scorecardresearch
 

TRP: চমক দিয়ে সেরা দশে রয়েছে ১৭ মেগা! শীর্ষ স্থান দখল করল কে?

Bengali Serial BARC 2022 19th week TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

Advertisement
এই সপ্তাহের রেটিং চার্ট এই সপ্তাহের রেটিং চার্ট

Bengali Serial BARC TRP List: চলতি বছরের একেবারে শুরু থেকেই, রেটিং চার্টে (Rating Chart) বিপুল পরিবর্তন দেখা যাচ্ছে প্রতি সপ্তাহে। কোন ধারাবাহিক কেমন স্কোর করছে তার বা বলা ভাল, ফলাফল জানার উপায় টিআরপি (TRP)। বৃহস্পতিবার মানেই টিআরপি বেরনোর দিন। সামনে এসেছে বাংলা ধারাবাহিকের গত সপ্তাহের মার্কশিট। দেখে নিন আপনার প্রিয় ধারাবাহিক (Bengali Serial) কোন স্থানে রয়েছে এবার। 

এই সপ্তাহেও শীর্ষ স্থান বহাল 'গাঁটছড়া'(Gantchhora)। ঋদ্ধি -খড়িরা পেয়েছে ৮.৫। যৌথ দ্বিতীয় স্থানে 'মিঠাই'(Mithai) ও 'ধুলোকণা'(Dhulokona)-র প্রাপ্তি ৮.১।  তৃতীয় 'গৌরী এলো'(Gouri Elo) পেয়েছে ৭.৮। চতুর্থ স্থানে 'আলতা ফড়িং'(Aalta Phoring)-র প্রাপ্তি ৭.৭ রেটিং পয়েন্ট। পঞ্চম স্থান উঠে 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'(Lokkhi Kakima Superstar) পেয়েছে ৬.৯। 

আরও পড়ুন: কৌশানীর আবদারে 'সামি সামি' গানে তুমুল নাচ শ্রাবন্তী -নুসরতের!

এই সপ্তাহে ষষ্ঠ স্থানে রয়েছে তিন মেগা। 'উমা' (Uma), 'মন ফাগুন' (Mon Phagun) ও 'আয় তবে সহচরী' (Aay Tobe Sohochori) পেয়েছে ৬.৬। যৌথ সপ্তমে 'পিলু' (Pilu) ও  'অনুরাগের ছোঁয়া' (Anurager Chhowa) পেয়েছে  ৬.১। যৌথ অষ্টম স্থানে 'লালকুঠি'(Lalkuthi) ও 'বৌমা একঘর'(Bouma Ekghor)-র প্রাপ্তি ৪.৬। এবার নবম স্থানেও রয়েছে তিন ধারবাহিক। 'আমাদের এই পথ যদি না শেষ হয়' (Amader Ei Poth Jodi Na Sesh Hoy), 'সর্বজয়া' (Sharbojaya) ও 'গোধূলি আলাপ' (Godhuli Alap) -পেয়েছে (৪.৫)। দশমে উঠে 'গঙ্গারাম'-র প্রাপ্তি  (৩.৯)।     

প্রথম দশে কোন মেগা: 

* প্রথম- গাঁটছড়া (৮.৫)

* দ্বিতীয়- মিঠাই (৮.১)

* দ্বিতীয়- ধুলোকণা (৮.১)

* তৃতীয়- গৌরী এলো (৭.৮)

* চতুর্থ- আলতা ফড়িং (৭.৭)

* পঞ্চম- লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৬.৯)

Advertisement

* ষষ্ঠ- উমা (৬.৬)

* ষষ্ঠ - মন ফাগুন (৬.৬)

* ষষ্ঠ - আয় তবে সহচরী (৬.৬) 

* সপ্তম- পিলু (৬.১)

* সপ্তম- অনুরাগের ছোঁয়া (৬.১)

* অষ্টম- লালকুঠি (৪.৬)

* অষ্টম- বৌমা একঘর (৪.৬)

* নবম- আমাদের এই পথ যদি না শেষ হয় (৪.৫)

* নবম- গোধূলি আলাপ (৪.৫)

* নবম- সর্বজয়া (৪.৫)

* দশম- গঙ্গারাম (৩.৯)

আরও পড়ুন:  'কতবার যে শেষ মুহূর্তে বাদ পড়েছি,' টলিউডের কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক দেবলীনা

চমক দিয়ে এই সপ্তাহে সেরা দশে রয়েছে মোট ১৭ টি ধারাবাহিক। তবে তুলনামূলক ভাল ফল 'মিঠাই','গাঁটছড়া', 'আয় তবে সহচরী','পিলু'-র। জি বাংলার 'লালকুঠির'-র মতো, স্টার জলসারই 'বৌউমা একঘর' ভালই স্কোর করেছে এই সপ্তাহেও। অন্য দিকে প্রথমবার, সেরা দশে জায়গা পেল 'গোধূলি আলাপ'। 

আরও পড়ুন: 'টাপা টিনি'-র তালে বিমানবন্দরেই মনামীর সঙ্গে চুটিয়ে নাচলেন বিমান সেবিকারা!

দর্শকদের মনোরঞ্জন করার জন্য, প্রতিটা গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। আসছে আরও বেশ কয়েকটি মেগা। এমনকি বারবার পরিবর্তন হচ্ছে সম্প্রচারের সময়। তাই টিআরপি -র লড়াইয়ে কে এগিয়ে থাকে তা বোঝা যাবে আগামী কয়েকদিনের রেটিং চার্ট দেখে। 

 

Advertisement