scorecardresearch
 

Sudipta Chakraborty: '...রান্নার কাজই তো করতেন,' সুদীপ্তার সেই ট্রোলারকে একহাত নিলেন নেটিজেনরাই

Sudipta Chakraborty: একেবারে নয়া অবতারে- রান্নার শোয়ের সঞ্চালিকা হিসাবে রোজ সামনে আসছেন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী। দারুণ খুশি অনুগামী থেকে শুরু করে, বাংলা টেলিভিশনের দর্শকেরা। এরই মাঝে অভিনেত্রীকে কটাক্ষ করলেন এক নেটিজেন।

Advertisement
অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী (ছবি সৌজন্য: ফেসবুক) অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী (ছবি সৌজন্য: ফেসবুক)

বেশ কিছু বছর বিরতির পর ছোটপর্দায় ফিরেছেন সুদীপ্তা চক্রবর্তী (Sudipta Chakraborty)। কালার্স বাংলায় শুরু হয়েছে নতুন রান্নার শো 'রান্নাঘরের গপ্পো' (Rannaghorer Goppo)। একেবারে নয়া অবতারে- রান্নার শোয়ের সঞ্চালিকা হিসাবে রোজ সামনে আসছেন অভিনেত্রী। বলাই বাহুল্য দারুণ খুশি অনুগামী থেকে শুরু করে, বাংলা টেলিভিশনের (Bangla Television) দর্শকেরা। এরই মাঝে অভিনেত্রীকে কটাক্ষ করলেন এক নেটিজেন। যদিও, সুদীপ্তা তো বটেই, অন্যান্য নেটিজেনরা যোগ্য জবাব দিলেন সেই ব্যক্তিকে। 

সুদীপ্তা চক্রবর্তীকে পছন্দ করেন না, এরকম মানুষ খুব কমই আছেন। আর সেই প্রমাণ মেলে তাঁর সোশ্যাল পেজে চোখ রাখলেই। মঙ্গলবার, নিজের ফেসবুক পেজে 'রান্নাঘরের গপ্পো'-র সেটের একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ক্যাপশনে লেখা, "কেমন লাগলো আজকের পর্ব? আগামীকাল আবার আসছি ঠিক বিকাল ৫ টায়…।" সেই পোস্টে শুভেচ্ছা- প্রশংসায় ভরিয়েছেন বহু মানুষ।

তবে এক ব্যক্তি সুদীপ্তাকে কটাক্ষ করে কমেন্ট করেন, "ঠিক কাজই নিয়েছেন। বাড়িওয়ালী সিনেমায় তো রান্নার কাজই করতেন। ওখান থেকেই হাতে খড়ি...।" এই কমেন্ট দেখে রেগে লাল বহু নেটিজেনরা। তবে ঠাণ্ডা মাথায় অভিনেত্রী উত্তর দিলেন, "একটু ভুল হয়ে গেল যে ..! বাড়িওয়ালি সিনেমায় রান্নার কাজ করিনি, অভিনয় করেছি একটি চরিত্রে, যে অভিনয় এর জন্য সেই বছরে সারা ভারতবর্ষের সমস্ত ছবির অভিনেত্রী দের মধ্যে আমাকে সেরা নির্বাচন করা হয় এবং সেই পুরস্কার হাতে তুলে দেন ভারতবর্ষের তদানীন্তন রাষ্ট্রপতি। আমার অভিনয়ের হাতেখড়ি অনেক আগে। সেই নিয়ে বিস্তারে আর গেলাম না।" 

আরও পড়ুন: এবার দর্শকদের 'ঘরে ঘরে' পৌঁছাবেন ইন্দ্রাণী! আসছে নতুন গেম শো

সুদীপ্তা আরও লেখেন, "আর এই শো এ আমি রান্না করছি না, শো সঞ্চালনা করছি মাত্র। এবার বলি, রান্না করা অত্যন্ত কঠিন একটা কাজ আর ভালো রান্না করা আরো কঠিন। তাই হাসতে হাসতে চোখ দিয়ে জল বের করে ফেলে এই কঠিন কাজ টা কে সামান্য করে দিতে কোন অশিক্ষিত লোকই পারবে না। আপনি ও না। আপনি রান্না করতে পারেন কি না জানা নেই। তবে লেখা পড়ে মনে হচ্ছে পারেন না। পারলে রান্না কে সম্মানের চোখে দেখতেন। বাড়ি তে যে বা যারা রান্না করে দেন বলে দুমুঠো খেতে পান, তাঁদের প্রতি শ্রদ্ধাশীল হোন। দ্রুত সুস্থ হয়ে উঠুন।" 

