scorecardresearch
 

Sona Roder Gaan: নিজের মনের কথা ডাঃ অনুভবকে জানাবে আনন্দী! নববর্ষে আরও কাছাকাছি আসবে জুটি?

Bangla Serial: ধারাবাহিকে ঋষি কৌশিকের চরিত্রের নাম ডাঃ অনুভব। অন্যদিকে পায়েল অভিনয় করছেন আনন্দীর চরিত্রে। দর্শকেরা যথেষ্ট পছন্দ করছে অনুভব -আনন্দীর চরিত্রে। বাংলা নববর্ষে তাদের জীবনেও আসতে চলেছে নতুন মোড়।

Advertisement
'সোনা রোদের গান' ধারাবাহিকে ডাঃ অনুভব ও আনন্দী 'সোনা রোদের গান' ধারাবাহিকে ডাঃ অনুভব ও আনন্দী

প্রায় আড়াই বছর পর কেন্দ্রীয় চরিত্রে পর্দায় ফিরেছেন অভিনেত্রী পায়েল দে (Payel De)। এবার তিনি জুটি বেঁধেছেন অভিনেতা ঋষি কৌশিকের (Rishi Kaushik) সঙ্গে। সৌজন্যে কালার্স বাংলার ধারাবাহিক 'সোনা রোদের গান' (Sona Roder Gaan)। ধারাবাহিকে ঋষি কৌশিকের চরিত্রের নাম ডাঃ অনুভব। অন্যদিকে পায়েল অভিনয় করছেন আনন্দীর চরিত্রে। 

দর্শকেরা যথেষ্ট পছন্দ করছে অনুভব -আনন্দীর জুটি। বাংলা নববর্ষে (Noboborsho 1429) তাদের জীবনেও আসতে চলেছে নতুন মোড়। প্রথমে না বুঝলেও, এখন অনুভব বুঝতে পেরেছে আনন্দীর প্রতি তার অনুভূতি। আনন্দীকে নিজের মনের কথা জানায় সে। কিন্তু প্রথমেই তা শুনে প্রত্যাখান করে আনন্দী।  

Sona Roder Gaan bangla serial noboborsho 1429

আরও পড়ুন: 'টাপা টিনি' গানে মজেছে নেটপাড়া থেকে তারকারা! ট্রেন্ডিং 'বেলা শুরু'-র গান

চ্যানেলের তরফে প্রকাশ্যে আসা প্রোমোতে দেখা যাচ্ছে, ডাঃ অনুভব আনন্দীকে বলছে, "আপনার পাশে থাকতে চাই চিরদিন...."। আনন্দীর উত্তর, "কিন্তু আমি চাই না...।" তার মন বলতে থাকে, ডাঃ অনুভবকে ভালোবাসলেও, এত দায়িত্বর জন্য সে সম্পর্কে এগোতে চায় না। কিন্তু অবশেষে নিজের মনের কথা অনুভবকে জানায় সে। একে অপরের আরও কাছাকাছি আসে তারা। 

 

আরও পড়ুন: স্কুলে যাচ্ছে একরত্তি ইউভান! আবেগপ্রবণ শুভশ্রী বললেন, "বিশ্বাসই হচ্ছে না...!"

Advertisement

কতটা রঙিন হবে অনুভব -আনন্দীর জীবন? নাকি নতুন কোনও বাধা - বিপত্তি ঘিরে ধরবে তাদের? একে অপরের হাত ধরে এগোতে পারবে তারা? এই সব প্রশ্নের উত্তর মিলবে আগামী পর্বগুলিতে। ১৫ থেকে ১৮ এপ্রিল 'সোনা রোদের গান'-এ চলবে বৈশাখে বাজিমাত বিশেষ পর্ব, যা সম্প্রচারিত হবে রাত ৮ টায়। 

 

Advertisement