scorecardresearch
 

TRP: ১ নম্বরেই 'মিঠাই'! জোরদার টক্কর 'খড়কুটো', 'শ্রীময়ী'-র!

একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

Advertisement
গুনগুন, মিঠাই ও শ্রীময়ী (ধারাবাহিকের চরিত্র)  গুনগুন, মিঠাই ও শ্রীময়ী (ধারাবাহিকের চরিত্র)
হাইলাইটস
  • এই সপ্তাহেও সেরার শিরোপা 'মিঠাই'-র মাথায়।
  • রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসার মধ্যে।
  • জোরদার টক্কর দুই চ্যানেলেও।

এই সপ্তাহেও রেটিং চার্ট (Rating Chart) নিয়ে হাড্ডাহাড্ডি লড়াই জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসার মধ্যে। কার্যত লকডাউনের বিরতির পর পুনরায় ফ্লোরে ফিরে টিআরপি (TRP) চার্টেও প্রতি সপ্তাহে বদল আসছে। বলা চলে একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। 

দীর্ঘ উনিশ সপ্তাহ ধরে জি বাংলার 'মিঠাই' (Mithai)-র স্থান কেউ টলাতে পারেনি। এই সপ্তাহেও রেটিং চার্টে ১ নম্বরে 'মিঠাই'। জনপ্রিয় এই মেগার প্রাপ্তি ১২.৩। এই সপ্তাহে আরও এগিয়ে এসে দ্বিতীয় স্থানে 'খড়কুটো' (Khorkuto), পেয়েছে ৯.৩ নম্বর। এক ধাপ নেমে তৃতীয় স্থানে রয়েছে 'অপরাজিতা অপু' (Aparajita Apu)-র,  ৯.০। চতুর্থ স্থানে উঠে এসেছে 'শ্রীময়ী' (Sreemoyee),পেয়েছে ৭.৩। প্রথম চার ধারাবাহিকের স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

আরও পড়ুন:  ফ্রেমে দু'জোড়া 'Love Birds'! প্রকাশ্যে মিঠাইয়ের 'উচ্ছেবাবু'-র মনের মানুষের ছবি 

এছাড়া এই সপ্তাহে পঞ্চম স্থানে রয়েছে তিন ধারাবাহিক। 'মহাপীঠ তারাপীঠ' (Mahapeeth Tarapith), 'গঙ্গারাম' (Gangaram) ও  'কৃষ্ণকলি' (Krishnokoli) পেয়েছে ৭.১। ষষ্ঠ স্থানে নেমে  'যমুনা ঢাকি' (Jamuna Dhaki)-র প্রাপ্ত নম্বর ৬.৯। সপ্তমে এগিয়ে এসেছে 'করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব' (Korunamoyee Rani Rasmoni Uttor Porbo), পেয়েছে ৬.৫। অষ্টম স্থানেও রয়েছে তিন ধারাবাহিক- 'জীবন সাথী' (Jibon Sathi), 'বরণ' (Boron) ও 'গ্রামের রাণী বীণাপাণি' (Gramer Rani Binapani)-র প্রাপ্ত নম্বর ৬.২। বহু সপ্তাহ পরে নবম স্থানে রয়েছে 'দেশের মাটি' (Desher Mati), পেয়েছে ৫.৯ এবং চমক দিয়ে দশম স্থানে উঠে এসেছে 'ফেলনা' (Phelna) , পেয়েছে ৫.৭। 

আরও পড়ুন:  প্রথমবার গানের রিয়্যালিটি শোয়ের সঞ্চালনায় মীর! 

'করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব'-তে রানিমার জীবন শেষ হওয়ার পর গদাধরের গল্প ভাল লাগছে দর্শকদের। সেই সঙ্গে চলতি সপ্তাহে আগমন হবে সারদামণীর। আগের সপ্তাহের তুলনায় এগিয়েছে এই ধারাবাহিক। অন্যদিকে খারাপ স্কোর 'কৃষ্ণকলি', 'যমুনা ঢাকি'-র। ভাল স্কোর 'শ্রীময়ী','খড়কুটো', 'গ্রামের রাণী বীণাপাণি' ও 'ফেলনা'-র । কোনও ধারাবাহিকে চলছে বিয়ে- ফুলশয্যার পর্ব, তো কোথাও দেখানো হচ্ছিল বিবাহ বিচ্ছেদ। এর আগে গুনগুন -সৌজন্যের বিয়ের সময় বেশ কয়েক সপ্তাহ শীর্ষেই ছিল 'খড়কুটো'। অবস্থা বেগতিক দেখে একই স্ট্যাটিজি এনেছে নির্মাতারা। যা যথেষ্ট সফল। এদিকে হিট মিঠাই- সিদ্ধার্থর একমাস ব্যাপী স্বামী -স্ত্রী হয়ে সংসার করার গল্প। নম্বর কম -বেশি হয়েছে বেশীরভাগ মেগার। তবে বলাই বাহুল্য 'উচ্ছেবাবু' ও তাঁর 'তুফানমেইল'-র টক- ঝাল-মিষ্টি সম্পর্কের সঙ্গে বেড়েছে রেটিং নম্বরও।   

Advertisement

আরও পড়ুন: একই সময় দুই চ‍্যানেলে মেগা রোহন- সৃজলার! TRP বিবাদ কি সম্পর্কেও আসবে? 

প্রসঙ্গত, স্টার জলসায় একই সঙ্গে শুরু হয়েছে তিনি ধারাবাহিক - 'ধুলোকণা', 'মন ফাগুন' ও 'শ্রীকৃষ্ণ ভক্ত মীরা'। রাত ৮ টায় 'ধুলোকাণা', ৮.৩০-টায় 'মন ফাগুন'এবং ৯ টায় সম্প্রচারিত হচ্ছে 'শ্রীকৃষ্ণ ভক্ত মীরা'। একই সময় জি বাংলায় সম্প্রচারিত হয় অন্য তিন জনপ্রিয় ধারাবাহিক। রাত ৮ টায় 'মিঠাই', ৮.৩০ -এ 'অপরাজিতা অপু' এবং ৯ অগাস্ট থেকে রাত ৯ টায় সম্প্রচারিত হবে নতুন মেগা 'সর্বজয়া'। তাই টিআরপি -র লড়াইয়ে কে এগিয়ে থাকে তা বোঝা যাবে আগামী সপ্তাহের রেটিং চার্ট দেখে। 
 

Advertisement