scorecardresearch
 

Nusrat Jahan Baby Boy: 'মা এবং সন্তান দু'জনেই সুস্থ' সুখবর দিলেন যশ নিজেই

Nusrat Jahan Baby: দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে বৃহস্পতিবার দুপুর ১২.৪৫ নাগাদ, সি -সেকশন ডেলিভারির মাধ্যমে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী - সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে মা ও সন্তান দু'জনেই সুস্থ আছেন। 

Advertisement
অভিনেত্রী - সাংসদ নুসরত জাহান অভিনেত্রী - সাংসদ নুসরত জাহান
হাইলাইটস
  • পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নুসরত জাহান।
  • সদ্যোজাতের ওজন ২.৯ কিলোগ্রাম।
  • হাসপাতালে তাঁর সঙ্গে রয়েছেন যশ দাশগুপ্ত।

মা হলেন অভিনেত্রী - সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে বৃহস্পতিবার দুপুর ১২.৪৫ নাগাদ, সি -সেকশন ডেলিভারির মাধ্যমে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। সদ্যোজাতের ওজন ২.৯ কিলোগ্রাম। হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে মা ও সন্তান দু'জনেই সুস্থ আছেন। 

সন্তান জন্ম দেওয়ার সময়, শর্ত অনুযায়ী, তাঁর প্রেমিক - অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ছিলেন তাঁর ছায়াসঙ্গী হয়ে। যশ দাশগুপ্ত জানালেন, "যারা নুসরতের স্বাস্থ্যের খোঁজ নিচ্ছেন, তাঁদের জানাতে চাই, মা এবং সন্তান দু'জনেই সুস্থ আছে।"

বুধবার সকালেই কলকাতার পার্কস্ট্রিটের একটি প্রথম সারির বেসরকারি হাসপাতালে চেকআপের পর নুসরত ফিরে এসেছিলেন বাড়িতে। কথা ছিল শারীরিক অবস্থার উপর নির্ভর করে, বুধবার কিংবা বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি হবেন তিনি। এদিন সন্ধ্যাবেলা নিজের পাম এভিনিউয়ের বাড়ি থেকে যশের টালিগঞ্জের ফ্ল্যাটে যান 'মম- টু -বি'। এরপরই তাঁরা একসাথে রওনা দেন হাসপাতালের উদ্দেশ্যে। গাড়ি চালাচ্ছিলেন যশ এবং সামনের সিটে তাঁর পাশে বসেছিলেন হবু মা। গভীর রাতে হাসপাতাল চত্বরে প্রবেশ করে দুটি সাদা গাড়ি। একটিতে ছিলেন 'যশরত', অন্যটিতে নিরাপত্তারক্ষীরা। 

আরও পড়ুন: হাসপাতালে কড়া নিরাপত্তার ঘেরাটোপে রয়েছেন নুসরত

আগে নুসরতের ঘনিষ্ঠ মহল সূত্রে শোনা গিয়েছিল, সেপ্টেম্বরের প্রথম সপ্তাহেই আসতে চলেছে তাঁর জীবনের বিশেষ অতিথি। কিন্তু পরে শোনা  যায়, চলতি মাসের শেষেই কোল আলো করে আসবে নুসরতের সন্তান। যদিও আগত সন্তানের পিতৃত্ব নিয়ে এখনও পর্যন্ত সরাসরি মুখে কুলুপ এঁটেছেন নায়িকা। তবে বিভিন্ন আকার -ইঙ্গিতে সকলকে নিত্যদিনই তিনি জানান দিচ্ছেন, যশই তাঁর সঙ্গী। গত কয়েক মাস কার্যত সহবাস করছেন তাঁরা। 

 ব্যক্তিগত জীবন থেকে রাজনীতি, বিগত কয়েক মাস বারবারই চর্চায় এসেছেন নুসরত জাহান। এমনকী সাংসদ -পদ থেকে তাঁর পদত্যাগের দাবিও ওঠে রাজনৈতিক মহলে। নেটাগরিক থেকে সাধারণ মানুষ, অনেকের কটাক্ষের শিকার হয়েছেন তিনি বহুবার। 

Advertisement

আরও পড়ুন: "ঠোঁটে কি মৌমাছি কামড়ে দিয়েছে?" শুভদিনেও ট্রোলড নুসরত 

২০১৯ সালের ১৯ জুন বয়ফ্রেন্ড, ব্যবসায়ী নিখিল জৈন (Nikhil Jain) সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন নুসরত জাহান। তুরস্কে বসেছিল তাঁদের বিয়ের রাজকীয় অনুষ্ঠান। এরপর কলকাতায় এসেও হয় গ্র্যান্ড রিসেপশন পার্টি। কিন্তু গত বছর পুজোর পর থেকে তাঁদের সম্পর্কে ফাটল ধরতে থাকে। আলাদা থাকতে শুরু করেন দু'জনে। 

আরও পড়ুন: অন্দরমহল থেকে রাজনীতি! ঘটনাবহুল জীবন নুসরতের!

নুসরতের করা প্রতিটা ছবি ও ভিডিয়োতে ট্রোল করেন বহু নেটিজেন। এদিকে একেবারে 'কেয়ার নট' অ্যাটিটিউড রাখতেই দেখা গেছে তারকা- সাংসদকে। তিনি দিব্যি উপভোগ করেছেন তাঁর মাতৃত্ব। এমনকি শুভদিনে সকালবেলা 'পজিটিভিটির' বার্তা দিয়েছেন তিনি। ইন্সটা পোস্ট করে জানান, ভয়কে ছাপিয়ে বিশ্বাসেই অটল রয়েছেন তিনি। তবে সন্তানের জন্ম হওয়ার পর, এবার কি পিতৃত্ব নিয়ে মুখ খুলবেন নায়িকা? তা বলবে সময়... 

 

Advertisement