scorecardresearch
 

Katrina Kaif- Vicky Kaushal Brand Opportunity: নয়া ব্র্যান্ড 'ভিক্যাট', বিয়ের জেরে পারিশ্রমিক বাড়তে পারে কয়েক কোটি টাকা

Katrina Kaif- Vicky Kaushal Brand Opportunity: এই মুহূর্তে আলোচনায় 'ভিক্যাট'-র এই গ্র্যান্ড ওয়েডিং। বিরাট কোহলি- অনুষ্কা শর্মা, সইফ আলি খান- কারিনা কাপুর, রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের মতো তারকা জুটিদের দলে এবার নাম লেখাবেন ভিকি -ক্যাটরিনা।

ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ
হাইলাইটস
  • ৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়বেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ।
  • এই মুহূর্তে শিরোনামে এই বলিউড জুটির বিয়ে।
  • রাজস্থানের সিক্স সেন্স ফোর্ট বারওয়ারায় বসবে তাঁদের বিয়ের আসর।

Katrina Kaif- Vicky Kaushal Brand Opportunity: ৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়বেন বলিউড জুটি ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। এই মুহূর্তে আলোচনায় 'ভিক্যাট' (ViKat)-র এই গ্র্যান্ড ওয়েডিং (Grand Wedding)। বিরাট কোহলি- অনুষ্কা শর্মা, সইফ আলি খান- কারিনা কাপুর, রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের মতো তারকা জুটিদের দলে এবার নাম লেখাবেন ভিকি -ক্যাটরিনা। সেলেব কাপলদের (Celeb Couple) বিয়ের অন্যান্য দিকের পাশাপাশি, তাঁদের 'বিপণনযোগ্য ব্র্যান্ড সত্ত্বা' অনেক গুরুত্বপূর্ণ হয়ে ওঠে। অতীতের বিভিন্ন দৃষ্টান্ত দেখে বোঝা যায়, এই তারকা দম্পতিও এরকম অনেক সুযোগ পাবেন। 

যুগ যুগ ধরে চলে আসা রেকর্ড অনুযায়ী, বিনোদন জগতের দু'জন তারকার বিয়ে নতুন ঘটনা নয়। এমনকী বিজ্ঞাপনদাতাদের দ্রুত তাঁদের নিজেদের ব্র্যান্ডের সঙ্গে যুক্ত করার প্রবণতাও নতুন নয়। এবিষয় বিজনেস টুডে-কে,  BangInTheMiddle-র ম্যানেজিং পার্টনার এবং চিফ ক্রিয়েটিভ অফিসার প্রতাপ সুথান বলেন, "অবশ্যই। সোশ্যাল মিডিয়া যে পরিমাণে একজন তারকাকে আরও জনপ্রিয় করতে পারে তা হল একটি মূল কারণ৷" সাম্প্রতি, 'ভিভো'-র বিজ্ঞাপনে বিরাট এবং অনুষ্কাকে দেখা গেছে। অন্যদিকে যখন 'লয়েড এয়ার-কন্ডিশনার' -র বিজ্ঞাপনে রয়েছেন রণবীর এবং দীপিকা।  

আরও পড়ুন: একই সময় মুক্তি টলিপাড়ার একাধিক ছবি! ইন্ডাস্ট্রির একজোট হওয়ার অভাবই কারণ?

ভিকি এবং ক্যাটরিনার ক্ষেত্রেও মনে করা হচ্ছে, একসঙ্গে তাঁদের কেরিয়ারের অন্য দিক খুলে যাবে। অ্যালকেমিস্ট মার্কেটিং সলিউশনের ম্যানেজিং ডিরেক্টর মনীশ পোরওয়ালের কথায়, “বর্তমান সময়, ব্র্যান্ডগুলি তাজা মুখ খুঁজছেন। সম্ভবত কিছু ব্র্যান্ড চাইবে এই নতুন দম্পতিকে তাদের ব্র্যান্ডের জন্য কাজে লাগাতে বেশি খরচ করবে।" মজার বিষয় হল, নিজ নিজ ক্ষেত্রে সেই তারকারা ঠিক কোন স্থানে রয়েছেন, তার উপর তাঁদের পারিশ্রমিক নির্ভর করে। 

আরও পড়ুন:  ভিকি- ক্যাটরিনার বিয়ের মেনুতে কী কী থাকছে?

বিয়ের খবরের আগে ভিকি কৌশলের পারিশ্রমিক, প্রতি বছর ১ কোটি টাকার কম ছিল (একদিনেই গোটা শ্যুটিং সেরে ফেলা হয়)। অন্যদিকে ক্যাটরিনার পারিশ্রমিক ছিল প্রায় ১.৫-২ কোটি টাকা। তাই মনে করা হচ্ছে জুটিতে তাঁরা বিজ্ঞাপনদাতাদের কাছে ৩-৫ কোটি টাকা চাইতে পারেন। 

কোরেরো কনসাল্টিং অ্যান্ড কমিউনিকেশনসের প্রতিষ্ঠাতা, সলিল বৈদ্যর মতে, “ভারতে, ক্রিকেট বা বলিউডের সঙ্গে যুক্তদের নিয়েই এটা হত। সময়ের সঙ্গে এটি পরিবর্তন হবে ক্রিকেটের বাইরে, অন্যান্য খেলোয়াড় এবং ব্যবসায়িক ব্যক্তিত্বরাও সেলিব্রিটি মর্যাদা অর্জন করবেন।” 

আরও পড়ুন:  ফ্রেমবন্দি রাজা -মাম্পি! জুটিকে ফের একসঙ্গে পর্দায় দেখার আবদার 'রাম্পি' ফ্যানদের

প্রসঙ্গত, ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের ডেস্টিনেশন ওয়েডিং হচ্ছে সওয়াই মাধোপুরের সিক্স সেন্স ফোর্ট বারোয়ারাতে। ১৪ শতকে নির্মিত, এই বিলাসবহুল রিসর্টটি 'VickTrina' বা 'ViKat'- এর গ্র্যান্ড বিয়ের জন্য উপযুক্ত। ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের 'বিগ ফ্যাট ওয়েডিং' -এ অতিথিদের জন্য বেশ কিছু নিয়ম জারি করা হয়েছে। এমনকী অতিথিরা মোবাইল ফোনও ব্যবহার করতে পারবেন না। ভিকি এবং ক্যাটরিনার বিয়ের অতিথিদের তালিকায় করণ জোহর, ফারাহ খান, কবির খান, মিনি মাথুর এবং রোহিত শেট্টি, নেহার ধুপিয়ার মতো তারকারা রয়েছে।