scorecardresearch
 

Ankush- Oindrila: 'আদর করে গাল টিপে চটকানোর মানুষটা হারিয়ে গেল...' ঐন্দ্রিলাকে নিয়ে আক্ষেপ অঙ্কুশের

Ankush- Oindrila: বিয়ের জল্পনা এখনও সত্যি হয়নি। তবে সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা মেলে জুটির একসঙ্গে নানা মুহূর্তের ছবি। তবে সম্প্রতি ঐন্দ্রিলার একটি ছবি শেয়ার করে, তাঁকে নিয়ে আক্ষেপ প্রকাশ করলেন অঙ্কুশ। 

Advertisement
অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন (ছবি: ফেসবুক) অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন (ছবি: ফেসবুক)

কিছুদিন আগেই টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছিল তারকা জুটি অঙ্কুশ হাজরা (Ankush Hazra) ও ঐন্দ্রিলা সেনের (Oindrila Sen) বিয়ের কথা। খবর ছিল,শীঘ্রই শুভ কাজটি সেরে ফেলবেন তাঁরা। বিয়ের জল্পনা এখনও সত্যি হয়নি। তবে সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা মেলে জুটির একসঙ্গে নানা মুহূর্তের ছবি। তবে সম্প্রতি ঐন্দ্রিলার একটি ছবি শেয়ার করে, তাঁকে নিয়ে আক্ষেপ প্রকাশ করলেন অঙ্কুশ। 

ভাবছেন ব্যাপারটা কী? ঐন্দ্রিলার একটি পুরনো ও নতুন ছবির শেয়ার করে অঙ্কুশ লিখেছেন, "ইস আমার আদর করে গাল টিপে চটকানোর মানুষটা কোথায় হারিয়ে গেল...খুব চেষ্টা করছি ওকে চকলেট, ফার্স্ট ফুড, মিষ্টি এবং আরও অনেক কিছু ওর মুখে গুঁজে দেওয়ার...আমি পুরনো ঐন্দ্রিলাকে ফেরত চাই...।" 

আরও পড়ুন: ফের সত্যান্বেষী রূপে আসছেন আবির! কাস্টিংয়ে চমক 'ব্যোমকেশ হত্যামঞ্চ'-র

মজা করে অঙ্কুশের এই পোস্টে কমেন্ট করেছেন একাধিক তারকা। পূজা বন্দ্যোপাধ্যায় লিখেছেন, "আমিও..."। বিদীপ্তা চক্রবর্তী কমেন্ট করেছেন ,"ঘরের শত্রু বিভীষণ...।" টেলি অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী মজা করে লিখেছেন, "আহা গো...।"

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

 

আরও পড়ুন: 'ক্লাস নাইন থেকে অজস্র প্রেম করেছি...' খোলামেলা অর্পিতা

আসলে সম্প্রতি অনেকটা ওজন ঝরিয়ে তাক লাগিয়েছেন ঐন্দ্রিলা সেন। ৭১ থেকে ৫৬ কেজি! মুখের কথা? চরিত্রের স্বার্থে ও নিজেকে নতুন রূপে ধরা দিতে বাড়তি ওজন ঝরিয়ে ফেলে মেদহীন ছিপছিপে চেহারা তৈরি করেছেন অভিনেত্রী। নিজের এই সাফল্যে তিনি দারুণ খুশি। 

Advertisement

আরও পড়ুন: সৌরভকে বাংলায় জবাব জাহ্নবীর! নিয়ে গেলেন রসগোল্লা

নিজেদের সম্পর্ক নিয়ে কখনো লুকোছাপা করেননি অঙ্কুশ-ঐন্দ্রিলা। যে কোনও পার্টি কিংবা উৎসব, দুজনকে এক্সঙ্গেই দেখা যায় তাঁদের। সময়টা বেশ ভালই যাচ্ছে এই জনপ্রিয় জুটির। দু'জনেই চুটিয়ে কাজ করছেন। আলাদা তো বটেই, সেই সঙ্গে 'ম্যাজিক'-র পরে ফের 'লভ ম্যারেজ' ছবিতে তাঁদের একসঙ্গে দেখা যাবে খুব শীঘ্রই।

   

Advertisement