scorecardresearch
 

Mithai: মালাবদল মিঠাই -সিদ্ধার্থর! TRP-তে জায়গা ধরে রাখতে নয়া ট্যুইস্ট ধারাবাহিকে

Mithai Episode Update: গত পঁচিশ সপ্তাহ ধরে টিআরপি (TRP) তালিকায় শীর্ষে একেবারে অপরিবর্তিত রয়েছে এই মেগা। তবে এবার দর্শকদের জন্য রয়েছে সুখবর। 'মিঠাই'- তে আসতে চলেছে একেবারে নয়া চমক। ফের মালাবদল করবে মিঠাই -সিদ্ধার্থ। 

Advertisement
মালাবদল করবে মিঠাই -সিদ্ধার্থ মালাবদল করবে মিঠাই -সিদ্ধার্থ
হাইলাইটস
  • মিঠাইপ্রেমী দর্শকদের জন্য রয়েছে সুখবর।
  • 'মিঠাই'- তে আসতে চলেছে একেবারে নয়া চমক।
  • ফের মালাবদল করবে মিঠাই -সিদ্ধার্থ।

Mithai Episode Update: গুটি গুটি পায়ে যত এগোচ্ছে, ততই দর্শকদের মনের কাছে আরও একধাপ করে যেন এগিয়ে যাচ্ছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক 'মিঠাই' (Mithai)। গত পঁচিশ সপ্তাহ ধরে টিআরপি (TRP) তালিকায় শীর্ষে একেবারে অপরিবর্তিত রয়েছে এই মেগা। তবে এবার দর্শকদের জন্য রয়েছে সুখবর। 'মিঠাই'- তে আসতে চলেছে একেবারে নয়া চমক। ফের মালাবদল করবে মিঠাই -সিদ্ধার্থ। 

প্রায় প্রতি সপ্তাহের একের পর এক চমক আসছে 'মিঠাই' -তে। বিদেশের মাটিতে সিড পা রাখা মাত্রই মিঠাইয়ের বিরুদ্ধে চক্রান্ত শুরু করে টেস ও সোম। এই কাজে তাঁদের সঙ্গে হাত মিলিয়েছিল আগরওয়ালরা। সিদ্ধেশ্বর মোদকের 'বেস কিচেনে' লোক লাগিয়ে ছলচাতুরি করে আগুন লাগায় তাঁরা। ষড়যন্ত্র করে মিঠাইকে দোষী সাজানো হয়। মোদক পরিবারে এসে পুলিশ গ্রেপ্তার করে মিঠাইকে। একেবারে ভেঙে পড়ে পরিবারের সকলে। এরপর সিঙ্গাপুর থেকে ফিরে, বিশ্বাস জ্যাঠা মশাই ও রুডির সাহায্যে আদালত থেকে মিঠাইয়ের বেইল করায় সিড।

mithai episode today siddhartha and mithai to exchange garlands- মিঠাই

আরও পড়ুন: মহালয়াতে শুভশ্রীই দুর্গা! মহামায়া রূপে নতুন লুকে নায়িকা

মিঠাইকে নির্দোষ প্রমাণ করাতে বদ্ধ পরিকর ছিল সিড। বারুইপুরে, মূল অভিযুক্তকে ধরার চেষ্টায় পৌঁছায় তাঁরা। উচ্ছেবাবু ও তাঁর তুফানমেইলের যৌথ প্রচেষ্টায় অপরাধীকে ধরতে পারে পুলিশ। 'মিঠাই বাঁচাও' প্রোজেক্টে আরও কাছাকাছি তাঁরা দু'জনে। বলা ভাল, আরও একবার গোপাল হেলেপ করেছে তাঁদের। আর এই এত বড় বিপদ থেকে রক্ষা পাওয়ার পর মোদক পরিবার ঠিক করে ফের বিয়ে দেবেন জুটির। 

 

mithai episode today siddhartha and mithai to exchange garlands- মিঠাই

আরও পড়ুন: জল্পনা উড়িয়ে নতুন চরিত্রে 'মিঠাই', 'রাসমণি' খ্যাত বিশ্বাবসু

চ্যানেলে সম্প্রচারিত প্রোমোতে মিলেছে সেরকমই আভাস। অফিস থেকে ফিরে সিদ্ধার্থ দেখে বাড়িতে চলছে বিশেষ তোড়জোড়। সে জিজ্ঞেস করে ,"কিসের আয়োজন হচ্ছে?" পিসি, ঠাম্মার বাটা চন্দন থেকে সিডের কপালে টিপ পরিয়ে জানান দেয়, "তোর বিয়ের! অনেক হয়েছে এবার মিঠাইয়ের গলায় মালা পরিয়ে দে"। এদিকে শ্রী, নীপা, স্যান্ডিরা হাজির রাজীব ও রাতুলের এনে দেওয়া মালা নিয়ে। তবে শেষ পর্যন্ত দু'জন -দু'জনের গলায় মালা পরায় কিনা তা থাকবে সারপ্রাইজ। 

Advertisement

 

 

আরও পড়ুন: সিডকে ভুলে সোমের সঙ্গে হাত মেলালেন মিঠাই?

টেনশনে ভরা সপ্তাহ কাটার পর এবার 'মিঠাই' -তে 'প্রজাপতয়ে নমঃ' বিশেষ পর্ব দেখা যাবে আগামী ১৩ থেকে ১৫ সেপ্টেম্বর। শেষমেশ কি ধরা পড়বে টেস, সোম? এদিকে মিঠাই- সিদ্ধার্থের টক -ঝাল- মিষ্টি সম্পর্ক কি হয়ে উঠবে একেবারে মনোহরার মতো? তা জানা যাবে আগামী পর্বগুলিতে।   

 

mithai episode today siddhartha and mithai to exchange garlands- মিঠাই

আরও পড়ুন: গণেশ চতুর্থীর শুভেচ্ছা জানিয়ে ট্রোলিংয়ের শিকার মীর
    
প্রসঙ্গত, এর আগে সিড ও মিঠাইয়ের ডিভোর্স, ফুলশয্যার পর্বস্বামী -স্ত্রী রূপে থেকে একমাস মিঠাইয়ের সঙ্গে সিডের সংসার করার জমজমাট পর্ব টিআরপি রেটিং চার্টে খুব ভাল স্কোর করেছিল। শেষ রেটিং চার্টে 'মিঠাই' শীর্ষে থাকলেও জোড় টক্কর দিচ্ছে 'সর্বজয়া'। সেই জায়গা কিছুটা সুরক্ষিত করতেই কি এই স্ট্র্যাটেজি নির্মাতাদের? সেটা কতটা কার্যকর হয়, তা বলবে আগামী সপ্তাহের টিআরপি লিস্ট। 

 

Advertisement