবাহিক?

আজতক বাংলার তরফে যোগাযোগ করা হয় ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্রপ্রসাদ দাসের সঙ্গে। তিনি ইঙ্গিত দেন, এখনই ধারাবাহিক (Bangla Serial) শেষ হওয়া নিয়ে তাঁর কাছে কোনও খবর নেই। এবার স্টুডিওপাড়ায় শোনা যাচ্ছে নতুন খবর। এখনই উচ্ছেবাবু- তুফানমেইলের জার্নির সমাপ্তি না হলেও, আর প্রাইম টাইমে দেখা যাবে না এই মেগা। 

টেলিপাড়া সূত্রের খবর অনুযায়ী, নভেম্বর থেকে রাত ৮ টার পরিবর্তে সন্ধ্যে ৬ টায় দেখা যাবে 'মিঠাই'। বর্তমানে সে সময় সম্প্রচারিত হয় 'পিলু' (Pilu)। রেটিং চার্টে বেশ কিছুদিন ভাল স্কোর করলেও, ফের তলানিতে চলে যায় এই আহির- পিলুর গল্প। কানাঘুষো শোনা যাচ্ছিল শেষ হবে 'পিলু'। এবার নাকি সেই জল্পনাই সত্যি হতে চলেছে এবং সেই স্থানে অর্থাৎ সন্ধ্যা ৬টার সময় দেখা যাবে এক সময়ের সেরার সেরা ধারাবাহিক 'মিঠাই'। 

আরও পড়ুন: '...রান্নার কাজই তো করতেন,' সুদীপ্তার সেই ট্রোলারকে একহাত নিলেন নেটিজেনরাই

এবার প্রশ্ন হল তাহলে 'মিঠাই'-র স্থান দখল করবে? খবর অনুযায়ী, নতুন ধারাবাহিক 'নিম ফুলের মধু' (Neem Phuler Modhu) পাবে ৮ টার স্লট। জি বাংলায় আসছে এই নতুন মেগা। এবার জুটি বাঁধছেন ছোট পর্দার জবা ও সঙ্গীত অর্থাৎ অভিনেত্রী পল্লবী শর্মা ও রুবেল দাস। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন বিশ্বনাথ বসু, লিলি চক্রবর্তী, অরিজিতা মুখোপাধ্যায়, নিবেদিতা মুখোপাধ্যায়ের মতো জনপ্রিয় টেলি অভিনেতারা। প্রোমো দেখে বোঝা যাচ্ছে, 'নিম ফুলের মধু'-আদ্যোপান্ত ফেমিলি ড্রামা। 

Advertisement

আরও পড়ুন:  এই দিনেই কোলে সন্তান আসবে রণবীর- আলিয়ার! প্রস্তুতি শুরু দুই পরিবারে

'মিঠাই' শেষ হওয়া নিয়ে কিছুদিন আগে আজতক বাংলাকে রাজেন্দ্রপ্রসাদ জানান, "আমি নিজেও এটা শুনলাম। তবে আমার কাছে এই সংক্রান্ত বিষয় অফিসিয়াল কোনও খবর নেই।  আমি একটা জিনিস খেয়াল করেছি, এর আগেও যখন টিআরপি ডাউন হয়েছিল, তখন একই কথা উঠেছিল। আমায় অনেকে যোগাযোগ করে জিজ্ঞেস করেছিলেন সেসময় যে, মিঠাই নাকি বন্ধ হয়ে যাবে? তখনও আমি একই কথা বলেছিলাম, আমার এরকম কোনও খবর জানা নেই। তবে হ্যাঁ কোনও ধারাবাহিক শুরু হয়েছে যখন, তখন একদিন না একদিন শেষও হবে। কিন্তু সেটা কবে হবে সেটা আমি নিজেও এখনও জানি না। এরকম কোনও সিদ্ধান্ত হয়ে থাকলেও, চ্যানেলের থেকে আমার কাছে খবর আসেনি।" 

আরও পড়ুন:  মাটন হাতে প্রসেনজিৎ, লুচি ভাজছেন শিবপ্রসাদ! জমজমাট রাজ- শুভর বিজয়া আড্ডা

টিআরপি অনেকটা কমেছে 'মিঠাই'-র। দর্শকেরা কি শুধু ভাল সময় এবং হাসিখুশি মোদক পরিবারকে দেখতে চাইছেন? পরিচালকের কথায়, "একটা গল্প তার নিজের গতিতে চলবে। এই গতিকে কখনও রোধ করা যায় না। আমাদের জীবনের ক্ষেত্রেও কি পুরোটা সুখের সময় হয়? কখনও সুখ, কখনও দুঃখ এই সবটা মিলিয়েই থাকে আমাদের ব্যাক্তিগত জীবনে। একেবারে সহজ তো আমাদের কারও জীবনই নয়। খুব লাকি কয়েকজনের জীবন হয়তো সহজ হতে পারে। তবে আমার বা আমাদের আশাপাশে যাদের দেখি, তাদের কারও জীবনই এরকম নয়।"

আরও পড়ুন: দাম্পত্যের টানাপোড়েন, পরকীয়ায় জেরে খুন! জট খুলতে পারবে 'ইন্সপেক্টর নলিনীকান্ত'? 

তিনি আরও বললেন, "এই সিরিয়ালটাকেও যদি জীবন ভাবি, এতে উত্থান- পতন সবই থাকবে। নয়তো ইন্টারেস্ট থাকবে না, সব একঘেয়ে লাগবে। একটা গল্প চালাতে গেলে, বিভিন্ন রকম গল্প থাকতে হয়। নয় শুরু হাসি, শুধু মজা তো কখনও দেখানো সম্ভব না। যে গল্পগুলো আসে, একটার চেইন ধরে আরেকটা গল্প ঢোকে। সেটাতে হতে পারে কিছু গল্প লোকের পছন্দ হচ্ছে না। কিন্তু গল্পকে তার নিজের একটা গতিতে চলতেই হবে। এজন্যে শুধু টিআরপি-র কথা ভেবে তো আমাদের থেমে থাকলে চলবে না। এগোতে হবে...কারণ একটা গল্প না এগোলে, পরেরটাতে আমরা ঢুকতে পারব না।"

 

Advertisement