scorecardresearch
 

TRP: 'মিঠাই'-কে সরিয়ে বাজিমাত 'সর্বজয়া', 'শ্রীময়ী'-র?

Bengali Serial TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

Advertisement
এই সপ্তাহের টিআরপি- রেটিং চার্ট এই সপ্তাহের টিআরপি- রেটিং চার্ট
হাইলাইটস
  • এই সপ্তাহেও সেরার শিরোপা 'মিঠাই'-র মাথায়।
  • রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসার মধ্যে।
  • জোরদার টক্কর দুই চ্যানেলেও।

Bengali Serial TRP List: বাংলা টেলিভিশনের টিআরপি চার্টে প্রতি সপ্তাহে বদল আসছে। বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার চেষ্টা করছে সমস্ত ধারাবাহিকগুলো। এই সপ্তাহেও রেটিং চার্ট নিয়ে হাড্ডাহাড্ডি লড়াই জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসার মধ্যে। বলা চলে একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি।  

দীর্ঘ তেইশ সপ্তাহ ধরে জি বাংলার 'মিঠাই' (Mithai)-র স্থান অপরিবর্তিত। এই সপ্তাহেও রেটিং চার্টে শীর্ষেই 'মিঠাই'। জনপ্রিয় এই মেগার প্রাপ্তি ১২.২। এই সপ্তাহেও দ্বিতীয় স্থানে 'অপরাজিতা অপু' (Aparajita Apu), পেয়েছে ৯.২ নম্বর। তৃতীয় স্থান বহাল নতুন ধারাবাহিক 'সর্বজয়া'-র, পেয়েছে  ৮.৪ নম্বর। যুগ্ম চতুর্থ স্থানে রয়েছে 'যমুনা ঢাকি' (Jamuna Dhaki) এবং 'কৃষ্ণকলি' (Krishnokoli) পেয়েছে পেয়েছে, ৮.০ নম্বর। পঞ্চম স্থানে 'খড়কুটো' (Khorkuto)-র, প্রাপ্ত নম্বর ৭.৯। 

আরও পড়ুন: "মা এবং সন্তান দু'জনেই সুস্থ!" সুখবর দিলেন যশ নিজেই

এছাড়া ষষ্ঠ স্থানে এগিয়ে শ্রীময়ী' (Sreemoyee) -র প্রাপ্ত নম্বর, ৭.১। সপ্তমে উঠে এসছে 'মহাপীঠ তারাপীঠ' (Mahapeeth Tarapith), পেয়েছে ৬.৭ নম্বর। একধাপ নেমে অষ্টম স্থানে রয়েছে 'কড়ি খেলা' (Kori Khela) পেয়েছে ৭.২।  নবম স্থানে 'করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব' (Korunamoyee Rani Rasmoni Uttor Porbo)-র, প্রাপ্ত নম্বর ৬.৫ এবং দশমে নেমে 'ধুলোকণা' (Dhulokona),পেয়েছে ৬.৩  নম্বর। 

আরও পড়ুন: এবার মিষ্টিমুখ হবে ওড়িশার দর্শকদের! তামিলের পর 'মিঠাই'-র রিমেক ওড়িয়াতেও 

নতুন ধারাবাহিকগুলির মধ্যে 'সর্বজয়া' ও 'ধুলোকণা' রয়েছে প্রথম দশে। বাকিদের মধ্যে 'মন ফাগুন' (Mon Phagun)-র প্রাপ্ত নম্বর ৫.৪ এবং 'শ্রীকৃষ্ণ ভক্ত মীরা' (ShreeKrishno Bhakto Meera) পেয়েছে ৩.৭।  

এদিকে রিয়্যালিটি শোগুলির মধ্যে সবচেয়ে এগিয়ে জি বাংলার 'ডান্স বাংলা ডান্স' -পেয়েছে ৬.৪। গত রবিবার শেষ হয়েছে জায়গায় স্টার জলসার 'ডান্স ডান্স জুনিয়র সিজন ২'। এই শো পেয়েছে  ৪.৩। দিদি নম্বর ১ -র প্রাপ্ত নম্বর ৩.৭, 'রান্নাঘর' - ১.৫।

Advertisement

আরও পড়ুন: শুভ মহরত সুসম্পন্ন হল যশ -এনার 'চিনে বাদাম'-র! দেখুন PHOTOS 

এই সপ্তাহের রেটিং চার্টে পরিবর্তন এসেছে অনেকটাই। খারাপ স্কোর 'খড়কুটো','গঙ্গারাম' (Gangaram), 'জীবন সাথী ' (Jibon Sathi), 'দেশের মাটি' (Desher Mati), 'গ্রামের রাণী বীণাপাণি' (Gramer Rani Binapani), 'বরণ'(Boron) ও 'ফেলনা' (Phelna)-র । অন্যদিকে ভাল স্কোর  'শ্রীময়ী'-র। নম্বর কম -বেশি হয়েছে বেশীরভাগ মেগার। 

আরও পড়ুন: ফের নয়া অবতারে মহিলাদের 'হার্টথ্রব' শন! আসছে নতুন ছবি 

একাধিক বাংলা ধারাবাহিকে গত কয়েক সপ্তাহ ধরে চলেছে বিয়ের পর্ব। 'উচ্ছেবাবু' ও তাঁর 'তুফানমেইল'-র টক- ঝাল-মিষ্টি সম্পর্কের জন্য ১ নম্বরে। আগের সপ্তাহের চেয়ে নম্বর অনেকটা বেড়েছে 'মিঠাই'-র। আদৃতকে প্রথমবার রাখি পরিয়েছে তাঁর বোনেরা। উপহার স্বরূপ তাঁরা চেয়েছে যাতে একমাসের চ্যালেঞ্জের পরও মিঠাই -সিড একসঙ্গে থাকেন। অর্থাৎ মিঠাইকে যেন স্ত্রী রূপে মেনে নেন সিড। এদিকে 'উচ্ছেবাবু'ও তাঁর 'তুফান মেইল'কে রক্ষা করেছেন দুষ্কৃতীদের হাত থেকে। এবার তাঁদের টক-ঝাল-মিষ্টি কি ধীরে ধীরে আরও মধুর হবে একমাসের চ্যালেঞ্জে থাকাকালীন? যা জানা যাবে আগামী পর্বগুলিতে...   

আরও পড়ুন: "ঠোঁটে কি মৌমাছি কামড়ে দিয়েছে?" শুভদিনেও ট্রোলড নুসরত 

‘সপ্তাহ সেরা চ্যানেল’ বিভাগে জি বাংলা অনেকটা ব্যবধানে এগিয়ে স্টার জলসার থেকে। জি বাংলার সংগৃহীত পয়েন্ট ৬৮০ পয়েন্ট। সেখানে স্টার জলসা পেয়েছে ৬৪৪ পয়েন্ট। দুই চ্যানেলের নতুন মেগাগুলি আসায় অনেকটাই পরিবর্তন হয়েছে রেটিং চার্টে। তাই টিআরপি -র লড়াইয়ে কে এগিয়ে থাকে তা বোঝা যাবে আগামী সপ্তাহের রেটিং চার্ট দেখে। 

 

Advertisement