scorecardresearch
 

Neel-Trina: ফি ফি আইল্যান্ডে রোম্যান্সে মজেছেন নীল-তৃণা! শেয়ার করলেন ভিডিও

Neel Bhattacharya - Trina Saha: কোভিডের চতুর্থ ঢেউ আসার আশঙ্কায় ঝুঁকি নিতে চাইছেন না অনেকে। বাদ গেলেন না, নীল -তৃণাও। থাইল্যান্ডে দারুণ রোমান্সে মজেছেন 'তৃনীল'। 

Advertisement
নীল ভট্টাচার্য ও তৃণা সাহা নীল ভট্টাচার্য ও তৃণা সাহা

টেলি পাড়ার 'পাওয়ার কাপল' নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) ও তৃণা সাহা (Trina Saha)। সুযোগ পেলেই ভ্যাকেশনে (Vacation) চলে যান এই ভ্রমণপ্রিয় জুটি। কর্ম ব্যস্ততা থেকে ছুটি নিয়ে, সম্প্রতি দু' জনে গিয়েছিলেন বিদেশে। কোভিডের চতুর্থ ঢেউ (Covid 19 Fourth Wave) আসার আশঙ্কায় ঝুঁকি নিতে চাইছেন না অনেকে। বাদ গেলেন না, নীল -তৃণাও (Neel- Trina)। থাইল্যান্ডে দারুণ রোমান্সে মজেছেন 'তৃনীল' (TriNeel)। 

তারকা জুটির সোশ্যাল পেজ ভরেছে দু'জনের থাইল্যান্ড ভ্যাকেশনের (Thailand Vacations) ছবি ও ভিডিয়োতে। বীচ থেকে শুরু করে রাস্তা, বিমানবন্দর থেকে রেস্তরাঁ, কিছুতেই বাদ পড়েনি তাঁদের রিল ভিডিয়ো বানানো। তবে এই ট্রিপে তাঁরা এক যাননি, সঙ্গে রয়েছেন তাঁদের অন্যান্য বন্ধুরাও। যে বিমানের টিকিট কাটা ছিল তাঁদের, সেটি মিস হয়। ফলস্বরূপ আবার নতুন টিকিট কেটে গন্তব্যে পৌঁছান তাঁরা। 

 

 

আরও পড়ুন:  শীঘ্রই বিয়ে করবেন হৃত্বিক- সাবা? যা বলছেন অভিনেতার ঘনিষ্ঠরা...

সমুদ্র- সৈকতে একে অপরের সঙ্গে 'তৃনীল' কাটালেন কোয়ালিটি টাইম।  'কহো না পেয়ার হ্যায়' (Kaho Na Pyaar Hai) ছবির সুপারহিট শীর্ষ সঙ্গীতের তালেও ইন্সটা রিলস শেয়ার করেছেন তাঁরা। পর্দার 'গুনগুন' ও 'অভিমন্যু' জমিয়ে নাচলেন এই গানের সিগনেচার স্টেপ দিয়ে। আর সেই ভিডিও ফ্যানেদের সঙ্গে শেয়ার করেছেন তাঁরা।

Advertisement

 

 

আরও পড়ুন:  'কোনও সমস্যা হলে নিজেরাই সমাধান করি,' সৌমিতৃষাকে নিয়ে মুখ খুললেন আদৃত?

ফ্যাশনিস্তা তৃণার বীচওয়্যার ছিল একদম ট্রেন্ডি। যা সহজেই হতে পারে আপনার পরবর্তী ট্রিপের স্টাইল স্টেটমেন্ট। কম যাননি নীলও। ক্যাসুয়াল পোষাকে নীলও সেট করেছেন দারুণ ফ্যাশন গোলস। জুটির শেয়ার করা ফি ফি আইল্যান্ড থেকে শুরু করে ফুকেটের অন্যান্য মনোরম দৃশ্য দেখে আপনারও নিশ্চয় ঘুরতে যেতে ইচ্ছে করছে? 

 

 

আরও পড়ুন:  'রুদ্রিক'- 'ঝিলম' এবার জুটিতে, আদিবাসী মেয়ের জঙ্গল বাঁচানোর গল্প

প্রসঙ্গত, গত বছর ৫ ফেব্রুয়ারি টলি পাড়ার 'মোস্ট চার্মিং' কাপল নীল ও তৃণা সাত পাকে বাঁধা পড়েন। বর্তমানে নীল ব্যস্ত 'উমা' ধারাবাহিকের শ্যুট নিয়ে। অন্যদিকে 'খড়কুটো' ছাড়াও তৃণার হাতে রয়েছে আরও একাধিক কাজ। অরিন্দম শীলের নতুন ছবি 'ইস্কাবনের বিবি'-তে মুখ্য চরিত্রে অভিনয় করবেন তিনি। এছাড়াও সৃজিত মুখোপাধ্যায়ের 'লহো গৌরাঙ্গের নাম রে' ছবিতে পরমব্রত চট্টোপাধ্যায়ের স্ত্রী লক্ষ্মীপ্রিয়ার চরিত্রে দেখা যাবে তৃণা সাহাকে। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত 'শ্রীমতি' ছবিতেও স্বস্তিকা মুখোপাধ্যায়ের ননদের চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। 

 

Advertisement