scorecardresearch
 

Mon Phagun: ঋষি-পিহুর প্রথম Valentines Day! জুটির প্রেমের সাক্ষী থাকবেন এই তারকারা

Mon Phagun Serial: একাধিক ধারাবাহিকে চলেছে ভ্যালেন্টাইনস ডে সেলিব্রেশন। বিশেষ উৎসব, আর বাংলার প্রথম সারির ধারাবাহিকের সেটে উদযাপন হবে না, তা কখনও হয়? 'মন ফাগুন'-এ আগামী ১৪ ফেব্রুয়ারি থাকবে বড় চমক। 

Advertisement
'মন ফাগুন'-এ আসছে ভ্যালেন্টাইনস ডে স্পেশাল পর্ব 'মন ফাগুন'-এ আসছে ভ্যালেন্টাইনস ডে স্পেশাল পর্ব
হাইলাইটস
  • চলছে ভ্যালেন্টাইনস উইক।
  • বর্তমানে যে কোনও উৎসব উদযাপন দেখা যায় ছোট পর্দাতেও।
  • আগামী ১৪ ফেব্রুয়ারি 'মন ফাগুন'-এ থাকবে বড় চমক। 

'শহর জুড়ে যেন প্রেমের মরসুম...' ফেব্রুয়ারি বা বসন্ত, দুটোর সঙ্গেই প্রেমের একটা যোগসুত্র রয়েছে। চলছে ভ্যালেন্টাইনস উইক (Valentines Week)। বর্তমানে যে কোনও উৎসব উদযাপন দেখা যায় ছোট পর্দাতেও। একাধিক ধারাবাহিকে চলেছে ভ্যালেন্টাইনস ডে সেলিব্রেশন (Valentines Day Celebration)। বিশেষ উৎসব, আর বাংলার প্রথম সারির ধারাবাহিকের সেটে উদযাপন হবে না, তা কখনও হয়? 'মন ফাগুন' (Mon Phagun)-এ আগামী ১৪ ফেব্রুয়ারি থাকবে বড় চমক। 

ঋষিরাজ ও পিহুর জুটি দারুণ পছন্দ করছেন দর্শকেরা। ঘটনাচক্রে ছোটবেলার প্রেম 'টুবাই দা'-কে খুঁজে পেয়েছে পিহু। ভাগ্যের জোড়ে সাত পাকে বাঁধা পড়ে তারা। কিন্তু তাও প্রেমে বাঁধা যেন রয়েই গেছে। এটাই ঋষি-পিহুর প্রথম ভ্যালেন্টাইনস ডে সেলেব্রেশন। ভালোবাসার বাজিতে কি প্রিয়াঙ্কাকে হারিয়ে জিততে পারবে সে? এই প্রশ্নের উত্তর মিলবে খুব শীঘ্রই। 

আরও পড়ুন: একসঙ্গে রাজনীতির মঞ্চে যশ-নুসরত! দৃশ্যপট বাংলার ছাত্র রাজনীতি...

'মন ফাগুন'-র জমজমাট প্রেম দিবস উদযাপনে সামিল হবেন আরও অনেকে। এক ঘণ্টার মহাপর্ব হবে নাচে -গানে ভরা। হাজির থাকবেন সঙ্গীত শিল্পী লগ্নজিতা চক্রবর্তী, অভিনেতা অঙ্কুশ হাজরা ও দেবলীনা কুমার। সেই সঙ্গে জুটির প্রেমের সাক্ষী হতে, 'সই মা'-কে নিয়ে অতিথি হয়ে আসবে বরফি। অর্থাৎ 'আয় তবে সহচরি' ধারাবাহিকের দুই মুখ্য অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায় এবং অরুণিমা হালদার।  

 

আরও পড়ুন: নলেন গুড়ের পায়েস পছন্দ মিমির! নিজের এই সিক্রেটগুলি ফাঁস করলেন নায়িকা

ঋষি- পিহু ম্যাজিক প্রতিফলিত হচ্ছে টিআরপি তালিকাতেও (TRP List)। প্রকাশ্যে আসা শেষ রেটিং চার্ট অনুজায়ী, তৃতীয় স্থানে নিজের জায়গা করে নিয়েছে 'মন ফাগুন'। এই মেগার প্রাপ্তি হয়েছে ৯.৭। বলাই বাহুল্য, বিশেষ পর্বে ঠিক কী কী চমক পাওয়া যাবে, তার জন্য আগ্রহী এবং উৎসাহী দর্শকেরা।   
 

Advertisement

Advertisement