scorecardresearch
 

TRP: মিষ্টিমুখ বহাল 'মিঠাই'-র! চমক দিয়ে এগিয়ে এল আরও এক মেগা

একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

Advertisement
এই সপ্তাহেও সেরার সেরা 'মিঠাই' এই সপ্তাহেও সেরার সেরা 'মিঠাই'
হাইলাইটস
  • এই সপ্তাহেও সেরার শিরোপা 'মিঠাই'-র মাথায়।
  • রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসার মধ্যে।
  • এবার আরও জোরদার টক্কর দুই চ্যানেলে।

এই সপ্তাহেও রেটিং চার্ট নিয়ে হাড্ডাহাড্ডি লড়াই জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসার মধ্যে। বাংলা টেলিভিশনের টিআরপি চার্টে প্রতি সপ্তাহে বদল আসছে। বলা চলে একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার সমস্ত ধারাবাহিকগুলোর চেষ্টা চলছে। 

দীর্ঘ একুশ সপ্তাহ ধরে জি বাংলার 'মিঠাই' (Mithai)-র স্থান অপরিবর্তিত। এই সপ্তাহেও রেটিং চার্টে শীর্ষেই 'মিঠাই'। জনপ্রিয় এই মেগার প্রাপ্তি ১১.৭। এই সপ্তাহেও দ্বিতীয় স্থানে 'অপরাজিতা অপু' (Aparajita Apu), পেয়েছে ৮.৮ নম্বর। তৃতীয় স্থান বহাল 'খড়কুটো' (Khorkuto)-র,প্রাপ্ত নম্বর  ৮.০। যুগ্ম চতুর্থ স্থানে রয়েছে 'কৃষ্ণকলি' (Krishnokoli) এবং 'জীবন সাথী' (Jibon Sathi) পেয়েছে ৭.৩। এই সপ্তাহেও পঞ্চম স্থানে 'যমুনা ঢাকি' (Jamuna Dhaki)-র প্রাপ্ত নম্বর ৭.২। একমাত্র' জীবন সাথী'  ছাড়া প্রথম পাঁচ ধারাবাহিকের স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। চমক দিয়ে ভাল ফল এই মেগার। 

আরও পড়ুন:  মালদ্বীপ নয়, কোভিড মুক্ত ডেস্টিনেশন হিসেবে গোয়াই এখন পছন্দের টলি জুটিদের 

এছাড়া ষষ্ঠ স্থানে নেমে 'শ্রীময়ী' (Sreemoyee) পেয়েছে  ৬.৯। সপ্তমে 'করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব' (Korunamoyee Rani Rasmoni Uttor Porbo), প্রাপ্ত নম্বর ৬.৭। যুগ্ম অষ্টম স্থানে রয়েছে 'মহাপীঠ তারাপীঠ' (Mahapeeth Tarapith) ও 'ধুলোকণা' (Dhulokona) ,পেয়েছে ৬.৪ নম্বর। নবম স্থানে 'কড়ি খেলা', পেয়েছে ৬.২। দশম স্থানে 'দেশের মাটি' (Desher Mati), পেয়েছে ৫.৮ নম্বর।

আরও পড়ুন: 'ক্রিমিনোলজিস্ট' কিংশুক কার 'মুখোশ' খুলবেন? জানালেন অনির্বাণ 

নতুন ধারাবাহিকগুলির মধ্যে শুধুমাত্র 'ধুলোকণা' রয়েছে প্রথম দশে। বাকিদের মধ্যে 'মন ফাগুন' (Mon Phagun)-র প্রাপ্ত নম্বর ৪.৭ এবং 'শ্রীকৃষ্ণ ভক্ত মীরা' (ShreeKrishno Bhakto Meera) পেয়েছে ৪.২। 

রিয়্যালিটি শোগুলির মধ্যে সবচেয়ে এগিয়ে জি বাংলার 'ডান্স বাংলা ডান্স' -পেয়েছে ৭.২। সেই জায়গায় স্টার জলসার 'ডান্স ডান্স জুনিয়র সিজন ২' পেয়েছে  ৪.৬। দিদি নম্বর ১ -র প্রাপ্ত নম্বর ৪.০, 'রান্নাঘর' - ১.৭।

Advertisement

আরও পড়ুন: ইন্দ্রাশীষের সঙ্গে Live- In করছেন রণিতা! এদিকে কোন 'খেলা শুরু' সৌপ্তিকের? 

তুলনামূলক খারাপ স্কোর 'গঙ্গারাম' (Gangaram),'গ্রামের রাণী বীণাপাণি' (Gramer Rani Binapani), 'বরণ'(Boron) ও 'ফেলনা' (Phelna)-র । অন্যদিকে ভাল স্কোর 'জীবন সাথী', 'কৃষ্ণকলি', 'করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব' -র। নম্বর কম -বেশি হয়েছে বেশীরভাগ মেগার। আলাদা ভাবে দেখতে গেলে বেশীরভাগ মেগার নিজস্ব নম্বরও কমেছে। 

আরও পড়ুন:  মিঠাইয়ের লুক ছেড়ে এবার Bold অবতারে সৌমিতৃষা! 

একাধিক বাংলা ধারাবাহিকে গত কয়েক সপ্তাহ ধরে চলছে বিয়ের পর্ব। 'উচ্ছেবাবু' ও তাঁর 'তুফানমেইল'-র টক- ঝাল-মিষ্টি সম্পর্কের জন্য ১ নম্বরে। আগের সপ্তাহের চেয়ে নম্বর বেড়েছে 'মিঠাই'-র। মিঠাই- সিদ্ধার্থর একমাস ব্যাপী স্বামী -স্ত্রী হয়ে সংসার করার গল্প একেবারে হিট। নিজের অফিসের ইভেন্টে মিষ্টির কনট্র্যাক্ট 'মোদক পরিবারের' হাতেই তুলে দেওয়ার চ্যালেঞ্জ নিয়েছে সিড। 

আরও পড়ুন:  Rudranil Ghosh Exclusive: 'ব্রেক কে বাদ!' অভিনয়ে ফিরছেন রুডি 

‘সপ্তাহ সেরা চ্যানেল’ বিভাগে জি বাংলা খুব কম ব্যবধানে এগিয়ে স্টার জলসার থেকে। জি বাংলার সংগৃহীত পয়েন্ট ৬৪৬ পয়েন্ট। সেখানে স্টার জলসা পেয়েছে ৬১২ পয়েন্ট। দুটি চ্যানেলের তফাৎ খুবই কম এই সপ্তাহে। স্টার জলসায় নতুন তিনি ধারাবাহিকের সঙ্গে জি বাংলায় চলতি সপ্তাহ থেকে শুরু হয়েছে নতুন সিরিয়াল 'সর্বজয়া'। তাই টিআরপি -র লড়াইয়ে কে এগিয়ে থাকে তা বোঝা যাবে আগামী সপ্তাহের রেটিং চার্ট দেখে। 
 

Advertisement