scorecardresearch
 
 

Sangeeter Maha Juddho: 'সঙ্গীতের মহাযুদ্ধ'-র আগামী পর্বে, এই প্রতিযোগীরা পাবেন গিটার লকেট

Sangeeter Maha Juddho: ইতিমধ্যেই যথেষ্ট জনপ্রিয় হয়েছে গানের রিয়্যালিটি শো (Music Reality Show) 'সঙ্গীতের মহাযুদ্ধ' (Sangeeter Maha Juddho)। প্রতিযোগী ও বিচারকদের মিউজিক্যাল পারফরম্যান্সে মুগ্ধ দর্শকেরা। গত সপ্তাহ থেকে শুরু হয়েছে বাছাই পর্ব। কে বেড়িয়ে যাবেন এই সপ্তাহে? 

'সঙ্গীতের মহাযুদ্ধ'-র চার বিচারক 'সঙ্গীতের মহাযুদ্ধ'-র চার বিচারক
হাইলাইটস
  • 'সঙ্গীতের মহাযুদ্ধ' ইতিমধ্যেই যথেষ্ট জনপ্রিয়।
  • গত সপ্তাহ থেকে শুরু হয়েছে বাছাই পর্ব।
  • একাধিক প্রতিযোগী গিটার লকেট পাবেন।

Sangeeter Maha Juddho: গত ৪ সেপ্টেম্বর থেকে কালার্স বাংলা চ্যানেলে শুরু হয়েছে গানের রিয়্যালিটি শো (Music Reality Show) 'সঙ্গীতের মহাযুদ্ধ' (Sangeeter Maha Juddho)ইতিমধ্যেই যথেষ্ট জনপ্রিয় এই শো। প্রতিযোগী ও বিচারকদের মিউজিক্যাল পারফরম্যান্সে মুগ্ধ দর্শকেরা। গত সপ্তাহ থেকে শুরু হয়েছে বাছাই পর্ব। কে বেড়িয়ে যাবেন এই সপ্তাহে? 

এই সপ্তাহে সৌম্য চক্রবর্তীর কণ্ঠে 'যমুনা কি বলতে পারে' গানটি শুনে তাঁকে স্ট্যান্ডিং ওভেশন দেবেন বিচারকরা। শুধু তাই নয়, সঙ্গীত পরিচালক তথা এই শোয়ের বিচারক জিৎ গাঙ্গুলী এতটাই খুশি হবে যে, গিটার লকেট পুরস্কার স্বরূপ তুলে দেবেন সৌম্যর হাতে। 

 

 

আরও পড়ুন: সিংহলি-তামিলের ম্যাশআপ, সুপার ভাইরাল Nandy Sisters

'চাপ তিলক' গানটি গেয়ে আরফিন রানাও স্ট্যান্ডিং ওভেশন পাবেন বিচারকদের থেকে। আরফিনের হাতেও গিটার লকেট তুলে দেবেন জিৎ। অষ্টম পর্ব অর্থাৎ আগামী রবিবারের পর্বেও একাধিক প্রতিযোগী গিটার লকেট পাবেন। যার মধ্যে একজনের পারফরম্যান্স এরটাই ভাল হবে যে, বিচারকরা তাঁকে ফুল মার্কস দিতে বাধ্য হবেন।  

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Colors Bangla (@colorsbangla)

 

আরও পড়ুন: বিক্রম-রূপসার দলে দিতিপ্রিয়া- সৌরভ! আসছে মিউজিক্যাল থ্রিলার 'রুদ্রবীণার অভিশাপ' 

নতুন ফ্লেবারের এই রিয়্যালিটি শো -তে বিচারক আসনে রয়েছেন জিৎ গাঙ্গুলী, অভিজিৎ ভট্টাচার্য , লোপামুদ্রা মিত্র ও উস্তাদ রশিদ খান। একেবারে হাড্ডাহাড্ডি লড়াইয়ে যেই শিল্পী সকলের মন জয় করবেন, তাঁর মাথায়ই উঠবে বিজয়ীর মুকুট। তবে কে বাদ যাবেন আগামী পর্বে? জানা যাবে শনি ও রবিবার রাত ৮.৩০ টায়।