scorecardresearch
 

Nabab Nandini: জুটিতে রিজওয়ান- ইন্দ্রাণী! কেমন গল্প বলবে 'নবাব নন্দিনী'?

New Bangla Serial: আসতে চলেছে নতুন ধারাবাহিক। মুখ্য চরিত্রে অভিনয় করছেন রিজওয়ান রব্বানি শেখ এবং ইন্দ্রাণী পাল। সব প্রতিকূলতার বিরুদ্ধে নারীদের লড়াইয়ের গল্প বলবে এই নতুন মেগা।

Advertisement
 ইন্দ্রাণী পাল ও রিজওয়ান রব্বানি শেখ ইন্দ্রাণী পাল ও রিজওয়ান রব্বানি শেখ

২০২২ সালের প্রথম থেকেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক (New Serial)। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট, পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে (Bengali Television)। সে তালিকায় যোগ হল 'নবাব নন্দিনী' (Nabab Nandini)-র নাম। 

স্টার জলসার আসতে চলেছে নতুন ধারাবাহিক। মুখ্য চরিত্রে অভিনয় করছেন রিজওয়ান রব্বানি শেখ (Rezwan Rabbani Sheikh) এবং ইন্দ্রাণী পাল (Indrani Paul)। সব প্রতিকূলতার বিরুদ্ধে নারীদের লড়াইয়ের গল্প বলবে এই নতুন মেগা। একটি পরিবারের সকল বয়সের দর্শকেরা এই ধারাবাহিক উপভোগ করবেন বলেই বিশ্বাসী নির্মাতারা।

নবাব একজন আবেগপ্রবণ, সংগ্রামী ফুটবলার, যার স্বপ্ন বিশ্বে বিখ্যাত ও সফল হওয়া এই খেলার মাধ্যমেই। দায়িত্বশীল, সৎ এবং প্রতিভাবান নবাবের  জীবন তার পরিবারকে ঘিরেই। অন্যদিকে, নন্দিনী সাধারণ হয়েও একেবারে অসাধারণ এক মেয়ে, যে হোটেল ইন্ডাস্ট্রিতে কিছু করার স্বপ্ন দেখে। ফার্স্ট ক্লাস ফার্স্ট ডিগ্রি নিয়ে পাশ করেছে সে। নিজের আদর্শ বা মূল্যবোধের সঙ্গে কখনই আপস করে না নন্দিনী। নবাবের শ্যালিকা, কমলিকার সহকারী হিসেবে কাজ করে নন্দিনী।

Rezwan Rabbani Sheikh Indrani Paul

নবাব বসু ঠাকুরের ভূমিকায় একজন ফুটবলার হিসেবে, একেবারে নয়া অবতারে দেখা যাবে রিজওয়ানকে। নন্দিনী কাঞ্জিলালের চরিত্রে দেখা যাবে ইন্দ্রাণী পালকে। টেলিভিশনের আরেক জনপ্রিয় মুখ অনন্যা বিশ্বাস রয়েছেন কমলিকা চরিত্রে। এছাড়াও এই ধারাবাহিকে রয়েছেন টেলিপাড়ার একঝাঁক চেনা মুখ। এসভিএফ এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেডের ব্যানারে আসছে 'নবাব নন্দিনী'। 

আরও পড়ুন:  'পিরিয়ড হলে রান্নাঘরে যাবে না...', এই বলিউড নায়িকাদেরও একথা শুনতে হয়েছে

সামনে আসা প্রোমোতে দেখা যাচ্ছে, বনেদি বাড়ি 'গীতবিতান'-র বড় বউয়ের সহকারী হিসাবে কাজ করে নন্দিনী। বাড়িতে সে যখন প্রবেশ করছে, তখন চলছে লক্ষ্মীবারের পুজো। শোনা যাচ্ছে লক্ষ্মীর পাঁচালী। সেই সময় পরিবারের নবাবের মা শঙ্খ বাজাতে পারছেন না ঠিক মতো। নন্দিনী তাকে বলে, 'আমায় দিন আমি বাজিয়ে দিচ্ছি'। এরকম লক্ষ্মীমন্তর মেয়ে দেখে তো দারুণ খুশি পরিবারের লোকেরা। নবাবের মা ভাবতে থাকে, এরকম যদি ছেলের বউ পেতাম... ঠিক তখনই রেগে আগুন বড় বউ। নন্দিনীকে তিনি বলেন, 'শঙ্খ বাজানোর প্রতিযোগিতায় এসেছ না আমার কাজে? ভুলে যেও না তুমি আমার অ্যাসিস্টেন্ট"। 

Advertisement

আরও পড়ুন:  রুদ্র - নীপার ফুলশয্যায় থাকছে চমক! মেকআপ রুম থেকে শেয়ার করলেন 'রুদ্রীপা'

বাড়ির অন্য বউকে সে বলে, "দু'টাকার রোজকার নেই, অথচ ঘটা করে পুজো আছে...।" বলেই পুজো থালা ছুঁড়ে ফেলে দেয় সে। ঠিক সেই সময় হাতে ফুটবল নিয়ে এন্ট্রি হিরোর। উড়ন্ত থালা ধরে ফেলে নবাব ও নন্দিনী। বৌদিকে নবাবের জবাব, "বড় বৌদি মা লক্ষ্মী এত শোরগোল পছন্দ করেন না, অবশ্য তুমি তো অলক্ষ্মী!" দেওরের থেকে অপমানিত হয়ে, নন্দিনীর উপর রাগ দেখায় বড় বউ। সে বলে, "নন্দিনী স্যুটকেসটা গুছিয়ে দিও, কাল আমার ফ্লাইট!" একথা শুনে নবাব। নন্দিনীকে বলে, "যাও চামচাগিরিটা করে এসো...।" নন্দিনী তা মাথায় ঠাকুরের ফুল ছুঁয়ে বলে, "চাকরি করি, চামচাগিরি না...।" সেখানেই না থেমে থেকে বড় বউকে সে বলে, "ম্যাডাম চাকরি করতে এসেছি, আপনার ব্যাগ গুছাতে না...।" 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

 

আরও পড়ুন: 'পায়েল সেন' এবার তৃতীয় ব্যক্তি হয়ে আসবে রঞ্জা- মল্লারের জীবন! 'পিলু'-তে নয়া এন্ট্রি মানসীর 

বোঝাই যাচ্ছে পারিবারিক এক ড্রামা ফুটে উঠবে এই ধারাবাহিকে। দুর্দান্ত ফুটবলার নবাব ও হার না মানা নন্দিনীর লড়াইয়ের গল্প বলবে 'নবাব নন্দিনী'। কীভাবে 'গীতবিতান'-এ পাকাপাকি এন্ট্রি হবে নন্দিনীর এবং নবাবের সঙ্গেই কীভাবে তার জীবন জুড়ে যাবে সেটাই এখন দেখার। আগামী ৮ অগাস্ট থেকে সোম থেকে রবিবার সন্ধ্যা ৬ টায় থেকে সম্প্রচার হবে 'নবাব নন্দিনী'। 
 

Advertisement