scorecardresearch
 

Mithai: মিঠাইয়ের লুক ছেড়ে এবার Bold অবতারে সৌমিতৃষা!

বাঙালির ড্রয়িং রুম থেকে ডাইনিং রুমের চর্চাতেও ঢুকতে পেরেছে 'মিঠাই'। গত কয়েক মাস ধরে জি বাংলার এই মেগার মাথায়ই উঠেছে সেরার শিরোপা। এবার একেবারে নয়া রূপে ধরা দিলেন সিরিয়ালের নায়িকা সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo)। 

Advertisement
পর্দার মিঠাই ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু পর্দার মিঠাই ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু
হাইলাইটস
  • টেলিভিশনের চরিত্রগুলি বরাবর হয়ে ওঠে দর্শকদের বাড়ির সদস্য।
  • সেরকমই বলা যায়, বাঙালির ড্রয়িং রুম থেকে ডাইনিং রুমের চর্চাতেও ঢুকতে পেরেছে 'মিঠাই'।
  • এবার একেবারে নয়া রূপে ধরা দিলেন সিরিয়ালের নায়িকা সৌমিতৃষা কুন্ডু ।

কিছুদিন আগেই সম্প্রচারিত হল ২০০ পর্ব। গুটি গুটি পায়ে যত এগোচ্ছে, ততই দর্শকদের মনের কাছে আরও একধাপ করে যেন এগিয়ে যাচ্ছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক 'মিঠাই' (Mithai)। টেলিভিশনের চরিত্রগুলি বরাবর হয়ে ওঠে দর্শকদের বাড়ির সদস্য। সেরকমই বলা যায়, বাঙালির ড্রয়িং রুম থেকে ডাইনিং রুমের চর্চাতেও ঢুকতে পেরেছে 'মিঠাই'। গত কয়েক মাস ধরে জি বাংলার এই মেগার মাথায়ই উঠেছে সেরার শিরোপা। এবার একেবারে নয়া রূপে ধরা দিলেন সিরিয়ালের নায়িকা সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo)। 

মিঠাইয়ের পরনে না আছে শাড়ি, না আছে চুলের বেণী কিংবা সিঁদুর, শাঁখা -পলা। তবে রিল নয় রিয়েল লাইফে একেবারে 'হট' অবতারে এক ফটো শ্যুটের ছবি শেয়ার করলেন সৌমিতৃষা। সাদা কালো শর্ট ড্রেসের সঙ্গে মানানসই রঙিন জ্যাকেট পরেছেন তিনি। কানে বড় হুবস, গ্ল্যামারাস লুক। সব মিলিয়ে একেবারেই যেন অচেনা 'উচ্ছেবাবু'-র 'তুফান মেইল'। 

 

আরও পড়ুন: উন্মুক্ত পিঠে স্বস্তিকার মোহময়ী রূপ! গ্ল্যামার ইন্ডাস্ট্রির সৌন্দর্যের সংজ্ঞা দিলেন নায়িকা 

কিছদিন আগে 'মিস্টার ইন্ডিয়া' ছবিতে শ্রীদেবীর গানে 'হাওয়া হাওয়াই' -র মতো সেজে সকলের মন জিতে ছিলেন মিঠাই। শুধু পোশাক নয়, আদব কায়দা দেখলেও একেবারেই বোঝা দায় ছিল তিনি মোদক পরিবারের ছোট বউ। 

Advertisement
mithai episode

আরও পড়ুন: ঘরোয়া পার্টিতে জমাট আড্ডায় টিম 'মিঠাই'! রয়েছেন আদৃতর বাগদত্তা সুপ্রিয়াও 

দর্শকদের ভালোবাসায় আপ্লুত সৌমিতৃষা। এর আগে আজতক বাংলার সঙ্গে ভাগ করে নিয়েছিলেন কেন দর্শকেরা এতটা পছন্দ করছেন এই মেগা। তাঁর কথায়, "(হেসে) সুখে দুখে মিষ্টি মুখে মানুষের পাশে থাকার জন্য! সিড ও মিঠাইয়ের জুটিটাও দর্শকেরা খুব পছন্দ করছেন ঈশ্বরের আশীর্বাদে। সেই সঙ্গে বলবো প্রতিটা চরিত্রের একে অপরের সঙ্গে এই বন্ডিং, যৌথ পরিবারের সূক্ষ্ম সূক্ষ্ম সম্পর্কের সমীকরণ প্রতিটা দৃশ্যে যে ভাবে তুলা ধরা হয়েছে। এছাড়া আমার মনে হয় মিঠাইয়ের এতটা আত্মসম্মান, সবটা মিলিয়ে দর্শকদের নতুনত্ব লাগছে, পছন্দ করছেন তাঁরা।"

আরও পড়ুন: বাংলার জনপ্রিয়তার পর এবার তামিল -হিন্দিতে 'মিঠাই'- 'খড়কুটো

এই মুহূর্তে ধারাবাহিকে চলছে সিডের অফিসের বড় ইভেন্টে 'মোদক পরিবারের' কনট্র্যাক্ট পাওয়ার লড়াই। পরিবারের স্বার্থে মিঠাইয়ের সঙ্গেই এই প্রোজেক্টে একসঙ্গে কাজ করবে বলে ঠিক করেছে সিড। আর এই নিয়ে চলছে দু'জনের মধ্যে নানা খুনসুটি। এই ভাবেই কি চ্যালেঞ্জে থাকার একমাস পরে টক -ঝাল -মিষ্টি রসায়নে আরও মজবুত হবে এই জুটির বন্ডিং? এই উত্তর এখনও মেলেনি। তবে এই ধারাবাহিক যে এক নতুন মাইলফলক ছুঁতে চলেছে বাংলা বিনোদন জগতে, তার প্রমাণ দিচ্ছে প্রতি সপ্তাহের গ্রাফ।   
  
 

Advertisement