scorecardresearch
 

Bengali Serial: এবার টক্কর আরও জব্বর! দেবশ্রীর জনপ্রিয়তা ভাঙতে পারবেন কনীনিকা?

Bengali Serial Updates: প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে প্রথম সারির বাংলা চ্যানেলগুলির মধ্যে। টিআরপি (TRP) চার্টেও প্রতি সপ্তাহে বদল আসছে। বলা চলে একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি (Mega Serial)। এবার সেই লড়াই আরও একধাপ বাড়ল। 

কনীনিকা বন্দ্যোপাধ্যায় ও দেবশ্রী রায় কনীনিকা বন্দ্যোপাধ্যায় ও দেবশ্রী রায়
হাইলাইটস
  • একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে বাংলা মেগাগুলি।
  • প্রতিযোগিতার দৌড়ে বদল হচ্ছে সম্প্রচারের সময়।
  • এবার কি বদল আসবে টিআরপি- তেও?

Bengali Serial Updates: সমস্ত ধারাবাহিকগুলোই (Bengali Television) চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে প্রথম সারির বাংলা চ্যানেলগুলির মধ্যে। টিআরপি (TRP) চার্টেও প্রতি সপ্তাহে বদল আসছে। বলা চলে একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি (Mega Serial)। এবার সেই লড়াই আরও একধাপ বাড়ল। 

গত ৯ অগাস্ট থেকে রাত ৯ টায় জি বাংলায় সম্প্রচারিত হয় 'সর্বজয়া' (Sharbojoya)। শুরুর পর থেকেই খুব ভাল স্কোর করছে এই মেগা। গত দু' সপ্তাহ ধরে রেটিং চার্টে তৃতীয় স্থানে রয়েছে সর্বজয়া- দেবশ্রী রায় (Debashree Roy)। শেষ টিআরপি লিস্ট অনুসারে এই মেগার প্রাপ্তি ৮.৭ নম্বর। এদিকে একই সময় স্টার জলসায় সম্প্রচারিত হয় 'শ্রীকৃষ্ণভক্ত মীরা' (Shree Krishno Bhakto Meera)। গত ২৬ জুলাই থেকে শুরু হয়েছে এই ভক্তিমূলক ধারাবাহিক। প্রাইম টাইমে স্লট, তাই আশা করা হয়েছিল, দর্শকদের মন ছুঁতে পারবেন মীরাবাঈ। টিআরপি লিস্টে একেবারে তলানিতে থাকে এই মেগা। এমনকী কখনও পেরোয়নি ৪-র গণ্ডিও। শেষ টিআরপি লিস্ট অনুসারে 'শ্রীকৃষ্ণভক্ত মীরা' পেয়েছে ৩.৪। ফলস্বরূপ বদল হচ্ছে এই মেগার স্লট।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

 

আরও পড়ুন:  'মানিকে মাগে হিতে' সুপার ভাইরাল গানে এবার গা ভাসালেন মিঠাই - অপু!

আগামী ১৩ সেপ্টেম্বর থেকে রাত ৯ টায় দেখা যাবে না এই ধারাবাহিক। সেই জায়গায় সম্প্রচারিত হবে 'আয় তবে সহচরী' (Aye Tobe Sohochori)। এই মেগাতে মুখ্য চরিত্রে রয়েছেন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায় (Koneenica Banerjee) এবং নবাগতা অরুণিমা হালদার। দীর্ঘ ৪ বছরের বিরতির পর এই মেগার মাধ্যমেই ফের ছোট পর্দায় ফিরছেন কনীনিকা। পর্দায় ফুটে উঠবে সহচরী এবং তাঁর বন্ধু বরফির কাহিনি। নতুন এই ধারাবাহিকে কনীনিকা অরুণিমা ছাড়াও রয়েছেন ইন্দ্রজিৎ চক্রবর্তী। সিরিয়ালে কনীনিকার স্বামীর চরিত্রে দেখা যাবে তাঁকে। 'আয় তবে সহচরী'-র মধ্যমেই প্রযোজনা শুরু করলেন লেখিকা সাহানা দত্ত।   

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

 

১৩ সেপ্টেম্বর থেকে রাত ১১ টায় সম্প্রচারিত হবে 'শ্রীকৃষ্ণভক্ত মীরা'। আগে সেই সময় দেখা যেত 'ধ্রুবতারা'। তবে 'ধ্রুবতারা'-কে অন্য স্লটে দেওয়া হবে নাকি এটি শেষ হয়ে যাবে সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি চ্যানেলের তরফ থেকে।  

আরও পড়ুন:  এবার মদনের বায়োপিক! বড় পর্দায় 'বাংলার ক্রাশ'

'আয় তবে সহচরী' যেমন ছোট পর্দায় কনীনিকার কামব্যাক, সেরকমই 'সর্বজয়া' প্রায় এক দশক পর ইন্ডাস্ট্রিতে ফিরেছেন অভিনেত্রী তথা প্রাক্তন বিধায়ক দেবশ্রী রায়। টক্কর জোড়দার করতেই স্ট্র্যাটেজি বদল করছে স্টার জলসা। এবার কী তাহলে টিআরপি -তে প্রভাব ফেলতে পারবে নতুন এই মেগা? তা বোঝা যাবে আগামী মাসের মধ্যেই।