scorecardresearch
 

Shinjinee Chakraborty in Panchomi: 'পঞ্চমী'-তে 'কালনাগিনী' রূপে এন্ট্রি 'উমা'- শিঞ্জিনীর, প্রোমো দেখে হাসির রোল নেটপাড়ায়

Bangla Serial: সোশ্যাল মিডিয়া জুড়ে দেখা যায় মিম, ট্রোলিং। তবে শত কটাক্ষ সত্ত্বেও টিআরপি তালিকায় ভাল স্কোর 'পঞ্চমী'-র। ধারাবাহিকে এবার আগমন হবে নতুন চরিত্রের। 

Advertisement
অভিনেত্রী শিঞ্জিনী চক্রবর্তী ও সুস্মিতা দে অভিনেত্রী শিঞ্জিনী চক্রবর্তী ও সুস্মিতা দে

শুরুর পর থেকেই আলোচনায় থাকে 'পঞ্চমী' (Panchomi)। তবে প্রশংসার পাশাপাশি বহু নেটিজেন সুস্মিতা দে (Susmita Dey) ও রাজদীপ গুপ্তর (Rajdeep Gupta) মেগাকে তুলোধনা করতেও ছাড়েন না নিন্দুকরা। এমনকী সোশ্যাল মিডিয়া জুড়ে দেখা যায় মিম, ট্রোলিং। তবে শত কটাক্ষ সত্ত্বেও টিআরপি তালিকায় (TRP) ভাল স্কোর 'পঞ্চমী'-র। ধারাবাহিকে এবার আগমন হবে নতুন চরিত্রের। 

ছোটপর্দার পঞ্চমী- সুস্মিতার জীবনে এবার ঝড় তুলতে আসছে 'কালনাগিনী' - চিত্রা। এই চরিত্রে দেখা যাবে বাংলা টেলিভিশনের উমা- শিঞ্জিনী চক্রবর্তীকে (Shinjinee Chakraborty)। জি বাংলার ধারবাহিকের নায়িকা এবার স্টার জলসার ভিলেন। শিঞ্জিনী নিজের ইনস্টা পেজে একটি ছবি শেয়ার করে জানিয়েছেন নতুন চরিত্রে অভিনয়ের কথা। শুধু তাই না, দর্শকদের কাছে আবদার করে ক্যাপশনে তিনি লিখেছেন, "দেখতে থাকুন... পাশে থাকবেন, ভালোবাসবেন। আশীর্বাদ করবেন।" 

 

 

আরও পড়ুন: সাইকোলজিকাল থ্রিলারে রাইমা- বিক্রম, 'রক্তকরবী'-তে একত্রে রহস্যের জট খুলবেন?

হঠাৎ করেই বিয়ে হয় পঞ্চমী- কিঞ্জলের। শ্বশুরবাড়ির কেউ এখনও মেনে নেয়নি পঞ্চমীকে। এদিকে নাগমাতা চাইছে কিঞ্জল ও গুরুদেবকে মেরে ফেলুক পঞ্চমী। তাকে বোঝানো হয়, পঞ্চমীর মায়ের মৃত্যুর জন্য কিঞ্জলই দায়ী। ফুলসজ্জার রাতে কিঞ্জলকে ছোবল মারতে যাবে, ঠিক সেই সময় পঞ্চমী শুনতে পায়, ঘুমের ঘোরে তার নাম নিচ্ছে সে। এরপরই কিঞ্জলকে মারা হয় না তার। 

Advertisement

আরও পড়ুন: মাত্র ৩৩ বছরেই আত্মহত্যা তরুণ অভিনেতার, উস্কে দিল তুনিশা- সুশান্তদের স্মৃতি

সামনে আসা নতুন প্রোমোতে দেখা যাচ্ছে, কিঞ্জলের মা পঞ্চমীকে বলছে, "তোমার উপর আর ভরসা করতে পারছি না পঞ্চমী। এবার আমি কিঞ্জলের সত্যিকারের বিয়ে দেব এমন মেয়ের সাথে যার কুষ্ঠীতে আছে সে তার স্বামীর জীবন বাঁচাবে। এরপরই এক মহিলা তার মেয়েকে নিয়ে বাড়িতে ঢোকে এবং জানায়, তার মেয়েই চিত্রাই কিঞ্জলের প্রকৃত রক্ষাকবচ। মহিলাকে দেখে পঞ্চমীর চেনাচেনা মনে হয়। আসলে তিনি হলেন নাগমাতা এবং তার মেয়ে সেজে সেই বাড়িতে প্রবেশ করেছে 'কালনাগিনী'। এই বিপদ থেকে কীভাবে কিঞ্জলকে রক্ষা করবে পঞ্চমী? এখন সেটাই দেখার।

 

আরও পড়ুন: শেষ হবে ঋদ্ধি- খড়িদের জার্নি? 'গাঁটছড়া' শেষ হওয়ার জল্পনা টেলিপাড়ায়

এই প্রোমো সামনে আসার পর থেকে হাসির রোল উঠেছে নেটপাড়ায়। কমেন্ট বক্সে কটাক্ষ শুরু করেছেন নেটিজেন্দের অনেকেই। একজন লিখেছেন, "সাপের ও সানগ্লাস আছে, শুধু আমার-ই নাই।" অন্য আরেকজন লিখেছেন, "ওই কালনাগিনীর একটু বিষ এনে দাও, চোখে দিয়ে শান্তি পাই।" এক নেটাগরিক লিখেছেন, "এতদিন মানুষের পরকীয়ার গল্প দেখিয়েছে, এবার মানুষকে নিয়ে দুই সাপের পরকীয়ার গল্প দেখাবে।" 
   

Advertisement