scorecardresearch
 

Mithai: 'মিঠাই'-র শ্যুটিংয়ের ফাঁকে পাঞ্জা লড়াই! রুদ্র, রাতুলদের হারিয়ে দিল 'উচ্ছেবাবু'-সিড

Bangla Serial: হল্লা পার্টির ছেলেদের বন্ধুত্ব শুধু অনস্ক্রিন না, অফস্ক্রিনও দারুণ। একথা বোধ হয় সকলের জানা। এমনকী সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেও প্রায়ই চোখে পড়ে একে অপরের সঙ্গে নানা খুনসুটির ঝলক।

Advertisement
অভিনেতা সৌরভ চক্রবর্তী, আদৃত রায়, উদয় প্রতাপ সিং ও ফাহিম মির্জা (বাম দিক থেকে) অভিনেতা সৌরভ চক্রবর্তী, আদৃত রায়, উদয় প্রতাপ সিং ও ফাহিম মির্জা (বাম দিক থেকে)

এই মুহূর্তে বাংলার সেরার সেরা ধারাবাহিক 'মিঠাই' (Mithai)। সেই প্রমাণ মেলে গত কয়েক সপ্তাহের রেটিং চার্ট (Rating Chart) দেখে। ধারাবাহিকে মনোহরার সদস্যদের একে অপরের সঙ্গে রসায়ন, হল্লা পার্টির মজা সবটা দেখে অনেকেরই মনে হয়, বাস্তবে তার জীবনেও এমন হলে ভাল হত। সব মিলিয়ে, বর্তমানে বাঙালির 'সুখে দুখে মিষ্টি মুখে' সত্যিই রয়েছে 'মিঠাই'। 

হল্লা পার্টির ছেলেদের বন্ধুত্ব শুধু অনস্ক্রিন না, অফস্ক্রিনও দারুণ। একথা বোধ হয় সকলের জানা। এমনকী সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেও প্রায়ই চোখে পড়ে, তাদের একে অপরের সঙ্গে নানা খুনসুটির ঝলক। এরকমই দুই মজার ভিডিও সম্প্রতি দেখা গেল 'মিঠাই' -র ফ্যানপেজে (Mithai Fan Page)। যা দেখে বেজায় খুশি অনুগামীরা। ভিডিও দুটি দেখেই বোঝা যাচ্ছে জন্মাষ্টমী পর্বের শ্যুটিংয়ের মাঝে লেন্সবন্দী হয়েছে মুহূর্তগুলি। একটি ভিডিওতে দেখা যাচ্ছে, বড় জামাইবাবু অর্থাৎ রাজীবকে সতরঞ্চির মধ্যে বসিয়ে দোল খাওয়াচ্ছে সিড, রুদ্র, রাতুল। আনন্দের মধ্যেই রাজীবের মুখে দেখা যাচ্ছে হালকা টেনশন। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ADRIT ROY (@adritroyfc)

 

আরও পড়ুন: যাদবপুর থানার সিগনালে ট্র্যাফিক সামালেচ্ছেন অপরাজিতা!

অন্য একটি ভিডিওতে আবার সিড পাঞ্জা লড়ছে বাকি তারকাদের সঙ্গে। রাতুল, রুদ্র সকলকেই পাঞ্জাতে হারিয়ে দেয় মিঠাইয়ের উচ্ছেবাবু। সেই খেলার সাক্ষী রয়েছে নীপা, টেস, পিসি সহ অন্যান্য কলাকুশলীরা। যারা পর্দার সামনে থাকেন শুধু তারা নয়, পর্দার পিছনে যারা থাকেন তারাও মেতেছেন মজায়। কোনও ধারাবাহিকের সাফল্যের পিছনে থাকে বহু মানুষ। তাদের সকলের অক্লান্ত পরিশ্রম, চেষ্টা ও খুব ভাল রসায়ন আসলে প্রতিফলিত হলে পর্দায়। আর 'মিঠাই'-র ক্ষেত্রেও যে দারুণ টিম ওয়ার্ক রয়েছে, তা সহজেই ফুটে উঠছে এই ভিডিও দুটি দেখেই। 

Advertisement

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ADRIT ROY (@adritroyfc)

 

আরও পড়ুন: মহিষাসুরমর্দিনী ঋতুপর্ণা! দেবীর অন্যান্য রূপে থাকছে আরও চমক

প্রসঙ্গত, শেষ প্রকাশ্যে আসা টিআরপি চার্টেও (TRP) প্রথম স্থানে রয়েছে 'মিঠাই'। ৮.৩ নম্বর পেয়ে এই ধারাবাহিক রয়েছে শীর্ষ স্থানে। ধারাবাহিকে প্রতি সপ্তাহে আসছে নতুন নতুন ট্যুইস্ট। দর্শক মনে নিজের জায়গা ধরে রাখতে চেষ্টা চালিয়ে যাচ্ছে 'মিঠাই' পরিবারের সকলে।   
          

Advertisement