Advertisement

আরও পড়ুন:  মাটন হাতে প্রসেনজিৎ, লুচি ভাজছেন শিবপ্রসাদ! জমজমাট রাজ- শুভর বিজয়া আড্ডা

অভিনেত্রী এই কমেন্ট দেখে তাঁকে সমর্থন করেছেন বহু নেটাগরিক। এমনকি তাঁকে কটাক্ষ করায় বহু নেটিজেনই একহাত নিতে শুরু করেছেন সেই ট্রোলারকে। একজন লিখেছেন, "কিছু মানুষের কাজই হচ্ছে মানুষের সমালোচনা করা ওতে পাত্তা না দেয়াই ভালো।তুমি তোমার কাজ করে যাও। আমার খুব প্রিয় অভিনেত্রীদের মধ্যে তুমি একজন। ভাল থেকো ।" অন্য আরেকজন আবার লিখেছেন, "কিছু কিছু প্রজাতির মানুষ আছে যারা নিজেরা অকম্মার ঢেকি, অথছ অন্য মানুষ কে ক্রিটিসাইজ করে আনন্দ পায় আর ভাবে খুব মহান কাজ করলাম, এরা এই সব লিখে কতটা হাস্যকর হয় সকলের কাছে এরা নিজেরাই বোঝেনা। এই সব প্রাণীদের কথায় উত্তর দিয়ে নিজের মূল্যবান সময় অপচয় কোরোনা। তুমি আমার খুব প্রিয় একজন মানুষ। আগামী দিনের শুভেচ্ছা রইল...।" 

 

 

আরও পড়ুন:  মমতাকে জড়িয়ে ছবি! এবার ট্রোলড অপরাজিতা

সুদীপ্তার এই পোস্টটি ভাইরাল হয়েছে। নিজেদের ফেসবুক প্রোফাইলে পোস্টটি শেয়ার করে অনেকে প্রতিবাদ জানিয়েছেন। শেষে বাধ্য হয়ে অভিনেত্রী আবার লেখেন, "আপনাদের অনুরোধ করি, এবার ওঁকে ছেড়ে দিন। আগুপিছু না ভেবে একটা আলটপকা মন্তব্য করে ফেলেছেন, পরে নিজের ভুল বুঝতে পেরে ক্ষমাও চেয়েছেন। এবার বোধ হয় এই ব্যাপারটায় ইতি টানলে ভালো হয়। আপনাদের সবার প্রতি আমি কৃতজ্ঞ।" 

আরও পড়ুন:  দাম্পত্যের টানাপোড়েন, পরকীয়ায় জেরে খুন! জট খুলতে পারবে 'ইন্সপেক্টর নলিনীকান্ত'?

প্রসঙ্গত, 'বিগ বস বাংলা'-র পর এই রান্নার শোয়ের মাধ্যমেই ছোট পর্দায় ফিরলেন সুদীপ্তা চক্রবর্তী। অসাধারণ স্বাদযুক্ত হারিয়ে যাওয়া ঐতিহ্যশালী এবং কিছু সুস্বাদু খাবারের রেসিপি বাড়িতে বসেই শেখার সুযোগ পাবেন ভোজনপ্রিয়রা। বাংলার ইতিহাসের পাতায় ছড়িয়ে থাকা বিভিন্ন খাবারের অজানা গল্প, দর্শকদের সঙ্গে শেয়ার করবেন সুদীপ্তা। তবে নতুন এই বাংলা নন- ফিকশন শো (Non- Fiction Show), দর্শকেরা কতটা আপন করে নেয় তা সময়ই বলবে।    

 

Advertisement