scorecardresearch
 
 

Bengali Serial: একই সময় দুই চ‍্যানেলে মেগা রোহন- সৃজলার! TRP বিবাদ কি সম্পর্কেও আসবে?

অনেকেরই অজানা দীর্ঘদিন ধরে সম্পর্কে রয়েছেন সৃজলা গুহ (Srijla Guha) ও রোহন ভট্টাচার্য (Rohaan Bhattacharya)। এমনকি সম্পর্ক নিয়ে খুব একটা লুকোছাপা করেন না তাঁরা। দু'জনের সোশ্যাল মিডিয়ায় উঁকি মাড়লেও ঝলক মেলে নানা আদরমাখা মুহূর্তের।

সৃজলা গুহ ও রোহন ভট্টাচার্য সৃজলা গুহ ও রোহন ভট্টাচার্য
হাইলাইটস
  • আসছে একগুচ্ছ নতুন বাংলা ধারাবাহিক।
  • প্রাইম টাইমেও বদল হচ্ছে মেগাগুলির সম্প্রচার।
  • টিআরপি-র লড়াইয়ে কি বদল হবে রোহন - সৃজলার সম্পর্কের সমীকরণ?

একইসঙ্গে শুরু হচ্ছে একাধিক বাংলা মেগা সিরিয়াল (Bengali Mega Serial)। বেশ কয়েকদিন আগে থেকেই প্রোমো ও পোস্টারে ছেয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়া। কবে থেকে শুরু হবে এই নিয়ে চলছিল জোড় জল্পনা। শেষমেশ সব জল্পনার অবসান ঘটিয়ে ঘোষণা করা হয়েছে মেগাগুলির সম্প্রচারের তারিখ। 

এদিকে সমস্ত বাংলা ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। লকডাউনের জেরে দীর্ঘদিন চলেছে 'শ্যুট ফ্রম হোম'। সেই সঙ্গে ছিল আর্টিস্ট ফোরাম, ফেডারেশনের তরজা। শ্যুটিংয়ে অনুমতি মিললেও পুরদস্তুর শ্যুটিংয়ে বাধা মিলছিল বলেই দাবী করা হয়েছিল প্রথমে। শেষমেশ জট কিছুটা কাটিয়ে ফের শুরু হয়েছে শ্যুটিং। রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসার মধ্যে। পুনরায় ফ্লোরে ফেরার পর টিআরপি চার্টেও প্রতি সপ্তাহে বদল আসছে। বলা চলে একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। এবার সেই লড়াই আরও একধাপ বাড়ল। 

আরও পড়ুন: 'মিঠাই', 'অপরাজিতা অপু'-র জনপ্রিয়তা ছুঁয়ে TRP বদলাতে পারবে 'ধুলোকণা', 'মন ফাগুন'? 

স্টার জলসায় একই সঙ্গে আসছে তিনি ধারাবাহিক - 'ধুলোকণা' (Dhulokona), 'মন ফাগুন' (Mon Phagun) ও 'শ্রীকৃষ্ণ ভক্ত মীরা' (Sree Krisha Bhakto Meera)। গত সোমবার থেকে শুরু হয়েছে 'ধুলোকাণা'। রাত ৮ তায় সম্প্রচারিত হবে এই মেগা। আগামী ২৬ জুলাই থেকে রাত ৮.৩০-এ দেখা যাবে 'মন ফাগুন'। এদিকে ওইদিন থেকেই রাত ৯টায় সম্প্রচারিত হবে 'শ্রীকৃষ্ণ ভক্ত মীরা'। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

আরও পড়ুন: ছক ভেঙে একেবারে নয়া অবতারে পরীমনি! বিপ্লবী নারী প্রীতিলতার চরিত্রে দেখা যাবে নায়িকাকে 

একই সময় জি বাংলায় সম্প্রচারিত হয় অন্য তিন জনপ্রিয় ধারাবাহিক। রাত ৮ টায় 'মিঠাই', ৮.৩০ -এ 'অপরাজিতা অপু' এবং ৯ টায় 'জীবন সাথী'। এর মধ্যে গত সতেরো সপ্তাহ ধরে টিআরপি তালিকায় শীর্ষ স্থানে রয়েছে 'মিঠাই' এবং গত কয়েক সপ্তাহ ধরে দ্বিতীয় কিংবা প্রথম তিনের মধ্যেই থাকে 'অপরাজিতা অপু'। 

 

এই অবধি তো ঠিক ছিল। কিন্তু আসল ট্যুইস্ট অন্য জায়গায়। স্টার জলসার 'মন ফাগুন' -এ মুখ্য চরিত্রে অভিনয় করছেন শন ব্যানার্জি (Sean Banerjee) ও সৃজলা গুহ (Srijla Guha)। অন্যদিকে সেই সময় জি-বাংলায় চলে 'অপরাজিতা অপু'। যেখানে মুখ্য চরিত্রে রয়েছেন রোহন ভট্টাচার্য (Rohaan Bhattacharya) ও সুস্মিতা দে (Susmita Dey)। 

আরও পড়ুন: ঠোঁটে ঠোঁট রেখে ভেজা চুমু ইমন- নীলাঞ্জনের! নেটিজেনরা দিলেন উপদেশ 

এদিকে অনেকেরই অজানা দীর্ঘদিন ধরে সম্পর্কে রয়েছেন সৃজলা ও রোহন (Srijla - Rohaan Relationship)। এমনকি সম্পর্ক নিয়ে খুব একটা লুকোছাপা করেন না তাঁরা। দু'জনের সোশ্যাল মিডিয়ায় উঁকি মাড়লেও ঝলক মেলে নানা আদরমাখা মুহূর্তের। একদিকে 'অপরাজিতা অপু' যেমন রেটিং চার্টে যথেষ্ট ভাল পারফরম্যান্স করছে। অন্যদিকে প্রথম ঝলক সামনে আসার পর থেকেই উৎসাহ বাড়িয়েছে 'মন ফাগুন'। উপরি পাওনা হিসাবে এই ধারাবাহিকে রয়েছেন সকলের প্রিয় ডাঃ উজান চ্যাটার্জী ওরফে শন। তাহলে কি এবার টিআরপি-র লড়াইয়ে কিছুটা বিরোধ হবে জুটির? 

Rohan Bhattacharya & Srijla Guha relationship also effect with trp

আরও পড়ুন: ফের অতনু- প্রসেনজিৎ ম্যাজিক! গুরুত্বপূর্ণ চরিত্রে গার্গী, বিক্রম 

গত কয়েক সপ্তাহ ধরেই রেটিং চার্টে কিছুটা পিছিয়ে থাকছিল স্টার জলসা। টিআরপি-র লড়াইয়ে এবার বড় চাল এই চ্যানেল কর্তৃপক্ষের? দর্শকদের মন জিতে স্কোর কার্ডে কে এগিয়ে যাবে? তা বলবে আগামী সপ্তাহের রেটিং মার্কশিট...