scorecardresearch
 

Sangeeter Mohajuddho: 'সঙ্গীতের মহাযুদ্ধ' -র মঞ্চে আসছে জমজমাট পর্ব! স্মরণে কিংবদন্তি ডিস্কো কিং এবং আর.ডি বর্মন

Sangeeter Mohajuddho: জনপ্রিয় এই শোয়ে প্রতিযোগী ও বিচারকদের মিউজিক্যাল পারফরম্যান্সে মুগ্ধ দর্শকেরা। আগামী পর্বেও থাকবে বিশেষ চমক। কারণ এই দুই পর্বের থিম হল সঙ্গীত পরিচালকদের বিশেষ সপ্তাহ।

'সঙ্গীতের মহাযুদ্ধ'-র মঞ্চে আসছে জমজমাট পর্ব 'সঙ্গীতের মহাযুদ্ধ'-র মঞ্চে আসছে জমজমাট পর্ব
হাইলাইটস
  • চলছে গানের রিয়্যালিটি শো 'সঙ্গীতের মহাযুদ্ধ'
  • আগামী দুই পর্বে থাকছে বিশেষ চমক।
  • এই পর্বে বাদ যাবেন এক প্রতিযোগী।

Sangeeter Mohajuddho: গত ৪ সেপ্টেম্বর থেকে কালার্স বাংলা চ্যানেলে শুরু হয়েছে গানের রিয়্যালিটি শো (Music Reality Show) 'সঙ্গীতের মহাযুদ্ধ' (Sangeeter Mohajuddho)। জনপ্রিয় এই শোয়ে প্রতিযোগী ও বিচারকদের মিউজিক্যাল পারফরম্যান্সে মুগ্ধ দর্শকেরা। আগামী পর্বেও থাকবে বিশেষ চমক। কারণ এই দুই পর্বের থিম হল সঙ্গীত পরিচালকদের বিশেষ সপ্তাহ। 

আগামী ২৭ নভেম্বর কিংবদন্তি সঙ্গীত শিল্পী বাপ্পী লাহিড়ীর (Bappi Lahiri) জন্মদিন। আর এই বিশেষ গান উপলক্ষে শনিবার প্রতিযোগীরা গাইবেন তাঁর সেরা গানগুলি। সেই তালিকায় আছে, 'পাগ ঘুঙরু', 'আই অ্যাম অ্যা ডিস্কো ডান্সার', 'চিরদিনই তুমি যে আমার', 'তম্মা তাম্মা'-র মতো তাঁর সব জনপ্রিয় গানগুলি। বিচারকরা ডিস্কো কিংয়ের এই বিশেষ পর্ব শেষ করবেন 'চলতে চলতে' গানটি গেয়ে। 

 

Sangeeter Mohajuddho next episode participants and judges will sing Bappi Lahiri and RD Burman special songs

আরও পড়ুন:  দুর্গোৎসবের প্রেক্ষাপটে মন কেমনের গল্প! ফের পর্দায় একসঙ্গে মীর -স্বস্তিকা

এর পরের দিন, রবিবার আবার থাকবে কিংবদন্তি সঙ্গীত শিল্পী রাহুল দেব বর্মনের (RD Burman) বিশেষ পর্ব। বিচারক শেয়ার করবেন, এস.ডি বর্মণ এবং আর.ডি বর্মনের নানা অজানা গল্প। নিয়ম অনুসারে একজন প্রতিযোগীর এদিন এলিমিনেশন হয়। এই সপ্তাহে কাউকে কোনও 'সুরক্ষা কবচ' দেওয়া হয়নি। 

আরও পড়ুন:  'পরম সুন্দরী' থেকে ডেডলিফট গার্ল! নেটিজেনদের মুগ্ধ করছেন 'হট' জুন আন্টি

 

Sangeeter Mohajuddho next episode participants and judges will sing Bappi Lahiri and RD Burman special songs

নতুন ফ্লেবারের এই রিয়্যালিটি শো -তে বিচারক আসনে রয়েছেন জিৎ গাঙ্গুলী, অভিজিৎ ভট্টাচার্য , লোপামুদ্রা মিত্র ও উস্তাদ রশিদ খান। একেবারে হাড্ডাহাড্ডি লড়াইয়ে যে শিল্পী সকলের মন জয় করবেন, তাঁর মাথায়ই উঠবে বিজয়ীর মুকুট। উদিত নারায়ণের এই বিশেষ পর্ব দর্শকরা দেখতে পাবেন জানা আগামী ২৭ ও ২৮ নভেম্বর, শনি ও রবিবার রাত ৯ টায় সম্প্রচারিত হবে এই পর্বগুলি।