scorecardresearch
 

Sohag Chand: 'মৌ এর বাড়ি'-র পর নতুন রূপে, এবার সোহাগের 'চাঁদ' অভিষেক

New Bangla Serial: পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট, পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে। সে তালিকায় যোগ হল 'সোহাগ চাঁদ'-র নাম।

Advertisement
'সোহাগ চাঁদ' ধারাবাহিকে অন্বেষা চক্রবর্তী ও অভিষেক বীর শর্মা 'সোহাগ চাঁদ' ধারাবাহিকে অন্বেষা চক্রবর্তী ও অভিষেক বীর শর্মা

২০২২ সালের প্রথম থেকেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক (New Serial)। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট, পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে (Bangla Television)। সে তালিকায় যোগ হয়েছে 'সোহাগ চাঁদ' (Sohag Chand)-র নাম। কালার্স বাংলায় আসতে চলেছে এই নতুন মেগা। প্রথম প্রোমো ভাল সাড়া পাওয়ার পর, এবার সামনে এলো দ্বিতীয় প্রোমো। 

নতুন এই ধারাবাহিকে সোহাগের ভূমিকায় অভিনয় করছেন অন্বেষা চক্রবর্তী (Anwesha Chakraborty)। তিনি বিউটি পেজেন্ট এমএস প্লাস সাইজ ইন্ডিয়া ২০১৯ (MS Plus Size India 2019) -র বিজয়ী ছিলেন। বুদ্ধিমত্তা ও দারুণ সাহসের পাশাপাশি, অসাধারণ ব্যক্তিত্বের প্রমাণ আগেই দিয়েছেন অন্বেষা। এবার পালা তাঁর অভিনয় দক্ষতা দেখার। সকলের মন কতটা জয় করতে পারেন তিনি, তা সময়ই বলবে। তবে প্রশ্ন উঠছিল সোহাগের 'চাঁদ' তাহলে কে? এবার মিলল সেই উত্তর।

 

Sohag Chand New Bangla Serial Abhishek Veer Sharma

আরও পড়ুন: রাতে এলোপাথাড়ি ইটবৃষ্টি অপরাজিতার গাড়িতে! ঠিক কী ঘটেছিল?

এই ধারাবাহিকে অন্বেষার বিপরীতে 'চাঁদ' চরিত্রে অভিনয় করবেন অভিষেক বীর শর্মা (Abhishek Veer Sharma)। এতদিন 'মৌ এর বাড়ি' -তে রূপম চরিত্রে সকলের মন জয় করেছেন অভিষেক। এবার নতুন ভূমিকায় তাঁকে দেখতে পাবেন দর্শকেরা। 

নতুন প্রোমোতে সোহাগের মুখে শোনা যাচ্ছে, "ছেলের মা- দিদি- বোন সবাই মোটা হতে পারে। কিন্তু বাড়ির বউকে হতে হবে একেবারে স্লিম- ট্রিম ডানাকাটা পরী...! সংসার মানে তো দুটো মানুষের বোঝাপড়া, সুখে দুঃখে একসাথে পথচলা...তাই না? ছেলেরা কী ভাবে? সংসার ফিগার দিয়ে চলে? সংসারে দরকার একটু ভালোবাসা আর একটু দায়িত্ববোধ, ব্যাস!"

 

Sohag Chand New Bangla Serial Abhishek Veer Sharma

আরও পড়ুন: সারমেয়দের 'মসিহা' বিক্রম! প্রকাশ্যে তথাগতর নতুন ছবির প্রথক ঝলক

Advertisement

চাঁদ একেবারে বিপরীত মেরুর ও চিন্তাধারার ছেলে। তাঁর কথায়, "আরে...বউ মানে তো একটা পরিবারের মধ্যেই। সংসারের পাঁচটা কাজে তাকে সারাক্ষণ দৌড়- ঝাঁপ করতে হবে। যারা নিজের স্বাস্থ্যের কথা ভাবে না, তারা পরিবারের কথা ভাববে কীভাবে? বউ ফিট তো সংসার হিট, নাহলে সারা জীবন খিটখিট!" 

 

আরও পড়ুন: বীমা কেলেঙ্কারির সঙ্গে যুক্ত রজতাভ! রহস্য সমাধানের চেষ্টায় কিঞ্জল- সোনামণি

চ্যানেলের তরফ থেকে প্রকাশ্যে আসা প্রথম প্রোমোতে দেখা গিয়েছিল, সোহাগ আসছে তার দিলদরিয়া প্রেমের ওজনদার গল্প নিয়ে। অনেক বেশি ওজন হওয়ার জন্য সোহাগকে নানা সামাজিক বাধার সম্মুখীন হতে হয়। গল্পের ছলে সোহাগ বলে, 'একজন ভাল পাত্রীর মধ্যে আমরা কী কী গুণ দেখি? তার শিক্ষা- দীক্ষা, বোধবুদ্ধি, ঘরে- বাইরে সমান তালে সবার সঙ্গে মানিয়ে চলার মতো ক্ষমতা...তাই তো? আমায় চৌত্রিশ জন বাতিল করেছে। কেন জানেন? আমার ওজনের জন্য...। আরেকজন তো আবার আমার থেকেও বেশি ...(ইশারায় মোটা বোঝালেন)। কিন্তু আমার বিশ্বাস, কেউ তো আছে যে আমার ওজন দেখবে না। আমার মন দেখে আমায় পছন্দ করবে।"    

 

আরও পড়ুন: কেমন আছেন লড়াকু অভিনেত্রী ঐন্দ্রিলা? জানুন আপডেট 

নতুন এই ধারাবাহিকে সামাজিক এক বার্তা থাকবে বলেই আশা করা যায়। সংসারের জন্য লাগে দু' জনের বোঝাপড়া... কিন্তু বউয়ের বাহ্যিক রূপটাই কি বেশি জরুরি? অন্তরের সৌন্দর্যের কি কোনও দাম নেই? ইত্যাধি নানা প্রশ্ন তুলবে এই নতুন মেগা। তবে অন্বেষা- অভিষেক ছাড়া আর কাদের দেখা যাবে অন্যান্য চরিত্রে তা এখনও জানা যায়নি। আগামী ২৮ নভেম্বর থেকে প্রতিদিন সন্ধ্যা ৭ টায় দেখা যাবে 'সোহাগ চাঁদ'।

 

Advertisement