scorecardresearch
 

Mithai: এখনই শেষ হচ্ছে না 'মিঠাই', দর্শকদের জন্য আসছে বড় চমক

Mithai: টেলিপাড়ায় কান পাতলে কানাঘুষো শোনা যাচ্ছে,  শীঘ্রই শেষ হবে উচ্ছেবাবু- তুফানমেইলের জার্নি। তবে মিঠাই-প্রেমীদের জন্য এবার রয়েছে সুখবর। এখনই শেষ হচ্ছে না এই মেগা। 

'মিঠাই ধারাবাহিকের দৃশ্যে সৌমিতৃষা ও আদৃত 'মিঠাই ধারাবাহিকের দৃশ্যে সৌমিতৃষা ও আদৃত

বেশ কয়েক সপ্তাহ টিআরপি তালিকায় (TRP List) স্থান ওঠানামা করছে 'মিঠাই' (Mithai)-র। দর্শক মনে নিজের জায়গা ধরে রাখতে চেষ্টা চালিয়ে যাচ্ছে টিম 'মিঠাই'। গল্পে বারবার আসছে নতুন মোড়। ধারাবাহিকে পরপর আগমন হয়েছে একাধিক নতুন চরিত্রের। এরই মাঝে একাধিবার সামনে এসেছে দুঃসংবাদ, শোনা গেছে শেষ হতে চলেছে এই ধারাবাহিক। ফের টেলিপাড়ায় কান পাতলে কানাঘুষো শোনা যাচ্ছে,  শীঘ্রই শেষ হবে উচ্ছেবাবু- তুফানমেইলের জার্নি। তবে মিঠাই-প্রেমীদের জন্য এবার রয়েছে সুখবর। এখনই শেষ হচ্ছে না এই মেগা। 

জি বাংলায় শুরু হয়েছে একগুচ্ছ নতুন ধারাবাহিক। আসছে আরও বেশ কয়েকটি ধারাবাহিক। কিছুদিন আগে শোনা গিয়েছিল ২৮ অগাস্ট নাকি শেষ হবে 'মিঠাই'। পরে জানা যায়, সেটা শুধু মাত্রই রটনা। ফের শুরু নয়া জল্পনা। মিঠির ট্র্যাক চলতে- চলতেই নাকি শেষ হয়ে যাবে 'মিঠাই'। যা শুনে, ধারাবাহিকের ফ্যান ক্লাবগুলিতে মন খারাপের আবহ।

আরও পড়ুন: দেশজুড়ে 'পাঠান' উৎসব, কলকাতাতেও 'হাউসফুল শো', প্রেক্ষাগৃহের বাইরে ভিড়

তবে এবার 'মিঠাই-র সেট এবং টেলিপাড়া সূত্রে পাওয়া গেল নতুন খবর। এখনই বন্ধ হচ্ছে না এক সময়ের সেরার সেরা মেগা। শুধু তাই না, আপাতত জুন- জুলাই মাস পর্যন্ত চলবে বলে জানাচ্ছে কর্তৃপক্ষ। শুধু তাই নয়, রয়েছে আরও সুখবর। জানা যাচ্ছে, ধারাবাহিকে আসতে চলেছে বেশ কিছু বড় চমক। 

আরও পড়ুন: 'পঞ্চমী'-তে 'কালনাগিনী' রূপে এন্ট্রি শিঞ্জিনীর, হাসির রোল নেটপাড়ায়

গুটি গুটি পায়ে দু'বছর পূর্ণ করে ফেলেছে 'মিঠাই'। ধারাবাহিকের ট্র্যাক অনেকটা পরিবর্তন হয়েছে,পরপর এন্ট্রি নিয়েছে নতুন চরিত্ররা। সে সঙ্গে বাদ গেছে বহু পুরনো চরিত্রটা। সমরেশ, অমরেশ, লতা, অপা, অনুরাধা, স্যান্ডি, পিঙ্কি কাউকে আর দেখা যায় না মোদক পরিবারের গল্পে। এমনকী রুদ্র, দাদু, রাতুল এদেরও খুব কমই দেখা যায়। যার জেরে বেজায় মন খারাপ 'মিঠাই' অনুগামীদের। অনেকে সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদও করেছে এই নিয়ে। হঠাৎ করে এত চরিত্র একসঙ্গে কারণ ছাড়া চলে যাওয়া, এখনও মেনে নিতে পারেননি অনেকে। 

আরও পড়ুন:  সাইকোলজিকাল থ্রিলারে রাইমা- বিক্রম, 'রক্তকরবী'-তে একত্রে রহস্যের জট খুলবেন?

প্রসঙ্গত, 'মিঠাই'-র বর্তমান ট্র্যাক দারুণ পছন্দ করছে দর্শকেরা। স্লট পরিবর্তন হলেও প্রথম দশে নিজের স্থান ধরে দেখেছে এই মেগা। শেষ প্রকাশ্যে আসা টিআরপি চার্টে (TRP) ৬.৫ রেটিং পয়েন্ট পেয়ে নবম স্থানে রয়েছে মোদক পরিবারের সদস্যরা। মিঠিই কি মিঠাই? এই প্রশ্ন ঘুরছে সকলের মাথায়। যদি তাই নয়, তাহলে আসল ঘটনা কী? মিঠাইয়ের জীবনের সব রহস্য ভেদ করতে পারবে তার উচ্ছেবাবু? তা বলবে সময়ই।