scorecardresearch
 

Khorkuto, Trina Saha: টেলিপাড়ায় সুখবর! মা হতে চলেছেন তৃণা, আসছে 'লিটল গুনগুন'?

Khorkuto, Trina Saha: মিম, ট্রোল, সোশ্যাল মিডিয়ার ঝড় কাটিয়েও দর্শকদের মনের কাছে রয়েছে 'খড়কুটো'। খুব শীঘ্রই সুখবর পেতে চলেছেন, জনপ্রিয় এই ধারাবাহিকের'খড়কুটো' ফ্যানরা। সেই আভাস মিলেছে চ্যানেলের তরফে।    

'খড়কুটো'-র গুনগুন তৃণা সাহা 'খড়কুটো'-র গুনগুন তৃণা সাহা
হাইলাইটস
  • মিম, ট্রোলের ঝড় কাটিয়েও দর্শকদের মনের কাছে রয়েছে 'খড়কুটো'। 
  • নতুন বছর আসার আগেই সুখবর টেলিপাড়ায়।
  • মা হতে চলেছেন অভিনেত্রী তৃণা সাহা?

Khorkuto,Trina Saha: নতুন বছর আসার আগেই সুখবর টেলিপাড়ায় (Bengali Television)। মা হতে চলেছেন অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha)। যদিও তা রিয়েল লাইফে নয়, রিলে। অর্থাৎ খুব শীঘ্রই এই সুখবর পেতে চলেছেন, জনপ্রিয় ধারাবাহিক 'খড়কুটো' (Khorkuto)-র ফ্যানরা। আর সেই আভাস মিলেছে চ্যানেলের তরফে।    

বর্তমানে সম্প্রচারিত বাংলা টেলিভিশনের প্রথম সারির ধারাবাহিকগুলির (Bengali Serials) মধ্যে 'খড়কুটো' একেবারে প্রথমের দিকেই আসে। মিম, ট্রোল, সোশ্যাল মিডিয়ার ঝড় কাটিয়েও দর্শকদের মনের কাছে রয়েছে 'খড়কুটো'। 

আরও পড়ুন: নিয়তির লিখনে 'গাঁটছড়া' বাঁধবে ভট্টাচার্য ও সিংহরায় পরিবারের ৩ জুটি!

সম্প্রতি সামনে আসা প্রোমোতে দেখা যাচ্ছে, সান্তা সেজে পরিবারের সকলের জন্য লুকিয়ে উপহার রাখছে গুনগুন। তবে ঘরে এসে 'ক্রেজি'-বাবিনের জন্য উপহার রাখতে গিয়ে তাঁকে খুঁজে পায় না সে। হঠাৎই চোখ পড়ে বিছানার দিকে। টুনির আলোয় সাজানো উপহার। কাছে গিয়ে গুনগুন হাতে নিয়ে দেখে একটা ছোট্ট পুতুল এবং চিরকুটে লেখা 'লিটল গুনগুন'। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

 

আরও পড়ুন:  "সানা বিদেশি ছেলেকে পছন্দ করলে,কী করবে?" রাশিয়ান -বাঙালি বউয়ের প্রশ্নে ঘাবড়ে গেলেন সৌরভ 

প্রশ্ন উঠছে তাহলে কী এবার মা হতে চলেছেন গুনগুন? নাকি বাবিন উপহার স্বরূপ স্ত্রীয়ের কাছ থেকে এই উপহার চাইছেন? এর আগেও দেখা গেছে, পাহাড়ে গিয়ে আদরমাখা মুহূর্ত কাটিয়েছে তারা। গুনগুনের 'তিন্নি দিদি' নামক ঝড়, কাটতেই আরও কাছাকাছি এসেছে 'সৌগুন'। তবে সত্যি কী, তা জানা যাবে খুব শীঘ্রই। 

 

Trina Saha aka gungun of Khorkuto bengal serial

আরও পড়ুন: 'ডান্স বাংলা ডান্স'-র ফাইনালিস্ট মেঘা এবার 'পিলু'-র কেন্দ্রীয় চরিত্রে

এক সময়ের রেটিং চার্টের শীর্ষে থাকা এই ধারাবাহিকের রেটিং ওঠা নামা করতে থাকে। শেষ টিআরপি তালিকা (TRP List) অনুসারে, গত সপ্তাহে একেবারে ভাল স্কোর হয়নি 'খড়কুটো'-র। প্রথম দশের মধ্যে ছিল না এই মেগা। কিছুদিন আগেই সম্প্রচারিত হয়েছে কালিম্পং পর্ব। তবুও তা মনে দাগ কাটতে পারেনি দর্শকদের। মনে করা হচ্ছে, সেজন্যেই নতুন ট্যুইস্ট আসতে চলেছে গল্পে।