scorecardresearch
 

TRP: ফের হাড্ডাহাড্ডি লড়াই 'মিঠাই'- 'গাঁটছড়া'র! সেরার সেরা কে?

Bengali Serial BARC 2022 32nd week TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

Advertisement
এই সপ্তাহের রেটিং চার্ট এই সপ্তাহের রেটিং চার্ট

Bengali Serial BARC TRP List: বাংলা ধারাবাহিকের দর্শকেরা অপেক্ষা করেন বৃহস্পতিবারের। কারণ সাধারণত সপ্তাহের এই দিনই টিআরপি বেরনোর দিন। তবে কিছু সপ্তাহে তা পরিবর্তন হয়ে, শুক্রবার প্রকাশ্যে আসে রেটিং চার্ট। এই সপ্তাহেও ঘটল এমন ঘটনা। শুক্রবার সামনে এলো বাংলা ধারাবাহিকের (Bangla Serial) গত সপ্তাহের মার্কশিট। কোন ধারাবাহিক কেমন স্কোর করেছে, তা জানার উপায় টিআরপি (TRP)। হাড্ডাহাড্ডি লড়াই চলছে বাংলা টেলিভিশনে (Bengali Television)। দেখে নিন আপনার প্রিয় ধারাবাহিক কোন স্থানে রয়েছে। 

 শীর্ষ স্থান বহাল 'মিঠাই'(Mithai) -র। মনোহরার সদস্যরা এই সপ্তাহে পেয়েছে ৮.৩। এবারও দ্বিতীয় 'গাঁটছড়া'(Gantchhora)। এই মেগার ঝুলিতে ৮.১। একধাপ উঠে তৃতীয়তে 'গৌরী এলো'(Gouri Elo), পেয়েছে ৭.৮। চতুর্থতে  'আলতা ফড়িং'(Aalta Phoring)-র ঝুলিতেও ৭.৮। কিছুটা নম্বর কমল 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার' (Lokkhi Kakima Superstar)। পঞ্চম স্থানের এই ধারাবাহিকের প্রাপ্তি ৭.৬।    

আরও পড়ুন:  আমি 'ওল্ড স্কুল', বন্ধুত্ব- সম্পর্ক থেকে মুভ অন করতে সময় লাগে: দিতিপ্রিয়া

অন্যদিকে ষষ্ঠ স্থান দখল করেছে 'ধুলোকণা'(Dhulokona), এবং পেয়েছে ৬.৭। সপ্তমে 'উমা' (Uma), প্রাপ্তি ৬.৫। অষ্টম স্থানে 'মন ফাগুন' (Mon Phagun) পেয়েছে ৬.৪। বেশ কিছুটা নম্বর কমে নবমে 'অনুরাগের ছোঁয়া' (Anurager Chhowa)। এই ধারাবাহিক পেয়েছে ৬.৩ নম্বর। দশমে'আমাদের এই পথ যদি না শেষ হয়' (Amader Ei Poth Jodi Na Sesh Hoy) -পেয়েছে ৫.৮ নম্বর।    

প্রথম দশে কোন মেগা (Top 10 Bangla Serials in TRP) 

* প্রথম - মিঠাই (৮.৩) 

* দ্বিতীয় - গাঁটছড়া (৮.১)  

* তৃতীয় - গৌরী এলো (৮.০)

* চতুর্থ - আলতা ফড়িং (৭.৮)  

* পঞ্চম - লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৭.৬)

Advertisement

* ষষ্ঠ - ধুলোকণা (৬.৭) 

* সপ্তম-  উমা (৬.৫)

* অষ্টম - মন ফাগুন (৬.৪) 
 
* নবম - অনুরাগের ছোঁয়া (৬.৩) 

* দশম -আমাদের এই পথ যদি না শেষ হয় (৫.৮) 

আরও পড়ুন: এবার টেলিভিশনে মহিষাসুরমর্দিনী 'মোহর'- সোনামণি? জল্পনা তুঙ্গে... 

ওমি আগরওয়াল মনোহরাতে বোম রেখে সকলকে মেরে ফেলতে চেয়েছিল। কিন্তু সেই বিপদ কাটিয়ে ফেলেছে মনোহরার সদস্যরা। তবে সিডের সঙ্গে হাতাহাতিতে গুলি লেগে মারা যায় ওমি। সিডকেই অপরাধী মনে করে, গ্রেফতার করে পুলিশ। এবার? এই টানটান উত্তেজনায় দর্শকেরা ফের সেরার সেরা করেছে 'মিঠাই'-কে। অন্যদিকে 'গাঁটছড়া'-তে তিন জুটির হানিমুন পর্বও মনে ধরেছে দর্শকদের। সেই প্রমাণ মিলেছে রেটিং চার্টে। 

আরও পড়ুন: তিলোত্তমায় তাপসী-একতা-পাভেল! কালীঘাটে পুজো দিলেন 'দোবারা'-র সাফল্য কামনায়

'সাহেবের চিঠি' (Saheber Chithi), 'এক্কা দোক্কা' (Ekka Dokka), 'খেলনা বাড়ি' (Khelna Bari), 'লালকুঠি' (LalKuthi), বোধিসত্ত্বর বোধবুদ্ধি' (Bodhisattwor Bodhbuddhi)-র মতো ধারাবাহিকগুলি অন্য সপ্তাহে প্রথমে দশে থাকলেও, এবার কেউই স্থান পায়নি। আসছে আরও একাধিক ধারাবাহিক। এমনকি দর্শকদের মনোরঞ্জন করার জন্য, প্রতিটা গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। বারবার পরিবর্তন হচ্ছে সম্প্রচারের সময়। তাই টিআরপি -র লড়াইয়ে কে এগিয়ে থাকে তা বোঝা যাবে আগামী কয়েকদিনের রেটিং চার্ট দেখে। 

 

Advertisement