scorecardresearch
 
 

Bengali Serial: ডিভোর্সের পর ফুলশয্যা মিঠাই- সিদ্ধার্থর? আসছে জমজমাট পর্ব

চলতি সপ্তাহের রেটিং চার্টেও ১ নম্বরে 'মিঠাই' (Mithai)। সিদ্ধার্থ ও মিঠাইয়ের কি ডিভোর্স শেষ পর্যন্ত হবে? এই নিয়ে প্রশ্ন ছিল দর্শকদের মনে। তবে এবার ধারাবাহিকে আসতে চলেছে বিশেষ জমজমাট ফুলশয্যার পর্ব।

মিঠাই -সিদ্ধার্থর ফুলশয্যার দৃশ্য মিঠাই -সিদ্ধার্থর ফুলশয্যার দৃশ্য
হাইলাইটস
  • পর পর সতেরো সপ্তাহ জি বাংলার 'মিঠাই'-র মাথায়ই উঠেছে সেরার শিরোপা।
  • মিঠাইয়ের সঙ্গে ডিভোর্স আটকে দিয়েছে সিদ্ধার্থ।
  • এবার ধারাবাহিকে আসতে চলেছে বিশেষ জমজমাট ফুলশয্যার পর্ব।

টেলিভিশনের চরিত্রগুলি হয়ে ওঠেন দর্শকদের বাড়ি কিংবা একেবারে পাশের বাড়ির সদস্য। সেরকমই বলা যায়, বাঙালির ড্রয়িং রুম থেকে ডাইনিং রুমের চর্চাতেও ঢুকতে পেরেছেন 'মিঠাই' (Mithai)। পর পর সতেরো সপ্তাহ জি বাংলার 'মিঠাই'-র মাথায়ই উঠেছে সেরার শিরোপা। চলতি সপ্তাহের রেটিং চার্টেও ১ নম্বরে 'মিঠাই'। সিদ্ধার্থ ও মিঠাইয়ের কি ডিভোর্স শেষ পর্যন্ত হবে? এই নিয়ে প্রশ্ন ছিল দর্শকদের মনে। তবে এবার ধারাবাহিকে আসতে চলেছে বিশেষ জমজমাট ফুলশয্যার পর্ব।

মিঠাইয়ের সঙ্গে ডিভোর্স আটকে দিয়েছে সিদ্ধার্থ। এদিকে তোর্সা রাগের মাথায় স্বীকার করে ফেলেছে, তাঁর উস্কানিতেই মিঠাই আদালতে স্টেটমেন্ট দিয়েছে। এই শুনে যথেষ্ট বিরক্ত হয় ও রেগে যায় সিড। সে পরিষ্কার জানিয়ে দেয় তাঁরা শুধুমাত্র বন্ধু ছিল সব সময়। এই শুনে মনোহরা থেকে বেড়িয়ে যায় টেজ। সোম ছাড়া সকলেই খুশী মনোহরাতে। শেষমেশ মিঠাইয়ের গোপাল 'হেলেপ' করেছে তাঁদের। আসলে মনে প্রাণে তাঁরা তো মিঠাইকেই মোদক পরিবারের বউ মানেন। এই ছিল সম্প্রচারিত শেষ পর্বের ঘটনা... 

আরও পড়ুন: TRP: শীর্ষেই 'মিঠাই'! চমক দিয়ে এগিয়ে দিদি নম্বর ১

তবে 'কাহানি মে হ্যায় ট্যুইস্ট'! চ্যানেলের সম্প্রচারিত প্রোমো অনুযায়ী খুব শীঘ্রই দেখা যাবে মিঠাই -সিডের ফুলশয্যার পর্ব। টুকটুকে লাল বেনারসিতে ও গা ভর্তি সোনার গয়নায় সেজেছে মিঠাই। কপালে চন্দন আঁকা, সিঁথিতে চওড়া সিঁদুর ও চুলের খোঁপায় জুঁইয়ের মালা। বেডরুম সাজানো ফুল দিয়ে। যদিও সিড পরে আছে রোজকার মতোই শার্ট ও ট্রাউজার। কিন্তু সেদিনও 'উচ্ছেবাবুর', 'তুফান মেইল' ঘটালো এক ঘটনা! 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

আরও পড়ুন:  'সুপার সিঙ্গার'- এ বিচারক আসনে সোনু! শেয়ার করলেন সাফল্যের সিক্রেট 

ফুলশয্যায় বউ নাকি শোবে মেঝেতে? বারণ করাতেও 'ইসস্টুপিড' মিঠাই তো কথা শোনার পাত্রী না। অগত্যা তাঁকে কোলে তুলে বিছানায় রাখল সিদ্ধার্থ। একেবারে অবাক 'তুফান মেইল'!! ধীরে ধীরে কি প্রেমের জোয়ারে ভাসছে উচ্ছেবাবু?

mithai today episode zee bangla মিঠাই

আরও পড়ুন: শেষমেশ কি ছাতনাতলায় পৌঁছবে ঊর্মি- সাত্যকি? আসছে 'এই পথ যদি না শেষ হয়'-র মহাসপ্তাহ 

দর্শকদের মনে এখন একটা প্রশ্ন ঘুরপাক খাচ্ছে, মনোহরার মতো কি মিষ্টি সম্পর্ক হবে সিড ও মিঠাইয়ের? নাকি এরকম টক -ঝাল -মিষ্টি রসায়নে আরও মজবুত হবে তাঁদের বন্ডিং? এই প্রশ্নের উত্তর মিলবে আগামী পর্বগুলিতে। তবে এই ধারাবাহিক যে এক নতুন মাইলফলক ছুঁতে চলেছে বাংলা বিনোদন জগতে, তার প্রমাণ দিচ্ছে প্রতি সপ্তাহের গ্রাফ।