scorecardresearch
 

Sa Re Ga Ma Pa 2022: আসছে 'সা রে গা মা পা'! সঞ্চালক আবির, বিচারক- গুরুর আসনে থাকছেন কারা?

Sa Re Ga Ma Pa 2022: গত এপ্রিল মাসে শেষ হয়েছিল 'সা রে গা মা পা' ২০২০। কয়েক মাসের অপেক্ষার পর আসছে 'সা রে গা মা পা' ২০২২। সম্প্রতি প্রকাশ্যে এসেছে প্রথম প্রোমো। যা দেখার পর দর্শকদের উৎসাহ ও কৌতূহল বেড়েছে বহুগুণ। 

Advertisement
অভিনেতা আবির চট্টোপাধ্যায় (ছবি: ফেসবুক) অভিনেতা আবির চট্টোপাধ্যায় (ছবি: ফেসবুক)

গানের রিয়্যালিটি শো 'সা রে গা মা পা' (Sa Re Ga Ma Pa)-র জনপ্রিয়তার মাত্রা অন্য রকম। প্রতি সিজনে জি বাংলা খোঁজ করে সেরার সেরা প্রতিভাদের। গত এপ্রিল মাসে শেষ হয়েছিল 'সা রে গা মা পা' ২০২০। কয়েক মাসের অপেক্ষার পর আসছে 'সা রে গা মা পা' ২০২২। সম্প্রতি প্রকাশ্যে এসেছে প্রথম প্রোমো। যা দেখার পর দর্শকদের উৎসাহ ও কৌতূহল বেড়েছে বহুগুণ। 

জোর কদমে চলছে 'সা রে গা মা পা'-র অডিশন। আগের সিজনের মতো এবারও সঞ্চালকের দায়িত্ব পালন করবেন অভিনেতা আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। তবে প্রশ্ন উঠছে, এবার বিচারক আসনে কারা থাকছেন? এবিষয় এখনও পর্যন্ত মুখ খোলেনি চ্যানেল কর্তৃপক্ষ কিংবা কোনও শিল্পী। 

 

 

তবে সূত্র মারফত জানা যাচ্ছে, এবারের শো-এর ফরম্যাটে কিছুটা বদল হবে। বিচারক কিংবা গুরুর আসনে বসতে পারেন অনেকেই। যার মধ্যে উঠে আসছে জোজো, শান্তনু মৈত্র, মনোময় ভট্টাচার্য, শ্রীকান্ত আচার্য, সোমলতা আচার্য, ইমন চক্রবর্তী, রাঘব চট্টোপাধ্যায়ের মতো শিল্পীদের নাম। শোনা যাচ্ছে, আগামী ২৪ মে থেকে শুরু হবে এবারের 'সা রে গা মা পা'-র শ্যুটিং। 

আরও পড়ুন:  TRP: চমক দিয়ে সেরা দশে রয়েছে ১৭ মেগা! শীর্ষ স্থান দখল করল কে?

Advertisement

গান, মিউজিক অ্যারেঞ্জমেন্ট, সাজানো মঞ্চ, সব মিলিয়ে এক রাজকীয় আয়োজন থাকে 'সা রে গা মা পা'-র প্রায় প্রতি পর্বেই। সেই সঙ্গে নন-ফিকশন সঙ্গীতের ইতিহাসে এতজন প্রতিভা এক সঙ্গে মিলিত হয়ে দারুণ পারফরম্যান্স উপহার দেন সকলকে। সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) 'দাদাগিরি আনলিমিটেড' (Dadagiri Unlimited) শেষ হয়ে, সে স্থানেই প্রতি শনি ও রবিবার রাত ৯.৩০ মিনিটে দেখা যাবে গানের এই শো। তবে ঠিক কবে থেকে তা সম্প্রচার হবে, সে বিষয় এখনও তথ্য মেলেনি। 

 

sa re ga ma pa 2022

আরও পড়ুন: দর্শকেরা কাঁদবেন, 'বাটি দিতে হবে'! 'বেলা শুরু'-র ডাবিং শেষে বলেছিলেন সৌমিত্র  

প্রসঙ্গত, 'সারেগামাপা ২০২০'-র বিজয়ী হয়েছিলেন অর্কদীপ মিশ্র। দ্বিতীয় স্থানে নীহারিকা নাথ ও তৃতীয় স্থানে ছিলেন বিদীপ্তা চক্রবর্তী। অনুষ্কা পাত্র পেয়েছিলেন 'কালিকাপ্রসাদ ভট্টাচার্য স্মৃতি পুরস্কার' এবং ফেসবুকের ভিত্তিতে 'ভিউয়ার্স চয়েজ অ্যাওয়ার্ড'। সেই সঙ্গে গায়ক ও মেন্টর মনোময় ভট্টাচার্যের টিম পায় 'টিম অফ দ্য সিজন'। গত সিজনে বিচারক আসনে ছিলেন আকৃতি কক্কর, মিকা সিং, শ্রীকান্ত আচার্য ও জয় সরকার। সঙ্গীত গুরুর আসনে ছিলেন ইমন চক্রবর্তী, মনোময় ভট্টাচার্য ও রাঘব চট্টোপাধ্যায়।  

 

Advertisement